প্রতিদিন ১০০ টাকা না তাঁর চেয়েও বেশি ইনকাম করুন

সুপ্রিয় বন্ধুরা আশাকরি পরম করুণাময়ের অশেষ কৃপায় আপনারা খুব ভাল আছেন।বন্ধুরা অনলাইন  জগতে  আয় করার অনেক উপায় আছে তা নিশ্চয়ই আপনারা জানেন।এর মধ্যে কিছু সাইট আছে ফেইক আর কিছু সাইট আছে রিয়েল।আমি আপনাদের মাঝে আজ এমন একটি রিয়েল সাইট নিয়ে আলোচনা করব।আমি এ সাইটে কাজ করে এ পর্যন্ত অনেকবার পেমেন্ট পেয়েছি। এ সাইটের এডমিন খুবই ভাল লোক।যথাসময়ে পেমেন্ট করে থাকে।আপনারা ইচ্ছা করলে এই সাইটে কাজ করতে পারেন।ইনশাল্লাহ ১০০%পেমেন্ট পাবেন।

বন্ধুরা আমি আজ যে সাইট নিয়ে আলোচনা করব তার নাম হল’আমার আর্ন ডট কম’। প্লে স্টোরে গিয়ে ইংরেজিতে লিখেই সার্চ দিলে অতি সহজে পেয়ে যাবেন।

কি ভাবে একাউন্ট তেরি করবেনঃ

প্লে স্টোর থেকে আমার আর্ন ডাউনলোড করবেন প্রথম।তারপর আপনার নাম,মেইল এড্রেস,পাসওয়ার্ড,কনফার্ম পাসওয়ার্ড,রেফার কোড ১২৩৪ দিয়ে রেজিস্টার বাটনে ক্লিক করলে আপনার একাউন্ট ক্রিয়েট হয়ে যাবে।তারপর মেইল ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করে সাইটে প্রবেশ করুন।তবে একটা কথা মনে রাখবেন লগ ইন করার পূর্বে অবশ্য ইউ এস সার্ভার দিয়ে ভিপিএন কানেক্ট দিয়ে রাখবেন।ভিপিএন ছাড়া কিন্তু সাইটে প্রবেশ করতে পারবেন না।

কিভাবে কাজ করবেনঃ

এ সাইটে আপনি ইচ্ছা করলে  সারাদিন কাজ করতে পারবেন।কাজ যত বেশি করবেন ইনকাম তত বেশি হবে।প্রতিদিন ডেইলি বোনাসে ক্লিক করুন ও ১সেন্ট নিন।তাছাড়া আরও অনেক টাস্ক পাবেন।প্রতিটি টাস্ক কমপ্লিট করার পর ১সেন্ট করে পাবেন।পাশাপাশি কিছু পয়েন্টও পাবেন।এভাবে ১০০০পয়েন্ট হলে তা কানভার্ট করতে পারবেন।প্রতি ১০০০ পয়েন্টে আপনাকে ৫ থেকে ১০ সেন্ট পর্যন্ত দেওয়া হবে।এখানে আপনি প্রতি ১০ মিনিট পর পর নতুন টাস্ক পাবেন।আপনাকে প্রতিটি টাস্ক সম্পন্ন করতে হবে।অসম্পন্ন কাজ করে উইথড্র দিলে আপনার পেমেন্ট পেতে লেট হবে।

পেমেন্ট পদ্ধতিঃ

আমার আর্ন সাইটে সাধারনত বিকাশ,নগদ,রকেটের মাধ্যমে পেমেন্ট করে থাকে।আপনি ২১সেন্ট হলেই মোবাইল রিচার্জের মাধ্যমে আপনার পেমেন্ট নিতে পারবেন।তাছাড়া আপনি ৫৫সেন্ট হলেও বিকাশ,নগদ,রকেটের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এ সাইটের বড় সুবিধা হল ওনাদের ফেইজবুক পেইজের মাধ্যমে আপনি যে কোন সমস্যার পেয়ে যাবেন মেসেজের মাধ্যমে।ওনাদের পেইজের নাম আমার আর্ন কমিউনিটি।আপনার একাউন্ট খোলার পর পরই ওনাদের পেইজে জয়েন হয়ে থাকবেন।তাহলে সব প্রকার আপডেট মেসেজের মাধ্যমে জানতে পারবেন।

আমি এতখন যে সাইট নিয়ে আলেচনা করেছি তা সম্পূর্ণ রিয়েল।আপনারা কাজ করে দেখতে পারেন।আশাকরি আপনারা কাজ করে পেমেন্ট পেতে কোন প্রকার প্রতারনার শিকার হবেন না।যদি এ সাইটে কাজ করে আপনারা উপকৃত হন তাহলে আমাকে কমেন্ট করে জানাবেন।

পরিশেষে আপনাদের উত্তরোত্তর সাফল্য কামনা করে বিদায় নিচ্ছি।ধন্যবাদ সবাইকে ।আল্লাহ হাফেজ।সবাই সুস্থ থাকুন ভাল থাকুন।

Related Posts

18 Comments

মন্তব্য করুন