পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার সহজ উপায় 2022

আমরা যারা বাংলাদেশী ফ্রিলান্স্যার,উদ্যক্তা বা এফিলিয়েট  মার্কেটার আছি তাদের জন্য দারূন একটি সুখবর আছে। আর সেই সুখবর টি হচ্ছে এখন  থেকে আপনি আপনার পেওনিয়ার একাউন্ট থেকে বিকাশে টাকা আনতে পারবেন।  তাও আবার আপনার পেওনিয়ার একাউন্টে ১০০০ টাকা জমলেই। তো আজকের এই আর্টিকেলটি বেশ ইন্টারেস্টিং হতে চলেছে ।

আমরা যারা ফ্রিলান্সার আছি তাদের অনেকের নিজেদের ব্যাংক একাউন্ট না থাকার কারণে পরিবারের অভিভাবকের ব্যাংক একাউন্ট নিয়ে পেওনিয়ার থেকে  ব্যাংকে টাকা ট্রান্সফার করতে হয়। এখন আমাদের জন্য বিকাশ ও পেওনিয়ার দারূণ একোটি সুযোগ করে দিয়েছে । এখন আপনি চাইলেই খুব  সহজেই  আপনার পেওনিয়ার একাউন্ট থেকে বিকাশে টাকা আনতে পারবেন। আজকে আমরা এই আর্টিকেলের মাধ্যমে বলে দিব যে আপনি কিভাবে আপনার পেওনিয়ার একাউন্ট থেকে সরাসরি আপনার বিকাশে টাকা  আনতে পারবেন।

পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনলে আপনি যে সুবিধাগুলো পেতে পারেন।

(১) ২৪/৭ রিয়েল টাইমে আপনি টাকা উত্তেলোন করতে পারেন।

(২) সর্বনিম্ন পেওনিয়ার একাউন্ট থেকে ১০০০ টাকা উত্তেলোন করতে পারবেন।

(৩) প্রতিটি সফল লেনদেনের সময় একটি নটিফিকেশন পাবেন।

(৪) অতিরিক্ত কোন কাগজ পত্রের  প্রয়োজন হবে না ।

যেভাবে আপনি আপনার পেওনিয়ার একাউন্টের সাথে আপনার বিকাশ একাউন্ট-টি লিংক করবেন

(১)প্রথমে আপনি  আপনার মোবাইলে বিকাশ অ্যাপ ডাউনলোড করে আপনার বিকাশ নাম্বার এবং ৫ ডিজিটের গোপন পিন দিয়ে  লগিন করবেন  ।

(২)  এরপর রেমিটেন্স অপশান সিলেক্ট করতে হবে।

(৩) এবার পেওনিয়ার সিলেক্ট করুন এবং মাই পেওনিয়ার অ্যাকাউন্টের সাথে  লিঙ্ক করুন

(৪)এবার আপনি আপনার পেওনিয়ার  ই-মেইল এবং পাসওয়ার্ড লিখুন এবং পেওনিয়ার এবং বিকাশ ভেরিফিকেশন প্রক্রিয়ার পরবর্তী ধাপের  সাথে এগিয়ে যান।

(৫)আপনি এই ধাপ্টি  সম্পূর্ণ করার পরে, আপনাকে জানানো হবে যে আপনার পেওনিয়ার  অ্যাকাউন্ট সাথে বিকাশ অ্যাকাউন্টএর  লিঙ্ক করা হয়েছে।

যেভাবে  পেওনিয়ার থেকে বিকাশে টাকা উয়িথড্র করবেন

১. প্রথমে আপনি আপনার বিকাশ অ্যাপে প্রবেশ করার পরে রেমিটেটেন্স  অপশনে গিয়ে , আপনি যে বৈদেশিক মুদ্রা তুলতে চান  সেটি  সিলেক্ট  করতে হবে।

যেমন:ইউএসডি , এইউডি ,ইউরো

২. আপনি এবার  টাকার আপনার প্রয়োজন মত  পরিমাণ লিখুন ( যে পরিমাণ টাকা  পেওনিয়ার  থেকে বিকাশে আনতে চান) এরপর “প্রসেড” বাটনে ক্লিক করুন।

৩.  এরপর আপনি টাকার পরিমাণ BDT তে দেখতে পারবেন।  আপনি যদি এখন  পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনতে প্রস্তুত থাকেন তাহলে  “ট্যাপ টু কন্টিনিউ” তে ক্লিক করুন।

৪. আপনি এবার  একটি বিজ্ঞপ্তি  দেখতে পাবেন যে আপনার টাকা উয়িথড্র রিকুয়েষ্ট সাবমিট করা হয়েছে ।

এরপর আপনার উয়িথড্র দেওয়া  টাকাটা আপনার বিকাশ একাউন্টে চলে এসেছে । এভাবে আপনি আপনার পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনতে পারবেন খুব সহজে।

Related Posts

11 Comments

মন্তব্য করুন