পেইড বা ফ্রী সার্ভে করে প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকাম করুন।

বিসমিল্লাহির রহমানির রহিম।

আসসালামুআলাইকুম, বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন, আপনাদের সকলের দোয়ায় আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ।

আজকে আমি আপনাদের সামনে যে বিষয়টি নিয়ে হাজির হয়েছি, সেটি হল কিভাবে ফ্রিতে সার্ভের কাজ করে ইনকাম করা যায়, বা পেইড সার্ভের কাজ করা যায়, এরকম একটি সাইটের সাথে আজকে আমি আপনাদেরকে পরিচয় করিয়ে দিব।

আমি প্রতিনিয়ত যে সাইট বা অ্যাপস গুলো নিয়ে আলোচনা করি, আশা করি যারা নিয়মিত আমার পোস্ট পড়েন, তারা যদি এই টিপসগুলো ফলো করে একটু ধৈর্য ধরে কাজগুলো করতে পারেন, তাহলে ইনশাআল্লাহ ভালো পরিমাণ আর্নিং করতে পারবেন।

তাহলে চলুন জেনে নেয়া যাক, সাইটটি সম্পর্কে, এবং সেটিতে কিভাবে একাউন্ট করতে হয় বা কিভাবে কিসের মাধ্যমে পেমেন্ট নিতে হয়।

এই সাইটটিতে কাজ করার জন্য আপনাকে অবশ্যই একটি ব্রাউজার সিলেক্ট করতে হবে, এবং ব্রাউজারের সার্চ বারে লিখতে হবে superpay.me এটা লেখার পরে এন্টার প্রেস করুন, সরাসরি তাদের সাইটের হোম পেজে আপনাকে নিয়ে যাবে।

হোমপেজে যাওয়ার পর, আপনি দেখতে পাবেন। জয়েন ফ্রী টুডে আপনি সেখানে ক্লিক করবেন, ক্লিক করার পরে আপনার ফার্স্ট নেম, লাস্ট নেম, ইউজারনেম, এবং একটি ইমেইল আইডি, এবং একটি পাসওয়ার্ড দিয়ে জয়েন now-এ ক্লিক করবেন। এখানে ক্লিক করার পর আপনার ইমেইলে একটি ভেরিফিকেশন মেসেজ চলে যাবে।

তারপর আপনি আপনার ইমেইল টি ওপেন করুন। এবং ইনবক্স চেক করুন, ভেরিফিকেশন মেসেজ টি ওপেন করুন, এবং সেই লিংকটি থেকে ভেরিফিকেশন করে নিন।

তারপর আপনি যেকোন একটির ব্রাউজার এ এসে ইমেইল আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন। লগইন করার সাথে সাথে জয়েনিং বোনাস হিসেবে আপনি 20 সেন্ট পেয়ে যাবেন সম্পূর্ণ ফ্রিতে।

উপরে কিছু অপশন দেখতে পাবেন, সেখানে পেইড সার্ভে এবং ফ্রি সার্ভে সেখান থেকে আপনি আপনার ইচ্ছামত কাঙ্খিত অপশনটি সিলেক্ট করে নেবেন। আপনি ফ্রিতে সার্ভের কাজ করবেন নাকি পেইড করে তারপর সার্ভের কাজ করবেন।

এই সাইট থেকে আপনি আরও অনেক ধরনের সুযোগ-সুবিধা পাবেন। এখানে সার্ভে ছাড়াও অনেক ধরনের কাজ দেয়া থাকে একাউন্ট করলেই বুঝতে পারবেন।

তাহলে চলুন জেনে নেয়া যাক তারা কোন কোন মাধ্যমে পেমেন্ট করে থাকে, এরাও চারটি মাধ্যমে পেমেন্ট করে থাকে, এই চারটি মাধ্যমে আপনি যেকোন একটি মাধ্যমে তাদের কাছ থেকে পেমেন্ট নিতে পারবেন।

পেপাল, পিজা, বিটকয়েন, স্ক্রীন, এই চারটি মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আশাকরি সকলেই বুঝতে পারছেন, দেরি না করে আজই কাজ শুরু করে দিন।

আজ এই পর্যন্তই, সকলেই সুস্থ থাকুন, ভালো থাকুন। পরবর্তী টিপস না পাওয়া পর্যন্ত দৃঢ় বিশ্বাসের সাথে এগুলো সাইটে কাজ করে যেতে পারেন। সফলতা আসবে।

Related Posts

8 Comments

মন্তব্য করুন