প্রতিদিন ১০০ টাকা ইনকাম করুন। অনলাইন ইনকাম প্রতিদিন পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। গ্রাথোর এর আরও একটি পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আজকে আমি আপনাদের সাথে বাংলাদেশের একটি আর্নিং সাইট শেয়ার করব।অনলাইনে যারা নতুন তাদের জন্য এই সাইট টা অনেক ভালো একটা সাইট। এখান থেকে আপনারা কাজ করে খুব সহজে পেমেন্ট নিতে পারবেন। আপনি যদি এই সাইটে কাজ করার জন্য আগ্রহী হন তাহলে সম্পূর্ণ পোস্ট টি মনযোগ দিয়ে পরবেন।

আজকে আমি আপনাদের সাথে যে সাইটে শেয়ার করব সেই সাইটের নাম হচ্ছে visaxpresbd ।এটা বাংলাদেশের একটা ইনকাম সাইট।এখান থেকে আপনারা আহামরি কোনো টাকা ইনকাম করতে পারবেন না তবে আপনারা নিয়মিত কাজ করলে মোটামুটি কিছু টাকা ইনকাম করতে পারবেন এবং সহজে পেমেন্ট নিতে পারবেন। এই সাইটে কাজ করার জন্য নিচের লিংকে ক্লিক করুন।

সাইট লিংকঃ- এখানে ক্লিক করুন

লিংকে ক্লিক করার সাথে সাথে আপনাদেরকে রেজিস্ট্রেশন পেজে নিয়ে যাবে সেখানে আপনার ইনফরমেশন গুলো সাবমিট করতে হবে। সাবমিট করার সাথে সাথে আপনার একাউন্ট হয়ে যাবে আপনার একাউন্ট ভেরিফাই করার প্রয়োজন পড়বে না। তাবে আপনি সঠিক ইনফরমেশন দেবেন ভুল কোন ইনফরমেশ দেবেননা এতে পরবর্তীতে আপনার সমস্যা হতে পারে। আপনার একাউন্ট হয়ে গেলে আপনি ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারবেন।

লগইন করার পর এখানে আপনি অনেকগুলো কাজ করে ইনকাম করতে পারবেন। সবার প্রথমে আমি যদি তাদের রেফার সিস্টেমের কথা বলি।এই সাইটে আপনি আনলিমিটেড রেফার করতে পারবেন। তবে আপনাকে অবশ্যই একটিভ রেফার করতে হবে এমন মানুষকে রেফার করে লাভ হবে না যারা কোন কাজ করবে না।

এই সাইটে আপনি 15 পার্সেন্ট পর্যন্ত রেফার কমিশন পাবেন। আপনি যাকে রেফার করবেন সে যখন কোন টাকা উইথড্র করবে তখন তার 15 পার্সেন্ট অটোমেটিক আপনার ব্যালেন্সে যোগ হয়ে যাবে। এছাড়া আপনি এখান থেকে নিজে কাজ করে ভালো ইনকাম করতে পারবেন।

এখানে আপনি নিউজ পড়ে, ভিডিও দেখে, টাস্ক  কমপ্লিট করে, ক্যাপচা টাইপ করে ইনকাম করতে পারবেন। এখানে আপনার ইনকাম করার জন্য একটু সময় লাগবে তবে নিয়মিত বা সময় দিয়ে কাজ করলে আপনি মোটামুটি ভালো একটা এমাউন্ট ইনকাম করতে পারবেন। এখানে আপনার সবচেয়ে বেশি ইনকাম হচ্ছে বোনাস ক্লিক করে। আর আপনি যদি অতিরিক্ত বা অনেক রেফার করতে পারেন তাহলে আপনার ইনকাম অটোমেটিক জেনারেট হতে থাকবে।

এসে থেকে আপনি মাত্র 20 টাকা হলে মোবাইল রিচার্জ এবং 50 টাকা হলে বিকাশে নিতে পারবেন। যেহেতু বাংলাদেশ সাইট আপনার পেমেন্ট নেওয়ার ক্ষেত্রে কোন সমস্যা হবে না এবং এই সাইট থেকে আপনি হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন। সাইট সম্পর্কিত যেকোন আপডেট পেতে তাদের ফেসবুক গ্রুপে জয়েন হতে পারে। ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট পরার জন্য। ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন। ভালো থাকবেন সবাই কথা হবে পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ।

Related Posts

4 Comments

মন্তব্য করুন