প্রতিদিন ১০০ টাকা ইনকাম। বাংলাদেশ এর আর্নিং ওয়েবসাইট।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই আছেন?আজকে আমি আপনাদের সাথে নিউজ পড়ে এবং টাক্স কমপ্লিট করে আয় করার সেরা একটি মাধ্যমে শেয়ার করব। এখানে আপনারা নিউজ পারে এবং বোনাস ক্লিক করার ভালো ইনকাম করতে পারবেন।সবচেয়ে সহজ এবং সবচেয়ে ভালো হচ্ছে এখানে থেকে আপনি প্রতিদিনের টাকা প্রতিদিন নিতে পারবেন। আমরা যারা নতুন নতুন অনলাইনে কাজ করি তাদের জন্য এটা একটা সুযোগ কারণ আমরা সকলেই চাই যাতে আমাদের প্রতিদিনের টাকা প্রতিদিন হাতে পাই।তাই এই সেটটা নতুনদের জন্য এবং তাদের জন্য যারা প্রতিদিন কাজ করে প্রতিদিন টাকা নিতে চান। আপনি যদি সাইটটাতে কাজ করতে চান তাহলে মনোযোগ দিয়ে সম্পূর্ণ পোস্ট করবেন।

আমি আগেই বলেছি এটা একটা সাইটে আপনাকে এখানে কাজ করার জন্য কোন অ্যাপ কিংবা কোন কিছু ডাউনলোড করতে হবে না। সবার প্রথম আপনাকে এখানে একাউন্ট করতে হবে একাউন্ট করার পর আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন। অ্যাকাউন্ট করা ছাড়া আপনি এখানে নিউজ পরলে আপনার কোন টাকা ইনকাম হবে না। আপনি নিচের লিংক থেকে একাউন্ট করতে পারবেন।

সাইট লিংকঃ- https://binaryhole.com/earning/refer/01874886553

লিংকে ক্লিক করলে আপনার সামনে একটা পেজ ওপেন হবে সেখানে কিছু ইনফরমেশন চাই আপনাকে ইনফর্মেশন গুলো পূরণ করতে হবে। প্রথমে আপনি আপনার একটা নাম দেবেন তারপর আপনার মোবাইল নাম্বারটা করে ইমেইল তারপর পাসওয়ার্ড দিয়ে সাবমিট করবেন। অবশ্যই একটি ইউনিক নাম দিতে হবে তার মানে এমন নাম যা আগে কখনো কেউ ব্যবহার করেনি তাই আপনি নামটার সাথে কিছু সংখ্যা যোগ করে দিতে পারেন। আশা করি কিভাবে কাম করবে সবাই বুঝতে পারছে। মোবাইল নাম্বার 10 মে আপনি যেই নাম্বারে পেমেন্টটা নিতে চান ওই নাম্বারটা টা দেবেন।

পরবর্তীতে আপনি আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারবেন। অবশ্যই পাসওয়ার্ড মনে রাখার চেষ্টা করবেন।

ইনকাম করার জন্য এখানে অনেকগুলো উপায় আছে। প্রথমত আপনি এখানে দিনে দুই থেকে তিনবার বা তারও বেশি বোনাস ক্লিক নিতে পারবেন। প্রতিবন্ধীদের জন্য আপনাকে 3 বা তার বেশি পয়েন্ট দেওয়া হবে। একটা কাজ টাক্স কমপ্লিট করা আপনি এখানে ৪০ মিনিট পর পর ২০ টা টাস্ক পাবেন।আপনি রেফার করেও এখানে থেকে ইনকাম করতে পারবেন।

এখানে মিনিমাম পেমেন্ট হচ্ছে ১০০ পয়েন্ট রিচার্জ এর জন্য। আর ৫০০ পয়েন্ট হলে বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্ট এ। আল্লাহ হাফেজ

Related Posts

5 Comments

মন্তব্য করুন