পিটিসি সাইট থেকে আয় করার সহজ উপায়

পেইডভার্টস

অনলাইন ইনকাম সাইট গুলোর মধ্যে এটি একটি অন্যতম পিটিসি সাইট।

এ সাইট থেকে খুব সহজেই আমরা ইনকাম করতে পারি।যারা অনলাইন দুনিয়ায় একদম নতুন তাদের জন্য এই ওয়েবসাইট অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারন, এটি এতই সহজ যে ওয়েবসাইটে লগ ইন করলেই আপনি বুঝতে পারবেন কাজ কি?
তার পরও আমি বলেই দিচ্ছি আপনাদের সুবিধার জন্য যাতে আপনারা বুঝতে পারেন আসলেই কতটা সহজ এই ওয়েবসাইট এ কাজ করা।
১.এই ওয়েবসাইট এ ক্যাপচা সলভ করতে হয়।
২.নিউজ পরে ইনকাম করতে পারবেন
৩.এড দেখে ইনকাম করতে পারবেন
৪.বিভিন্ন অফার কমপ্লিট করে ইনকাম করতে পারবেন
৫.সার্ভে করে ইনকাম করতে পারবেন
৬.বিভিন্ন গেম খেলে ইনকাম করতে পারবেন
এই ওয়েবসাইট এ গ্রুপ হিসেবে ইনকাম বাড়তে থাকে।
১৫ টি গ্রুপ থাকে।

BAP Group 0 …….. 100 to 1600
BAP Group 1 …….. 1600 to 12000
BAP Group 2 …….. 12000 to 24000
BAP Group 3 …….. 24k to 48k
BAP Group 4 …….. 48k to 96k
BAP Group 5 …….. 96k to 180k
BAP Group 6 …….. 180k to 360k
BAP Group 7 …….. 360k to 720k
BAP Group 8 …….. 720k to 1.5m
BAP Group 9 …….. 1.5m to 3m
BAP Group 10 ……. 3m to 6m
BAP Group 11 ……. 6m to 20m
BAP Group 12 ……. 20,000,000+
BAP Group 13 ……. 50,000,000+
BAP Group 14 ……. 100,000,000+
BAP Group 15 ……. 500,000,000+
BAP পয়েন্ট ইনকাম করতে হয়।এই পয়েন্ট সংখ্যা অনুযায়ী গ্রুপ বিভক্ত হয়ে থাকে।
আপনারা কাজ করতে ইচ্ছুক হলে নিচের লিংকে ক্লিক করুন

https://www.paidverts.com/ref/nadiarimu

আপনি কী ভাবতে পারেন, পিটিসি সাইট থেকে প্রতিদিন কিছু সাধারণ কাজ করে আপনি প্রতিদিন 5 ডলার, 10 ডলার এমনকি 20 ডলারও উপার্জন করতে পারবেন এবং তাও কাউকে উল্লেখ না করে!

হ্যাঁ, পেইডভার্টসে এটি সম্ভব!

আপনি পেইডভার্টসে সাইন আপ করতে এবং পেইডভার্টসে কাজ শুরু করার আগে, পেইডভার্টসে কাজ করার জন্য আপনাকে কিছু টিপস এবং কৌশলগুলি জানতে হবে অন্যথায় পেইডভার্টস থেকে ভাল আয় করা কঠিন হবে।

পেইডভার্টস পর্যালোচনা, টিপস এবং কৌশলগুলি:

পেইডভার্টস এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি 30 সেকেন্ডের বিজ্ঞাপন পরীক্ষা করার জন্য $ 0.005 থেকে 200 ডলার পর্যন্ত উপার্জন করতে পারবেন! আপনি যদি পিটিসি প্রোগ্রামের কথা শুনে থাকেন তবে এই নিবন্ধগুলি উল্লেখ করুন-

পেইডভার্টস সম্পর্কে এখানে কয়েকটি মূল বিষয়:

যোগদানের জন্য এটি একেবারে বিনামূল্যে। আপনি এখানে সাইন আপ করতে পারেন.
পেইডভার্টস একটি অত্যন্ত স্থিতিশীল প্ল্যাটফর্ম এবং এটি মাই ট্র্যাফিলিওয়ের একটি অংশ তাই আপনার চিন্তা করার দরকার নেই।
পেইডভার্টস পিটিসি শিল্পে একটি বিপ্লব এবং উচ্চ স্বপ্নের লোকেরা এই একক ওয়েবসাইট থেকে খুব বেশি আয় করতে পারে।
প্রাথমিকভাবে আপনি অল্প আয় করবেন তবে আপনি যদি নিরন্তর পরিশ্রম করেন তবে কয়েক মাসের মধ্যে আপনি বড় অর্থ উপার্জন করতে পারবেন।
আপনি পেপাল, বিটকয়েন, পেজা ইত্যাদির মাধ্যমে আপনার আয় পাবেন যা অনলাইন অর্থ প্রদানের অন্যতম সেরা উপায়।
পেইডভার্টস অ্যাকাউন্টের এই আসল স্ক্রিনশটটি পরীক্ষা করে দেখুন এবং 30 সেকেন্ডের বিজ্ঞাপনের মান দেখুন। আপনি কঠোর পরিশ্রমের 1-2 মাসের মধ্যে এটি অর্জন করতে পারেন।

