পোস্ট দেখে,লাইক করে,শেয়ার করে আনলিমিটেড টাকা ইনকাম করু। প্রতিদিন ২-৩ ডলার। বিকাশে পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ!!! আল্লাহর রহমতে আসা করি সবাই ভালো আছেন! আমিও মহান আল্লাহ তায়ালার দয়াই ভালোই আছি।

আজকে আমি একটা ওয়েবসাইট সম্পর্কে আপনাদের পরিচয় করিয়ে দিবো। যে ওয়েবসাইট থেকে প্রতিদিন 2-3 ডলার ইনকাম করা কোনো ব্যাপারি না। শুধু একটু সময় দিলেই চলবে। এবং কাজ করার পর টাকা সরাসরি বিকাশ, নগত,রকেটের মাধ্যমে উত্তোলন করতে পারবেন।

সম্পূর্ণ না পড়লে বুঝতে অসুবিধা হতে পারে। কারণ একটা টিউটোরিয়াল খুব ভালো করে না জানলে নান অসুবিধা হতে পারে। তাই সম্পূর্ণ পড়ার অনুরোধ রইলো।

আসলে ইনকামের কাজ অনেক আছে। আমি শুধু ২ কাজ শিখিয়ে দিবো। ১ রেফার করা ২ পোস্ট পড়া, এবং পোস্টটে লাইক, শেয়ার করা। তাই বলে ভাববেন না যে পোষ্ট করার কাজও আছে। যে কাজের কথা বললাম শুধু এ কাজই আমি করি। এবং এগুলো সম্পর্কেই আমি আপনাদেরকে শেখাবো।

প্রথমে নিচের লিংকে ক্লিক করুন।
লিংকঃ এখানে ক্লিক করুন
ক্লিক করে আগে লগইন করতে হবে। কিন্তু আপনাদের তো এ্যাকাউন্টই খোলা হলো না। উপরের লিংকে ক্লিক করে যদি এ্যাকাউন্ট খুলতে চান। তাহলে এ্যাকাউন্ট খুলতে পারবেন না।

এ্যাকাউন্ট খুলতে আগে একটা এপ্পস ডাউনলোড করতে হবে। সেই এপ্পসে এ্যাকাউন্ট খুলেই উপরের লিংকে গিয়ে লগইন করতে হবে। তার পর কাজ করতে হবে। কাজের কথা তো আমি আগেই বলেছিলাম। তো আগে এ্যাকাউন্ট খুলবেন কিভাবে? সেটা আগে দেখে আসি চলুন√√√

এ্যাকাউন্ট করার জন্য প্রথমে Playstore যেতে হবে। এবং Dreamploy নামক একটি এপ্পস আছে সেটা ↓ ডাউনলোড করতে হবে।

ডাউনলোড করে অপেন করুন। আপনার ইনফরমেশন গুলো দিয়ে এ্যাকাউন্ট খুলুন। আর হ্যাঁ অবশ্যই Sponsor id: 1080306 দিয়ে এ্যাকাউন্ট খুলবেন। তাহল এ্যাকাউন্ট খোলার সাথে সাথে 1 ডলার বোনাস পাবেন।

এই বিষয় নিয়ে আমি আগে একটা পোস্ট করেছিলাম। বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করে দেখে আসতে পারেন। এখানে ক্লিক করুন

প্রথমে যে লিংকটা দিয়েছি সেই লিংকে যান এবং লগইন করুন। এবার লগইন হলে আপনার ডাসবোর্ডে দেখতে পারবেন। বাম দিকে ৩ দাগে ক্লিক করে যেকোনো নিউজ পড়ুন। প্রতিটা নিউজে একটা করে লাইক ও শেয়ার করবেন। এভাবে আনলিমিটেড কাজ করতে পারবেন।

যতো টাইম দিবেন ততো ইনকাম বেশি হবে। আর সরাসরি টাকা উত্তোলন করতে পারবেন বিকাশ, নগত,রকেট ইত্যাদিতে। আসা করি কোনো সমস্যা হবে না। পোস্টটি ভালো লাগলে একটা সুন্দর কমেন্ট করবেন।

আজকের মতো এই পোষ্টে এখানেই শেষ করছি। ভালো লাগলে এখানে কাজ করতে পারেন।কোনো সমস্যা হবে না বলতে পারি।

সম্পূর্ণ পোষ্টি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। সবাই ভালো থাকবেন ও সুস্থ থাকবেন এবং গ্রাথর ডটকমের সাথে থাকবেন। আল্লাহ হাফেজ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন