পিটিসি সাইট থেকে ইনকাম করার উপায়।

আশা করি সবাই ভালো আছেন।আমরা যারা অনলাইন থেকে ইনকাম করি বা ইনকাম করার কথা ভাবছি তারা পিটিসি সাইট নামটা হয়তো শুনেছি।ইতিমধ্যে কেও কেও আবার ইনকাম করা শুরুও করে দিয়েছি এই সাইটে।এই সাইটগুলোকে নিয়ে আজকে আমার পোষ্ট।অনেকে আছেন যারা পিটিসি সাইট থেকে মাসে ২৫-৩০ হাজার টাকা ইনকাম করে থাকেন।কিন্তু তারা এটা কিভাবে সম্ভব করেছেন তা নিয়ে আজকে আমি আপনাদেরকে বলবোঃঃ

১.পিটিসি সাইট কি?

–পিটিসি সাইট মানে হচ্ছে পেইড টু ক্লিক।মানে আপনি ক্লিক করার বিনিময়ে কিছু টাকা পাবেন।

২.পিটিসি সাইটে কি বেশি ইনকাম করা যায়?

– নতুন যারা তাদের এই প্রশ্নটা অনেক বেশি থাকে।আপনি পিটিসি সাইটে যদি ভাবেন আজকে একাউন্ট করে কাল থেকে প্রতিদিন ২০০-৪০০ টাকা ইনকাম করতে পারবেন তাহলে আপনার এই সাইটগুলো সম্পর্কে খুব অল্প ধারণা।আপনি ৬,৭ মাসে লেগে থাকলে তারপর এই ইনকামটা থেকে আরও বেশি আশা করতে পারেন।

৩.পিটিসি সাইটে কাজ  করার জন্য কি কি লাগবে?

–আপনার একটি মোবাইল বা কম্পিউটার দিয়ে একাউন্ট করতে পারেন।কাজ করার জন্য ধৈর্যো থাকতে হবে।আর ভালো ভালো পিটিসি সাইটগুলোতে কাজ করতে হবে।টাকা তোলার জন্য একাউন্ট থাকতে হবে তাহলেই আপনি পিটিসি সাইটে কাজ করে সফল হতে পারবেন।

৪.কোন কোন পিটিসি সাইটে কাজ করবেন?

–পিটিসি সাইটে যেমন রয়েছে বিশ্বস্ত সাইট তেমনি রয়েছে অনেক স্ক্যম সাইট।আপনি যেই ৫ টি সাইটে কাজ করতে পারেন।সেগুলো হলো;ক্লিকসেন্স,নিউবাক্স,ওজো,টাইম বাক্স,জিপিটি প্লেনেট।এই সাইট গুলোতে একসাথে কাজ করুন।

৫.পিটিসি সাইটে সময় কতক্ষন দেওয়া লাগে?

–পিটিসি সাইটে সময় বেশিক্ষণ দিতে হয় না।মাএ ৮-১০ মিনিটে আপনি এড দেখা কমপ্লিট করে ফেলতে পারেন।

৬.পিটিসি সাইটে ইনকাম কিভাবে বাড়ানো যায়?

–আপনি ৪,৫ মাস কাজ করুন কিন্তু একবারও পেমেন্ট নিবেন না।যা ইনকাম হবে তা দিয়ে শুধু রেফার কিনতে থাকুন।ইনকাম দ্বিগুন করার জন্য টাকা ইনভেস্ট করতে পারেন।৪,৫ মাস পর থেকে আপনি তাহলে প্রতি মাসে ১৫-২০ হাজার ইনকাম করতে পারবেন।

৭.টাকা কিভাবে তুলতে হয়?

–টাকা তোলার জন্য পেজা,পেপাল,পেয়নিয়ার,স্কিল একাউন্টের একটি মধ্যে একটা থাকলেই পেমেন্ট নিতে পারবেন।তবে বাংলাদেশ থেকে পেপাল একাউন্ট রিক্স।তাই পেজা সবথেকে সহজ মাধ্যমে পেমেন্ট নেওয়ার জন্য।

৮.পিটিসি সাইট থেকে কি লাইফটাইম ইনকাম করা যায়?

–আমি যেই পিটিসাইটগুলোর কথা বলেছি  সেইগুলো ৬-৭ বছর ধরে পেমেন্ট দিয়ে যাচ্ছে।আর এইগুলা বিশ্বের টপ ৫ টি সাইটের মধ্যে রয়েছে।তাই লাইফটাইম ইনকাম করা যাবে সেটা বলা যায়।

এভাবেই কাজ করে ইনকাম বৃদ্ধি করুন তারপর চাইলে প্রতিদিন টাকা তুলতে পারবেন।ভালো থাকবেন সবাই,ধন্যবাদ।

Related Posts

14 Comments

মন্তব্য করুন