প্রতিদিন মাত্র ৫ মিনিট কাজ করে মাসে ১০০ ডলার ইনকাম করুন সিক্রেট পদ্ধতিতে।

প্রতিদিন মাত্র ৫ মিনিট কাজ করে মাসে ১০০ ডলার ইনকাম করুন সিক্রেট পদ্ধতিতে।

প্রতিদিন মিনিমাম ১/৫ ডলার ইনকাম হবে এবার মোবাইল দিয়ে। অনলাইনে কোনো কাজ না করেই সিক্রেট আর্নিং মেথড শিখাবো ফ্রিতে। কাজের জন্য পেইড এন্ড্রয়েড সফটওয়্যার লাগে সেটাও আমি ফ্রিতে দিবো। কোনো এড ফি দিতে হবে না।

এবার কাজের কথায় আসি। আপনারা অনেকে লিংক শর্টেনার সাইটের নাম হয়তো শুনেছেন। এই সাইট থেকে ইনকাম করার জন্য যে কোনো লিংক তাদের সাইট শর্টেন করে বিভিন্ন সোস্যাল মিডিয়া সাইটে শেয়ার করে ভিজিটর এনে ইনকাম করতে হয়। প্রতি ১০০০ ভিজিটর এর জন্য ১ ডলার দেয়। এভাবে ১০০০ ভিজিটর আনা অনেক কষ্টের তাই অনেকেই হয়তো করতে চাইবেন না। তাই আমি একটা ট্রিক্স বের করেছি যার মাধ্যমে আপনার লিংকে অটোমেটিক রিয়াল ভিজিটর আসবে। কাজের জন্য একটা পেইড সফটওয়্যার লাগবে। সেটা আমি সবাইকে ফ্রিতে দিবো যারা আমার রেফারেল এ জয়েন করবে।
কাজের পদ্ধতি……
১/ প্রথমে
https://cutt.ly/5rt6JDd এই লিংকে সাইন আপ করবেন। এবং এই সাইট থেকে ভালো কোনো লিংক যেমন অনলাইন আর্নিং, টিউটোরিয়াল , নিউজ বিভিন্ন কিছুর ইংলিশ ভিডিও বা আর্টিকেল লিংক শর্ট করে নোটপ্যাডে সেভ করে রাখবেন।
২/ আমার দেয়া সফটওয়্যার এর সাথে শর্ট করা লিংক টি সেট করেএ নিবেন।
৩/ কমপক্ষে ২০/৩০ হোয়াটসঅ্যাপ গ্রুপে জয়েন করবেন।
৪/ সফটওয়্যার এর ব্যাবহার কিভাবে করবেন সেটা লিখে বুঝানো সম্ভব নয় তাই ভিডিও টিউটোরিয়াল পেতে ও সফটওয়্যার লিংক পেতে আমার সিক্রেট হোয়াটসঅ্যাপ গ্রুপেএ জয়েন হয়ে আপনার ইউজারনেম দিবেন। লাইফটাইম সাপোর্ট দেয়া হবে।
এমন সু্যোগ আর কেউ দিবে না। সুযোগ কাজে লাগাতে চাইলে নিচের সিক্রেট হোয়াটসঅ্যাপ গ্রুপে জয়েন করুন।
https://chat.whatsapp.com/I1HpUxOLWU9E3AuSXWmPz4

Related Posts

5 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ৮ টাকা বোনাস ২০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/fresh-income-site-3830

মন্তব্য করুন