প্রতিদিন এড দেখে টাকা আয় করুন।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, কেমন আছেন আপনারা সবাই ? আশা করি আপনারা সবাই ভালো এবং সুস্থ্য আছেন। আমরা তো প্রায় সবাই ঘরে বসে থেকে কিছু টাকা আয় করতে চায় অনলাইনের মাধ্যমে কিন্তু সব-সময় সব মাধ্যম বা ভালো ওয়েবসাইট  পায় না। যার জন্য সঠিক ভাবে টাকা আয় করতে পারি না।

 

 

তাই আমি  আজ আপনাদের সাথে এমন একটি সাইট শেয়ার করবো যেখান থেকে সামান্য কিছু টাকা আয় করতে পারবেন।  এই সাইট টি হলো একটি পি.টি.সি সাইট। এখন অনেকেই বলবেন পি.টি.সি সাইট গুলো পেমেণ্ট দেয় না।

 

 

অনলাইনে অনেক পি.টি.সি সাইট আছে যেগুলো রিয়েল  তারা তাদের কর্মীদের প্রতিনিয়ত পেমেণ্ট করে আসছে । আবার অনেক সাইট আছে তারা শুধু কাজ  করিয়ে নেয় কিন্তু  কাজ শেষে পেমেন্ট দেয় না। বর্তমানে একটি জনপ্রিয় সাইট আছে আর সেটি হলো Paidverts  এখান থেকে প্রতিনিয়ত পেমেণ্ট পাও্য়া যায়। তবে আপনাদের প্রথম দিকে একটু কষ্ট হতে পারে কারণ এখান বনেশি রেফার করার মাধ্যমে ইঙ্কাম বেশি হয় তছাড়া ও এখানে বেশী বেশী বাপ ক্রয় করে লেভেল আপ করতে হয়।

 

 

এখন আমি আপনাদের দেখাবো কিভাবে এখানে একটি একাউন্ট করতে হয়।

নতুন একাউন্ট রেজিস্টেশন করার জন্য নিচের লিংকে ক্লিক করুন।

 

রেজিস্ট্রশন করুনঃ-https://www.paidverts.com/ref/parvez5165

 

 

 

আপনার সামনে একটি ফরম আসবে আপনি অই ফর্ম টি সম্পূর্ণ ভাবে আপনার ইনফরমেশন দিয়ে ফিলয়াপ করবেন।  ফিল আপ  করবেন। ফরম টি ফিলআপ করা হয়ে গেলে “ওপেন একাউণ্ট” এখানে ক্লিক  করবেন। আপনার মেইলে একটি কনফরমেশন লিংক যেতে পারে । আপনি আপনার মেইলে গিয়ে কনফরমেশন লিংকে ক্লিক করে কনফরম করমেন। আপনার একাউণ্ট করা মোটামোটি কমপ্লট এবার আপনি আপনার একাউণ্ট টি ই-মেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগিন করবেন।

 

 

 

লগিন করার আপনার ডেইলী কিছু কাজ দেবে। আর এই কাজ টি একদম সহজ। কাজ টি হলো ২৫ টি এড দেখা। প্রতিদিন কম বেশি হতে ও পারে।। আর আপনার ইনকাম এর লেভেল আপ করার জন্য ১০০ অথবা ২৫ টি বাপ দেবে যেগুলো আপনাকে প্রতিদিন দেখতে হবে।

 

মূলত এখানে ইঙ্কাম হচ্ছে এড দেখে। আপনি যত আপনার লেভেল আপ করবেন তত আপনার আয় বেশি হবে।  আর যদি আপনি আপনার বন্ধুদের বা কারো-ও রেফার করাতে পারেন তাহলে আপনার ইঙ্কাম আর ২ গুন বেশী হবে। এখানে আবার গেম খেলে টাকা আয় করার ব্যবস্থা ও আছে। আপনি এভাবে Paidverts  থেকে টাকা আয় করতে পারবেন। আর এখান থেকে আপনি বিটকয়েন,পেয়ার এবং পারফেক্ট মানির মাধ্যমে টাকা তুলতে পারবেন।

 

এই ছিল আজকের এই পোষ্ট। আশা করি পোষ্ট-টি পড়ে আপনাদের কাছে অনেক ভালো লেগেছে।

 

সবাইকে অসংখ্য ধন্যবাদ এই পোষ্ট-টি পড়ার জন্য।

Related Posts

7 Comments

মন্তব্য করুন