সুতরাং আপনি যদি পেইডভার্টের সাথে কাজ করার জন্য অপেক্ষা করতে চান তবে এই 6 টি পদক্ষেপগুলি আপনাকে বুঝতে ও অনুসরণ করা দরকার।

পেইডভার্টস না বুঝে আপনি বেশি আয় করতে পারবেন না।

পদক্ষেপ 1: পেইডভার্টসে যোগ দিন
আপনি এই বিশেষ লিঙ্ক থেকে পেইডভার্টগুলিতে যোগদান করতে পারেন। আপনার অ্যাকাউন্টটি সক্রিয় করতে আপনাকে আপনার ইমেল পরীক্ষা করতে হবে এবং আপনার নিবন্ধকরণ নিশ্চিত করতে হবে।

পদক্ষেপ 2: বিএপি জমা (বোনাস বিজ্ঞাপন পয়েন্ট)
এটি পেইডভার্টসের হাইলাইট পয়েন্ট এবং এই সাইট থেকে ভাল আয় করার জন্য আপনাকে বিএপি সিস্টেমটি পরিষ্কারভাবে বুঝতে হবে। বিএপি হ’ল পেইডভার্টসে মুদ্রা বা পয়েন্ট সিস্টেম।

আপনি অর্থ প্রদান করা বিজ্ঞাপনগুলি সরাসরি আপনার অ্যাকাউন্টে পাবেন না। আপনি আপনার বিএপি পরিমাণ অনুযায়ী প্রদত্ত বিজ্ঞাপনগুলি পাবেন। আপনার কাছে আরও বিএপি, আরও উচ্চ মানের বিজ্ঞাপনগুলি আপনি পাবেন রিসিভ সুতরাং আপনার আরও বেশি বিএপি সংগ্রহ করতে হবে।

আপনি একবার আপনার অ্যাকাউন্টে লগইন করার পরে, আপনার “আপনার নেভিগেশন” এর অধীনে ডানদিকে “প্রদত্ত” লিঙ্কটি পরীক্ষা করতে হবে।

প্রদত্ত বিজ্ঞাপনটি ভিউ দেখার আগে আপনার সেখানে সরবরাহিত 3 টি চিত্রের পাঠ্য টাইপ করা দরকার। আপনি কেবল পাঠ্য বাক্সের সামনে প্রদত্ত ‘কপি পেস্ট’ আইকনে ক্লিক করতে পারেন।

আপনি প্রতিদিন 16 টি সক্রিয়করণের বিজ্ঞাপন পাবেন। এটি প্রতিটি বিজ্ঞাপনের জন্য 22BAP এবং তারপরে 25 BAP দিয়ে শুরু হয়। সুতরাং সমস্ত 16 টি অ্যাক্টিভেশন বিজ্ঞাপনগুলি পরীক্ষা করা আপনাকে 400 বিএপি দেবে। আপনার কাছে 16 টি বিজ্ঞাপন দেখার জন্য 18 ঘন্টা রয়েছে অন্যথায় বিজ্ঞাপনগুলির মেয়াদ শেষ হয়ে যাবে।

প্রথম দিন, আপনি যদি 16 টি সক্রিয়করণের বিজ্ঞাপন দেখেন তবে আপনি প্রকৃত নগদ অর্জন করতে পারবেন না তবে কেবল 400 বিএপি করুন।

পদক্ষেপ 3: আপনার বিএপি থেকে নগদ উপার্জন করুন
প্রতিটি বিএপি আপনাকে $ 0.0005 মূল্যবান বিজ্ঞাপন দেবে। সুতরাং পরের দিন, আপনি 400 x 0.0005 = $ 0.2 মূল্যবান বিজ্ঞাপন + 16 অ্যাক্টিভেশন বিজ্ঞাপন পাবেন।

