প্রতিদিন সময় দিয়ে ৫০০ থেকে ১০০০ টাকা আয় করুন।বিকাশ অথবা রকেটের মাধ্যমে টাকা উত্তোলন করুন।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, আশা করি  আপনারা সবাই ভালো আছেন।  আপনারা  ভালো এবং সুস্থ্য থাকবেন এটাই আমাদের প্রতাশা।  বন্ধুরা আমরা কে না চাই অনলাইন থেকে কিছু টাকা আয় করতে।
  আমরা যারা বর্তমান ছাত্র বা ছাত্রী  আছি তারা সবাই নিজেদের মোবাইলের মাধ্যমে পড়াশোনার পাশাপাশি  কিছু টাকা আয় করে পকেট খরচ বা নিজেদের পড়াশোনার খরচ টা। বের কর‍তে চাই। বন্ধুরা  আমি আপনাদের মাঝে একটি উপায়  নিয়ে এসেছি। যার মাধ্যমে আপনারা অনলাইন  থেকে টাকা উপার্জন করতে পারবেন এবং সে টাকা আপনাদের বিকাশ অথবা রকেট একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।
বন্ধুরা , আমি আপনাদের একটি এপ্লিকেশনের কথা বলবো।যা থেকে আপনারা যদি কিছু সময় দিয়ে কাজ করেন তাহলে ৫০০  থেকে ১০০০ টাকা মতো আয় করতে  পারবেন।  এখান থেকে টাকা আয় হবে আপনার কাজের উপর নির্ভর করে।  আপনি এখানে যত সময় দেবেন তত আপনার টাকা আয় হবে। আর এখানে কাজটাও অনেক সহজ।  কাজ টি হচ্ছে আপনার বন্ধুদের কাছে আপনার রেফারেল কোড টি শেয়ার করা। এ সম্পর্কে  আমি আপনাদের আরও বিস্তারিত  বলছি। তাই সবাই এই পোষ্ট টি মনোযোগ  দিয়ে পড়ুন।
তো আর দেরি না করে আজকের এই পোষ্ট টি লেখা শুরু করা যাক।
বন্ধ্রুরা কাজ করারভজন্য প্রথমে আপনাদের  একটি  এপ্লিকেশনে ডাউনলোড  করে নিতে হবে। এপ্লিকেশন টি আপনারা গুগোল প্লেস্টোরে পেয়ে যাবেন। আপনার প্লেস্টোরে  যেয়ে  RingID লিখে সার্চ করবেন। সার্চ দেওয়ার  সাথে সবার প্রথমে এপ্লিকেশন  টি  চলে আসবে । আপনারা এপ্লিকেশনে  টি ডাউনলোড করে নিবেন।
আপনাদের ডাউনলোডের সুবিধার জন্য এপ্লিকেশন টির লিংক নিচেই  দিয়ে দিয়ে দিচ্ছি।
আপনারা ডাউনলোড দিয়ে ইন্সটল করে ওপেন দিবেন। এবার আপনকে টাকা নিজের একটা একাউন্ট করতে হবে। এপ্লিকেশন  টি  অপেন করার সাথে একটি ইন্টারফেজ আসবে।  আপনি আপনার নিজের দেশ সিলেক্ট করউ। এবার আপনার ১১ ডিজিটের নাম্বার দিন। আপনি ০ বাদ দিয়ে আপনার মোবাইল নাম্বার দিবেন। আপনার মোবাইলে চার ডিজিটের একটি ভেরিফিকেশন কোড পাঠানো হবে।  আপনি ওই কোড দিয়ে ভেরিফাই  করে নিবেন। এবার আপনি আপনার নিজের নাম দিবেন তারপর নেক্সট বাটনে ক্লিক করুন। এবার আট সংখ্যার একটি পাসওয়াড দিন। এরপর আপনাকে একটি রেফারেল কোড দিতে হবে।  আপনি অবশ্যই ১৬০৭২০২৩ এই রেফারেল কোড টি ব্যবহার করবেন।  আপনি যদি ১৬০৭২০২৩ এই রেফারেল কোড টি ব্যবহার করেন তাহলে  ৫০ টাকা বোনাস পেয়ে যাবেন।
আপনি কিভাবে এখান থেকে টাকা আয় করবেন?
টাকা আয় করার জন্য আপনি আপনার রেফারেল  কোড টি আপনার বন্ধুদের মাঝে দিয়ে একাউন্ট করান। তাহলে আপনি প্রতিদিন অনেক টাকা আয় করতে পারবেন।  আর এখান থেকে সর্বনিম্ন Withdraw ২০০ টাকা।
আপনার এইভাবে কাজ করলে প্রতিদিন অনেক টাকা আয় করতে পারবেন।
ধন্যবাদ  আপনাদের সবাইকে সবাই ভালো এবং সুস্থ্য থাকবেন।

Related Posts

63 Comments

মন্তব্য করুন