পোস্ট লিখে কমেন্ট করে ইনকাম। অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে পেয়ার নিউজ নামে একটা ওয়েবসাইট শেয়ার করব। যেখান থেকে আপনার ইনকাম করতে পারবেন। এটা বাংলাদেশ একটা ওয়েবসাইট। এখান থেকে আপনি লেখালেখি করে এবং অন্যান্য অনেক কাজ রয়েছে যেগুলো করে ইনকাম করতে পারবেন। আপনি যদি এখানপ থেকে ইনকাম করার জন্য আগ্রহী হন। তাহলে এই পোস্ট শেষ পর্যন্ত পড়ুন।

সাইট লিংকঃhttps://tinyurl.com/3edv3trn

লিংকে ক্লিক করলে সাইটে রেজিস্ট্রেশন পেজে নিয়ে যাবে। সেখানে আপনার নাম, তারপর ইমেইল অথবা মোবাইল নাম্বার যেকোন একটা দিলেই হবে। তারপর পাসওয়ার্ড এবং কনফার্ম পাসওয়ার্ড দেওয়ার পর সাবমিট করলে আপনার একাউন্ট হয়ে যাবে। এখানে আপনাকে জিমেইল ভেরিফাই করতে হবে না।

এখন আসি এখান থেকে আপনার কোন কোন কাজ করে ইনকাম করতে পারবেন। সাইটের মেইন কাজ করবে সেটা হচ্ছে আপনি এখান থেকে পোস্ট করে ইনকাম করতে পারবেন। আপনি গ্রাথোর সাইটে যেভাবে পোস্ট করে কাজ করেন। ঠিক একই পদ্ধতিতে এখানে কাজ করতে পারবেন। আপনার একটু কম বেশি ওয়ার্ড হলেও সমস্যা নেই।

এছাড়াও আপনি গ্রাথোর যেমন লিমিটেড কিছু ক্যাটাগরিতে আপনি পোস্ট করতে পারেন। সেখানে কিন্তু অনেকগুলো ক্যাটাগরি রয়েছে যে ক্যাটাগরিতে পোস্ট করতে পারবেন। আপনি গ্রাথোর এর পাশাপাশি সেটা কে আপনার ইনকাম এর আরেকটা মেথড হিসেবে ধরে নিতে পারেন।

এরপর আপনি এখান থেকে যেই কাজ করে ইনকাম করতে পারবেন। সেটা হচ্ছে কমেন্ট করে ইনকাম করতে পারবেন। এখানে আপনি সহ অন্যান্য ইউজাররা যে পোস্টগুলো করবে। আপনি সেই পোস্টগুলোতে কমেন্ট করে ইনকাম করতে পারবেন। এখানে আপনাকে কমেন্ট করার ক্ষেত্রে বেশ কিছু রুলস নিয়ম মেনে চলতে হবে। এখানে আপনাকে অবশ্যই পোস্ট এর ক্যাটাগরি অনুযায়ী অর্থাৎ আপনি যেই পোস্ট পড়বেন সেই পোস্ট অনুযায়ী কমেন্ট করতে হবে। আপনি শুধু শুধু যেকোনো একটা কমেন্ট লিখে দিলে কিন্তু কাজ হবে না সেটা আপনার অ্যাপ্রুভ হবে না।

এখানে যখন আপনি একটা পোস্ট করবেন
বা একটা কমেন্ট করবেন। সেটা কিন্তু প্রথমে পেন্ডিং এ থাকবে। যখন এই পোস্ট এবং কমেন্ট এডমিন কর্তৃক অ্যাপ্রুভ করা হবে। তখন আপনার ব্যালেন্সে এডমিন টাকা টা এড করে দেওয়া হবে। এভাবে আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন। এছাড়াও এখানে আপনি যদি আর্ন মানি তে ক্লিক করেন। তাহলে সেখানে বেশ কিছু কাজ পাবেন সেই কাজগুলো করে আপনি ইনকাম করতে পারবেন। এবং সেই অপশন আপনি চাইলে আপনার কাজট দিতে পারেন।

সর্বশেষ হচ্ছে এখান থেকে আপনারা কিভাবে পেমেন্ট নেবেন। এখান থেকে পেমেন্ট নেওয়ার পদ্ধতি খুব সহজ। আপনাকে একটা পেয়ার ক্যাশ একাউন্ট তৈরী করতে হবে। সেই ইমেইলটা দিয়ে খানের পেয়ার কেশে ব্যালেন্সটা চলে যাবে। এবং আপনি এখান থেকে বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। মাত্র 80 টাকা হলে আপনি এখান থেকে পেমেন্ট নিতে পারবেন। আমি অলরেডি একবার পেমেন্ট নিয়েছি। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ।

Related Posts