প্রতিদিন আয় করুন ১০ ডলার।৫ ডলার হলেই উইড্র করুন।

বর্তমানে ইন্টারনেটে অনেক ওয়েবসাইট রয়েছে যেখানে আপনারা বিনামূল্যে ইনকাম করতে পারবেন। আবার এমন কিছু ওয়েবসাইট রয়েছে যেগুলো ফেইক। যার ফলে আপনারা নাকি ধোঁকা খান। কিন্তু আজ আমি আপনাদের সামনে এমন একটি ওয়েবসাইটের কথা বলব যেখান থেকে আপনারা প্রতিদিন একটা ভালো মানের অ্যামাউন্ট ইনকাম করতে পারবেন। ওয়েবসাইটের নাম হচ্ছে পিকোওয়ার্কার্স। ওয়েবসাইটে প্রবেশ করার জন্য নিচের লিংক অনুসরন করুন।
লিংকঃ-https://picoworkers.com/?a=847ecc1f
লিংকটি কপি করে আপনাদের ওয়েব ব্রাউজার এ পেস্ট করুন এবং এন্টার প্রেস করুন। তাহলে নতুন একটি ওয়েব পেইজ ওপেন হবে। সেখানে আপনাদের একটি একাউন্ট ক্রিয়েট করতে হবে। একাউন্ট ক্রিয়েট করার জন্য ডান কোনার টোগল বাটন এর সাথে চাইন আপ অপশনে ক্লিক করুন। তারপর ফুল নেম অপশনে আপনাদের ফুল নেম দিন। তারপর আপনাদের ইমেইল এড্রেস এর অপশনে আপনাদের ইমেইল এড্রেস লিখুন। তারপর পাসওয়ার্ড অপশনে একটি স্ট্রং পাসওয়ার্ড সিলেক্ট করুন এবং নিক নেইম অপশনে আপনাদের নিকনেম সিলেক্ট করুন। সবশেষে আপনারা আপনাদের কান্ট্রি সিলেক্ট করে সাইনআপ অপশনে ক্লিক করুন তাহলে আপনাদের অ্যাকাউন্ট ক্রিয়েট হয়ে যাবে। একাউন্ট ক্রিয়েট হওয়ার পর প্রোফাইল অপশনে গিয়ে আপনারা আপনাদের প্রোফাইল 100% কমপ্লিট করুন। তারপর ফাইন্ড জব অপশনে ক্লিক করুন তাহলে অনেকগুলো টাস্ক এর অপশন দেখতে পাবেন। সেখান থেকে আপনি আপনার পছন্দ মতো কাজ সিলেক্ট করে করতে পারবেন এবং কাজ করা শেষে কাজের প্রুফ হিসেবে স্ক্রীনশর্ট অথবা প্রমাণ টাইপ করতে হবে। অবশেষে সাবমিট অপশনে ক্লিক করে কাজের প্রমাণ সাবমিট করতে হবে। সব সময় মনে রাখবেন কোন ভিপিএন ইউজ করবেন না। তাহলে প্রুফ সাবমিট হবে না। এখান থেকে আপনারা 5 ডলার হলেই টাকা উইথড্র করতে পারবেন। আপনারা পেপাল অথবা স্ক্রীল এর মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন। তারপর সেগুলো বিকােশে ট্রান্সফার করতে পারবেন।

Related Posts

11 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ২৩০ টাকা বোনাস ৩০০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/earning-site-3778

মন্তব্য করুন