পিডিএফ কে এক্সেলে কনভার্ট করুন ফ্রি

যারা আউটসোর্সিং করেন বা নতুন ভাবে শুরু করতে চান তাদের জন্য নিয়ে এলাম একটি চমৎকার ওয়েবসাইটের সন্ধান। ডেটা এন্ট্রি এবং ফাইল কনভার্ট (PDF to Microsoft word, PDF to Microsoft excel কিংবা অন্য যেকোনো ফরমাট) এ কাজ করতে আগ্রহী তাদের জন্য এ সুখবর।

প্রথমেই বলে  রাখি এ ওয়েবসাইট সম্পুর্ন ফ্রি এবং সবার জন্য প্রবেশাধিকার আছে। আপনি কোনো প্রকার Payment ছাড়ায় কয়েক হাজার টাকার project একদম ফ্রি তে এবং কয়েক মিনিটের মধ্যে সম্পন্ন করতে পারবেন।

আমাদের অনেক সময় এমন কিছু ফাইল থাকে যেগুলো মাইক্রোসফট এক্সেলে পরিবর্তণের প্রয়োজন হয়। কিন্তু পিডিএফ ফাইলটি ইডিটএবল না হওয়ায় আমরা তা ইডিট করতে পারিনা, এক্সেলে পরিবর্তন করতে পারি না। ফলে আমাদের টাইপ করে করে লিখতে অনেক সময় লেগে যায়।

যারা ফ্রিল্যান্সিং এর সাথে জড়িত বা ইচ্ছা আছে ডেটা এন্ট্রি বা ফাইল কনভার্সান সেক্টরে কাজ করার তাদের জন্য এটি খুব উপকারী টুল। অনেক সময় আমাদের ক্লায়েন্ট এমন সহজ কাজ দেয় যেখানে তার আনএডিটএবল ফাইলকে কনভার্ট করতে দেয়। আমরা কপি পেস্ট বা এডিট করতে না পারায় টাইপ করি। ফলে আমাদের অনেক সময় এমনকি কয়েক দিন লেগে যায়। যা আমাদের ইনকাম কমিয়ে দেয়।

আপনি যদি এমন সিচুয়েশনে পড়েন তাহলে আপনার সমস্যার সমাধানে আমি দিচ্ছি সহজ একটি সমাধান এবং একদম ফ্রি। কোন প্রকার ফি প্রদান করতে হবে না এ জন্য।

নিচের ওয়েব সাইটে গিয়ে আপনার ফাইলটি আপলোড করুন Upload বাটনে ক্লিক করে, তারপর Convert বাটনে ক্লিক করুন  এবং কনভার্ট সম্পন্ন  হলে Download বাটনে ক্লিক করে ডাউনলোড করুন।

এবার আপনার মাইক্রোসফট এক্সেলে ওপেন করুন। ব্যাশ, আপনার কয়েক দিনের কাজ মাত্র কয়েক মিনিটে সম্পন্ন করে ফেললেন।

ওয়েবসাইট লিংক: www.pdftoexcel.com

আশা করি পোস্টটি আপনার উপকারে আসবে। উপকৃত হলে শেয়ার করুন, অন্যদের উপকৃত হতে সাহায্য করুন। আজ এ পর্যন্তই। শ্রীঘ্রয় ফিরব অন্য কোনো পোস্টে। ততক্ষণ ভালো থাকুন, সুস্থ থাকুন, অন্যদের সুস্থ রাখুন।

Related Posts

15 Comments

মন্তব্য করুন