আপনার অ্যাকাউন্টে দিনে অন্তত দুবার পরীক্ষা করা দরকার অন্যথায় আপনি আপনার প্রদত্ত বিজ্ঞাপনগুলি মিস করতে পারেন। পরের দিন, সমস্ত প্রদত্ত বিজ্ঞাপন + অ্যাক্টিভেশন বিজ্ঞাপনগুলি দেখার পরে, আপনি $ 0.2 এবং 400 বিএপি পাবেন।

পদক্ষেপ 4: পুনর্ব্যবহারযোগ্য বিজ্ঞাপনগুলি দেখতে $ 0.5 আপগ্রেড কিনুন
এটি আরও আয় করার আরও কৌশল। আপনার যদি 2500 বিএপি থাকে তবে আপনি পুনর্ব্যবহৃত বিজ্ঞাপনগুলি দেখতে 0.05 ডলার আপগ্রেড কিনতে পারবেন।

পুনর্ব্যবহারযোগ্য বিজ্ঞাপনগুলি এমন বিজ্ঞাপন যা অন্য সদস্যদের দ্বারা দেখা যায় না। সুতরাং আপনি যদি $ 0.05 আপগ্রেড কিনে থাকেন তবে আপনি প্রদান করা বিজ্ঞাপন এবং অ্যাক্টিভেশন বিজ্ঞাপনগুলি ছাড়াও $ 1 ডলারের বেশি মূল্যের পুনর্ব্যবহারযোগ্য বিজ্ঞাপনগুলি পাবেন।

সুতরাং আপনি এই আপগ্রেড থেকে 95 0.95 ($ 1- $ 0.05) লাভে থাকবেন। আপনার আপগ্রেডের মেয়াদ শেষ হয়ে গেলে আপনি আবার এই 0.05 ডলার আপগ্রেড কিনতে পারবেন।

পদক্ষেপ 5: একটি বিজ্ঞাপন প্যাক কিনুন
পেইডভার্টসের সাথে কাজ করার জন্য এটি আরেকটি গুরুত্বপূর্ণ টিপ। আপনি যদি একটি $ 1 বিজ্ঞাপন প্যাক কিনেন তবে আপনি বেশ কয়েকটি সুবিধা পাবেন।

প্রথমত, আপনি +2400 বিএপি পাবেন যা of 1.55 এর বিজ্ঞাপনের মূল্য সরবরাহ করবে। দ্বিতীয়ত, আপনি আপনার ওয়েবসাইটে 30 সেকেন্ডের 50 টি পরিদর্শন পাবেন এবং তৃতীয় আপনি আপনার ব্যানার বিজ্ঞাপনে 50 টি ইমপ্রেশন পাবেন।

দ্রষ্টব্য: আপনি একটি নিখরচায় ওয়েবসাইট তৈরি করতে পারেন এবং আপনার ব্যবসায় বা অন্যান্য পিটিসি সাইটগুলিকে রেফারেল পেতে প্রচার করতে পারেন

আরও এবং আরও বিএপি জড়ো করার চেষ্টা করুন কারণ উচ্চ বিএপি থাকলেই আপনি বিজ্ঞাপনের উচ্চমান পাবেন।

আপনি আপনার বিএপি উপর নির্ভর করে $ 1, $ 2 বা এমনকি 50 ডলার মূল্য পেতে পারেন।

পদক্ষেপ:: আপনার রেফারেল উপার্জন থেকে 10% আজীবন রেফারেন্স করুন এবং উপার্জন করুন
এটি কোনও পিটিসি ওয়েবসাইটে সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ। আপনি যদি কাউকে উল্লেখ করেন তবে আপনি তার বিজ্ঞাপনগুলি দেখে তার প্রাপ্ত উপার্জনের 10% উপার্জন করবেন। আপনি আপনার সদস্যের অঞ্চলে আপনার রেফারেল লিঙ্কটি খুঁজে পেতে এবং এখানে ব্যাখ্যা করা ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইমেল বা অন্য অনেক উপায়ে প্রচার করতে পারেন।

আপনি যদি পেইভার্টস সদস্য বা পেডভার্টস সদস্যতা ধারক হন তবে প্রতিটি পুনর্ব্যবহৃত বিজ্ঞাপনের জন্য আপনি 2 ডলার উপার্জন করতে পারবেন। বিএপি উপার্জনের অন্যান্য উপায়গুলি হ’ল ক্লিক গ্রিড, নগদ অফার এবং প্লে গেমস দ্বারা।

তাহলে তুমি কিসের জন্য অপেক্ষা করছ? পেইডভার্টস এ এখানে যোগদান করুন এবং কিছু ভাল অতিরিক্ত উপার্জন শুরু করুন।

Related Posts

2 Comments

মন্তব্য করুন