প্রতিদিন ইনকাম ৫০-১০০ টাকা শুধুমাত্র কুইজ খেলে

আসসালামুয়ালাইকুম বন্ধুরা সবাই কেমন। আছেন আশা করি সবাই অনেক অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। ভালো থাকারি কথা কারন,গ্ৰাথর ডটকম এর সাথে থাকলে সবাই ভালোই থাকে। কারন এখানে থেকে আমরা সবসময় নতুন কিছু শিখতে ও জানতে পারি। আজ আমি আপনাদের সাথে দারুন একটি ইনকাম app শেয়ার করবো। যেখানে থেকে আপনারা প্রতিদিন কিছু টাকা ইনকাম করতে পারবেন তো চলুন বেশি কথা না বলে শুরু করা যাক আজকের মুল টপিক।

বন্ধুরা আমরা অনেকেই পড়াশোনার পাশাপাশি অনলাইন কাজ করে কিছু টাকা ইনকাম করতে চাই। এজন্য আজ আমি আপনাদের জন্য দারুন একটি ইনকাম করার app নিয়ে আসলাম। যার ম্যধমে আপনি কুইজ খেলে ইনকাম করতে পারবেন। তো বন্ধুরা কাজ করতে হলে প্রথমে app টি download করে রেজিস্ট্রেশন করতে হবে। তো চলুন শুরু করা যাক।

ক্লিক করুন

বন্ধুরা app download করার জন্য প্রথমে আপনারা উপরের লিংক এ ক্লিক করুন। তারপর আপনার সামনে download এর একটি আইকন আসবে ওখানে ক্লিক করে download করে নিন।
Download হয়ে যাওয়ার পর আপনি app টি install করুন। এবার কাজ করার জন্য আপনাকে একটা একাউন্ট খুলতে হবে।

একাউন্ট খোলার জন্য প্রথমে আপনি app টি open করুন তারপর

আপনার নিজের নাম:

ইমেইল এড্রেস:

মোবাইল নাম্বার:

পাসওয়ার্ড:

রেফার কোড: 01920692053 এটা। দিবেন।

আপনি অবশ্যই এগুলো সব ঠিক ভাবে পুরন করবেন। তারপর আপনি রেজিস্ট্রেশন করে নিবেন। এবং কাজ করার জন্য আপনি আপনার একাউন্ট এ login করুন।

আর অবশ্যই এই app এ কাজ করার জন্য আপনাকে একটি vpn ব্যবহার করতে হবে। Play store এ গিয়ে vpn লিখে সার্চ দিলেই পেয়ে যাবেন। যে কোন একটি vpn আপনি download করে নিবেন। এবং app এ কাজ করার সময় কানেক্ট করে নিবেন। আর আপনি 10 টাকা হলেই এই app থেকে রিচার্জ এর ম্যধমে পেমেন্ট নিতে পারবেন। এবং 50 টাকা হলে বিকাশ এ টাকা নিতে পারবেন।

সুপ্রিয় পাঠক, পোস্ট টি পড়ার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আজ এ পর্যন্তই। পোস্ট টি ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন আর বেশি বেশি শেয়ার করুন।

ধন্যবাদ আপনাদের সবাইকে

Related Posts

10 Comments

মন্তব্য করুন