প্রতিদিন আয় করুন ২$-৫$। ১০০% রিয়েল অ্যাপ থেকে।

‍‍‍‍‍‍‍‍‍‍হাই😍
কেমন আছেন সবাই? আশাকরি ভালোই। আমিও আলহামদুলিল্লাহ ভালে আছি। আর প্রতিদিনের মত আজও আমি আপনাদের কাছে হাজির হয়েছি একটি আর্নিং অ্যাপ নিয়ে। অ্যাপটির নাম BuzzBreak যা ১০০% রিয়েল এবং পেমেন্ট করে। অ্যাপটি অনেকেই ব্যাবহার করে মোটামুটি আর্নিং করছে। অ্যাপটি সম্পর্কে আলোচনা করার আগে সবার প্রথমে বলে নিই, এটি শুধু পেপালে পেমেন্ট করে।😳

কি? মন খারাপ করে দিলাম!😥
মন খারাপ হবার ই কথা। মন খারাপ তাদের ই হবে যারা এখনও জানেন না যে পেপাল এখন বাংলাদেশ থেকেও ভেরিফাই করা যায়।  কিভাবে করা যায় তা যারা জানেন না তারা ইউটিউবে সার্চ দিলেই পেয়ে যাবেন।😉

এবার চলুন অ্যাপটি সম্পর্কে আলোচনা করা যাক। প্রথমেই অ্যাপটি প্লে-স্টোর থেকে ডাউনলোড করে নিন👇👇

👉👉এখান থেকে

ডাউনলোড হয়ে গেল অ্যাপ টি ওপেন করুন। এবার দেখুন অ্যাপটিতে সাইন আপ করার জন্য দুইটি অপশন দেখাবে-

১। ফেসবুক থেকে সাইন আপ।
২। জি-মেইল থেকে সাইন আপ।

আপনার যেটা থেকে সুবিধা হবে, আপনি সেটা দিয়ে সাইন আপ করে নিবেন।

🔥কাজ সম্পর্কে বিস্তারিত🔥

সাইন আপ করার সাথে সাথে আপনি ৫০০ কয়েন ফ্রী পাবেন। এরপর আরো ১০০ কয়েন ফ্রী নেয়ার জন্য Wallet অপশনে যাবেন। সেখান থেকে নিচে দেখতে পাবেন Invitation Code দিলে আরো ১০০ কয়েন ফ্রী।

সেখানে👉 B09817669 👈এই কোডটি দিবেন।

এরপর উপরে দেখবেন গোল্ড কয়েনের মত একটি অপশন আছে সেখানে ক্লিক করে নিচে দেখবেন একটি গিফট বক্স আছে, ওখানে ক্লিক করবেন। একটি ভিডিও চালু হবে ২০ সেকেন্ডের। ভিডিও টি শেষ হলে কেটে দিবেন, দেখবেন আরো ১০০ কয়েন পাবেন।

আপনি স্পিন করে আয় করতে পারবেন ১০$। এরজন্য আপনাকে টিকিট কিনতে হবে।

তাছাড়া Home অপশন থেকেও আর্ন করতে পারবেন। সেখানে কিছু ভিডিও থাকবে, সেগুলো ১০ সেকেন্ড করে দেখে ১০ পেয়েন্ট করে কালেক্ট করবেন।

এভাবে ২০০০ পেয়েন্ট হলেই ০.৫০$-০.৭০$ পেমেন্ট নিতে পারবেন।

এছাড়াও কতগুলো অফার আছে সেগুলোতে কাজ করে ১০০০০০ পর্যন্ত কয়েন আর্ন করতে পারবেন।

আজ এই পর্যন্ত, সবাই ভালো থাকবেন।
দেখা হবে আবার নতুন কোন আর্রিং টিপসের সাথে।
🌷ধন্যবাদ🌷

Related Posts

12 Comments

    1. টাকা কি গাছে ধরে। ২০০০ ক্রেডিট করতে ১ ঘন্টাও লাগে না। ২ সেন্ট এর মূল্য জানেন? ১ টাকা ভিক্ষুক কে এমনি এমনি তো কেউ দিতে চায় না। যদিও বা দেয় তাও ধমক টমক দিয়ে। আর আপনাকে ঘরে বসে টাকা কেউ কেন এমনি এমনি দিবে? এই অ্যাপ ১০০ এমবি খরচ করলে ১$ আয় করা সম্ভব,এটা ফেক না। আর অ্যাডমিন কি আপনার কথায় তাদের অথরিটি মেইনটেন করে নাকি?.

মন্তব্য করুন