প্রতিটি সফল রেফারের জন্য ৮৫০ টাকা ইনকাম করুন (পেমেন্ট প্রুফ সহ)

আসসালামু আলাইকুম! প্রিয় পাঠকগণ আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি নতুন একটি সাইটের সাথে। আশা করি পোস্টটি শেষ পর্যন্ত পড়বেন।
আমি যে সাইটের কথা বলতে চাচ্ছি আপনি হয়তো বিশ্বাস নাও করতে পারেন তাই প্রথমেই পেমেন্ট প্রুফ দিলাম:


সাইটটির নাম হচ্ছে: Sorry! Site link Not found
আমার রেফারেল লিংক: Sorry! Site link Not found
কিভাবে রেজিস্ট্রেশন করবেন?
উপরে আমার রেফারেল লিঙ্ক এ ক্লিক করুন। ক্লিক করার পর নিচের মত একটি পেইজ চলে আসবে। তারপর ফরমটি সঠিক তথ্য দিয়ে পূরণ সাবমিট করুন । এভাবেই আপনার রেজিস্ট্রেশন করবেন।

কিভাবে কাজ করবেন?
এই সাইটে কাজ করার জন্য প্রথমে উপরের নিয়ম অনুযায়ী রেজিস্ট্রেশন করে এই সাইটের মেম্বারশিপ প্যাকেজ নিতে হবে। মেম্বারশিপ প্যাকেজ এর মূল্য মাত্র 25 ডলার যা বাংলাদেশী টাকায় ২১০০ টাকার মত। মেম্বারশিপ নেয়ার পরে প্রতিদিন 4টি করে এড থাকবে যেগুলো আপনাকে ওপেন করে দেখতে হবে এড দেখতে সময় লাগবে মাত্র দুই থেকে তিন মিনিট। প্রতিদিন 4 টি এড ক্লিক করলে মাস শেষে আপনার জমা হবে 1000 টাকা, কিন্তু সেই 1000 টাকা উইথড্র করে নিতে পারবেন না, আপনার একহাজার টাকা দিয়ে কোম্পানি এক বছর বিজনেস করে আপনাকে দ্বিগুণ হারে রিটার্ন দিবে। এর মানে বছরের শেষে আপনি হচ্ছেন 12*1000*2=24000 টাকা।

এবার আসি এই সাইটের সব থেকে মজার ইনকামের রহস্য নিয়ে। সবথেকে বেশি ইনকাম করতে পারবেন রেফারেল এর মাধ্যমে, প্রতিটি সফল রেফারের জন্য আপনি পাবেন বাংলাদেশি টাকায় 850 টাকা / ডলার হিসেবে $10 ডলার। আপনার রেফারেল ইনকাম গুলো আপনি সাথে সাথে উইথড্র করে দিতে পারবেন, আপনি যদি একজনও রেফারেল করতে পারেন তাহলে একজনের টাকায় আপনি উইথড্র করে নিতে পারবেন।
যদি আপনি কোন ক্রমে 20 জন রেফারাল করতে পারেন তাহলে আপনাকে আর প্রতিদিন কোন এড ক্লিক করতে হবে না। আপনাকে শুধুমাত্র ২০ জন রেফারালকে মনিটর করতে হবে, যে তারা ঠিকমতো কাজ করতেছে কি না। এড click না করলেও প্রতিমাসে আপনাকে $120 ডলার করে বেতন দেওয়া হবে, যা বাংলাদেশী টাকায় 10 হাজার টাকা।
এছাড়াও আরো অনেক সুবিধা রয়েছে যেগুলো লগইন করার সাথে সাথেই আপনি ড্যাশবোর্ডে দেখতে পাবেন।

কিভাবে উইথড্র নিবেন?
ডানপাশের মেনু থেকে উইড্র অপশন এ ক্লিক করে নগদ সিলেক্ট করে যত টাকা উইথড্র করতে চান করতে পারবেন।

Related Posts

9 Comments

মন্তব্য করুন