প্রতিদিন ১০ টাকা করে ফ্রিতে মোবাইল রিচার্জ নিন আনলিমিটেড পেমেন্ট সাথে সাথে !

আজ আমি আপনাদের সাথে, এমন একটা সফটওয়্যার এর কথা বলব যার মাধ্যমে আপনারা দশ টাকা করে আনলিমিটেড মোবাইল রিচার্জ নিতে পারবেন।শুধুমাত্র ব্রাউজিং করে। এই ব্রাউজিং করা ছাড়া কোনো কাজ নেই আপনি ব্যবহার করতে পারবেননা। রেফারের কোন সুযোগ নেই আপনি রেফার ছাড়া শুধুমাত্র ব্রাউজিং করে এই সফটওয়্যার থেকে আনলিমিটেড মোবাইল রিচার্জ নিতে পারবেন।: উদাহরণ হিসেবে বলি আপনি যেমন আপনার ফোনে সফটওয়্যার ব্রাউজার অথবা অন্য কোন ব্রাউজার যেমন গান ডাউনলোড করার জন্য ব্যবহার করেন বা গুগলের কোন কিছু সার্চ করার জন্য বা যেকোন ভিডিও দেখার জন্য আপনি যে ব্রাউজারটি ব্যবহার করেন এটা হল ঠিক তেমনই একটা। আপনি এই app সাহায্যে যেকোনো গান সবকিছু ভিডিও সব কিছুই দেখতে পারবেন এবং ব্রাউজিং করতে পারবেন। সেই সাথে আপনি এখান থেকে কিছু পয়েন্ট অর্জন করবেন করার মাধ্যমে আপনি নিতে পারবেন ইনস্ট্যান্ট সাথে সাথে মোবাইল রিচার্জ।। অর্থাৎ এই পয়েন্টে কনভার্ট করে আপনি মোবাইল রিচার্জ নিতে পারবেন আর যদি পয়েন্ট পরিমাণ বেশি হয় তাহলে আপনি অন্যান্য বিকাশ অথবা পেপ্যালের মতো ব্যালেন্সে টাকা নিতে পারবেন।: তবে সবথেকে বড় সুবিধা হল আপনি এখান থেকে ইস্টার্ন মোবাইল রিচার্জ নিতে পারবেন এটাই ভালো,তাই মোবাইলে রিচার্জ ভালো।।
এই সফটওয়ারটি ব্রাউজিং করার কোন নির্দিষ্ট টাইম নাই আপনি যখন খুশি যতক্ষন সময় ধরে এই ব্রাউজিং করতে পারেন তাতে আপনার কয়েনগুলো বারতে থাকবে এবং আপনার মোবাইল রিচার্জের পরিমাণটাও বেশি আকারে আপনি নিতে পারবেন।। প্রথমে সফটওয়্যার নিচের ডাউনলোড লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন।      APP DOWNLOAD click here

ডাউনলোড করা হয়ে গেলে আপনি সফটওয়্যার টি ওপেন করুন। তারপর দেখতে পাবেন আপনার সামনে একটি ইন্টারফেস শুরু হয়েছে সেখানে লেখা আছে গুগল জিমেইল অথবা আপনার ফেসবুক আইডি আপনি দুই ভাবে লগইন করতে পারেন আপনি আপনার ফেসবুক দিয়ে অথবা আপনি আপনার জিমেইলে লগইন করে নিতে পারেন যেটা খুশি আপনার ব্যাস লগইন হয়ে গেলে আপনি এইবার আনলিমিটেড ব্রাউজিং করতে পারবেন এবং এই সফটওয়্যার দিয়ে এখন সবকিছু চালাবেন।। app থেকে কিভাবে লগইন করতে হয় সেই সব কিছু জানতে এবং কিভাবে পেমেন্ট পেতে হয় এবং কিভাবে টাকা পাওয়া গিয়েছে।। সবকিছু দেখতে নিচের পোস্টটি গিয়ে দেখে আসতে পারেন কিভাবে লগইন করতে হয় এবং পেমেন্ট প্রুফ সহ পোস্ট ধন্যবাদ সবাইকে ভাল থাকুন সুস্থ থাকুন।।

 Payment proved দেখুুুন click

Related Posts