পেপাল একাউন্ট করুন বাংলাদেশ থেকে। বাংলাদেশ এর নাম্বার ও ঠিকানা দিয়ে।সম্পূর্ন ভেরিফাই সহ।

❤আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর❤

আশা করি সবাই ভালো আছেন।আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।আপনাদের সবাই কে স্বাগতম জানাচ্ছি আরো একটি গুরুত্বপূর্ণ ও আকর্ষনীয় পোস্টে।সবাই সম্পূর্ণ পোস্ট টা পড়বেন।আশা করি পোস্ট টি সবার ভালো লাগবে।এবং পোস্ট টি পরে উপকৃত হবেন, কিছু জানতে বা শিখতে পারবেন।  এখন মূল কথায় আসি।

বন্ধুরা আজ আমি আপনাদেরকে বলবো আপনারা কিভাবে বাংলাদেশ থেকে ভেরিফাই সহ পেপাল একাউন্ট ক্রিয়েট করবেন। আমরা যারা অনলাইন এ কাজ করে কিংবা অনলাইনে কাজ করার জন্য আগ্রহী তাদের সবার প্রয়োজন হয় কিন্তু আমরা পেপাল একাউন্ট ক্রিয়েট করতে পারিনা বাংলাদেশ থেকে। কিংবা আমরা পেইপাল একাউন্ট করতে পারলেও সেটা ভেরিফাই করতে পারিনা। আজ আমি আপনাদেরকে বলবো আপনারা কিভাবে বাংলাদেশ থেকে সম্পূর্ণ ভেরিফাই পেপাল একাউন্ট ক্রিয়েট করবেন এবং বাংলাদেশের নাম্বার ও ঠিকানা দিন।সবাই পোস্ট টি মনোযোগ দিয়ে পরবেন। কিছু বুঝতে সমস্যা হলে নিচে ভিডিও দিব দেখে নিবেন।

পেপাল একাউন্ট করার জন্য আপনারা চলে যাবেন আপনার মোবাইলে যে কোন একটি ব্রাউজারে। ক্রোম ব্রাউজার হলে সবচেয়ে ভালো হবে।তারপর আপনারা সার্চ দিবেন PayPal.com cy লিখে। তারপরও আপনারা গুগলে যে লিংকটা দেখতে পাবেনা সবার প্রথমে লিংক টা আসবে আপনারা লিঙ্কটাতে ক্লিক করবেন। তারপর আপনারা ক্রিয়েট নিউ একাউন্ট এ ক্লিক করবেন। তারপর আপনাদের সামনে একটি পেজ আসবে সেখানে আপনারা ক্রিয়েট বিজনেস একাউন্ট এ ক্লিক করবেন। তারপর আপনাদের কাছে একটি পেজ আসবে আপনারা খুব সহজে পূরণ করতে পারবেন অবশ্যই আপনারা এখানে দেশ সিলেক্ট করবেন না।আপনারা পরবর্তীতে বাংলাদেশ করে নিবেন। বন্ধুরা পেইপাল করার জন্য আপনার তেমন কিছু প্রয়োজন হবে না আপনার মোবাইল নাম্বার, আপনার ইমেইল আপনারা আপনাদের যেকোন আইডি কার্ডের পিছনে আপনার বা আপনার পরিবারের যে কোন আইডি কার্ডের পিছনে চার সংখ্যার একটি পোস্ট কোড দেখতে পাবেন ওটা দিয়ে কি হবে।

বন্ধুরা আপনারা পাসওয়ার্ড দেওয়ার সময় একটি জিনিস খেয়াল রাখতে হবে আপনারা পাসওয়ার্ড দেওয়ার সময় সবার প্রথম অক্ষর দিয়ে দিতে হবে বড় হাতের তারপর আপনারা ছোট হাতের অক্ষর দেবেন তারপর আপনারা কিছু সংখ্যা দিবেন মনে করেন ৫/৬ এরকম তারপর কিছু চিহ্ন দিবেন *%&/? এরকম। এভাবে আপনারা খুব সহজেই পেপাল একাউন্ট করতে পারবেন বাংলাদেশ থেকে সম্পূর্ণ ভেরিফাই সহ।

আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে। পোস্ট টি তে যদি কোন ভুল থেকে থাকে। অথবা লিখায় কোন ভুল থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন। অবস্যই আমরা জানিয়ে দেওয়ার চেষ্টা করব। ভালো থাকবেন সবাই দোয়া করবেন সবার জন্য। এবং আরো ভালো ও গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের সাথে থাকবেন।কথা হবে পরবর্তী কোন এক পোস্টে।আল্লাহ হাফেজ।

🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋
অথবা ভিডিও পেয়ে যাবেন এই চ্যানেল এ   ভিজিট করুনঃ-https://www.youtube.com/channel/UC61bnbIVK3TWrGmVGLy4Dpg

Related Posts

10 Comments

মন্তব্য করুন