প্রতিদিন ২০০০ টাকা আয় | Online Income and Payment Bkash 2021.

Online Income করে Payment Bkash এ নেওয়ার অনেক উপায় আছে। তবে অনলাইন ইনকাম করতে আমাদের online income site বা Online Income App এ কাজ করতে হবে।  বর্তমানে বাংলাদেশে বেশ কিছু অ্যাপস এবং ওয়েবসাইট আছে যারা কাজের সাথে সাথে bkash এ payment করে দেয়। ঘরে বসে কিভাবে প্রতিদিন 1500 থেকে 2000 টাকা আয় করা যায় এই পোস্টটি পড়লে বিস্তারিত বুঝতে পারবেন।

রেফার করে প্রতিদিন 500 টাকা আয়

আপনি চাইলে কিছু নির্দিষ্ট অ্যাপস বা ওয়েবসাইটে একাউন্ট করে সেই অ্যাকাউন্ট থেকে রেফার করে কাজ করতে পারেন। এবং প্রতিটা রেফারে আপনি নির্দিষ্ট পরিমান টাকা আয় করতে পারবেন যেমন টিকটক রেফার করে আয়

How To Earn Money By TikTok In Bangladesh

অন্যান্য সামাজিক বা সোশ্যাল মিডিয়ার মতো টিকটক একটি বহুল আলোচিত-সমালোচিত বিনোদন মাধ্যম। বর্তমানে গুগল প্লে স্টোরে TikTok App Dowloads সংখ্যা প্রায় 1 বিলিয়ন এর বেশি।

এর কারণ একটাই হতে পারে, বর্তমানে টিক টক অ্যাপস থেকে অনেক ইনকাম করার দারুন সুযোগ রয়েছে। সেই সুযোগটা টিকটক কর্তৃপক্ষ বাংলাদেশীদের জন্য করে দিয়েছে। এখানে ভিডিও দেখার পাশাপাশি রেফার করে প্রতিদিন প্রায় এক হাজার থেকে 15 টাকা আয় করা সম্ভব। চাইলে এর বেশি আয় করা সম্ভব, এজন্য আপনাকে একটি নির্দিষ্ট একাউন্ট থাকতে হবে। এর পরে প্রোফাইল সেটিং থেকে কয়েন অপশন এ গিয়ে ইণভাইট বাবদ বিভিন্ন টাকার অফার দেখতে পাবেন। সেখান থেকে ইনভাইট লিংক কপি করে আপনার বন্ধুকে শেয়ার করবেন৷ এবং তাকে আপনার ইনভাইট কোড ইউস করতে বলবেন।

ইনভাইট কোড বের করার জন্য আপনাকে লাল৷ Invitor অপশন সিলেক্ট করতে হবে এবং নিচেই কোড দেখতে পাবেন ঠিক আমার কোড এর মতো। BD94082992। অর্থাৎ এখন আপনাকে ইনভাইট কোডটি কপি করে শেয়ার করতে হবে। অথবা আপনি চাইলে আপনার পাশের যে কারো মোবাইলো রেফার করার জন্য কোডটি মুখস্ত রাখতে পারেন।এরপরে আপনার শুধু রেফার করার পালা। যার মোবাইলে রেফার করবেন, তার মোবাইলে টিক টক অ্যাপ ইন্সটল করুন গুগল প্লে স্টোর থেকে। এরপর অ্যাকাউন্ট তৈরি করুন এবং প্রোফাইল সেটিং এ গিয়ে Coin Icon এ ক্লিক করে Enter Invite কোড এ আপনার কোডটি সেটআপ করুন। ব্যাস কাজ শেষ, প্রতিটি রেফার কোড বাবদ আপনি 100 থেকে শুরু করে 200 টাকা পেয়ে যাবেন। এবং তারা যদি পরবর্তী 15 দিন পর্যন্ত টিকটক ভিডিও দেখে তাহলে আপনি আরো সর্বোচ্চ এক হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।
*তবে শর্ত হলো—–
যে মোবাইলে রেফার করবেন সেই মোবাইল পূর্বে কখনো টিক টক অ্যাপ ইউজ করা থাকলে হবে না। আর যদি তার পরেও অবৈধভাবে করার চেষ্টা করেন তাহলে ইনভাইট কোড বসানোর বক্স খুজে পাবেন না৷ আর পেলেপ Couldn’t Pass Fraud Control Error অপশনটা শো করবে। এটা থেকে এড়িয়ে যাওয়ার কোন অপশন নাই। কিভাবে এই সমস্য থেকে সমাধান পাবেন বিস্তারিত

How to Earn Money From SnackVideo In Bangladesh

টিক টক অ্যাপস এর মত SnackVideo থেকে ভিডিও watch করে income করা সম্ভব এবং Payment bkash নয় বরং মোবাইল রিচার্জ এ নেওয়া সম্ভব। এবং সেটি টিকটকের মতো রেফার করে এবং ভিডিও দেখেই।
একই পদ্ধতিতে আপনাকে রেফার কোড সংগ্রহ করতে হবে এবং অন্য মোবাইল একাউন্ট তৈরি করেছে ভর্তি সেটআপ করতে হবে।এভাবে প্রতিদিন ঘরে বসে প্রায় ২০০০ হাজার টাকা Income করতে পারবেন এবং পেমেন্ট বিকাশে নিতে পারবেন।

আর্টিকেল লিখে আয়।  Bkash এ Payment

প্রতিনিয়ত যারা লেখালেখি করি, তারা চাইলে ঘরে বসে আর্টিকেল লিখে Online income করে bkash এ payment নিতে পারবেন।
বাংলাদেশের স্বনামধন্য কিছু ব্লগ সাইট রয়েছে সেগুলো থেকে আপনি বাংলা আর্টিকেল জমা দিয়ে আয় করতে পারবেন।
একটি কোয়ালিটি পূর্ণ আর্টিকেল লিখতে পারলে আপনি প্রতিটি আর্টিকেল বাবদ 200 থেকে 500 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।
আর্টিকেল লেখার সম্বন্ধে ধারণা না থাকলে নিচের পোস্টটি পড়ে আসতে পারেন
  • বাংলা আর্টিকেল লেখার নিয়ম
আর্টিকেল লিখে আয় করার কয়েকটি ওয়েবসাইট দেয়া হলো এবং প্রত্যেকটা ওয়েবসাইট হলো বাংলাদেশি। এবং প্রত্যেকটি ব্লগসাইটে বাংলা আর্টিকেল লিখে bkash payment নিতে পারবেন।

বাংলাদেশি App দিয়ে টাকা ইনকাম 2021

আজকাল ইন্টারনেটের বদৌলতে মানুষ কত কিনা করছে, online income করছে অনেক মানুষ। তাই ঘরে বসে না থেকে এই অ্যাপ দিয়ে টাকা ইনকাম করুন। কাজ করা খুব সোজা
বাংলাদেশের ইনকাম করার অনেক অ্যাপস আছে এর মধ্যে অন্যতম দুটি হলোঃ
SPC:  SPC World হলো বাংলাদেশের একটি অন্যতম ইনকামের সাইট। যেখানে আপনি শুধুমাত্র রেফার করে ও এড দেখে টাকা আয় করতে পারবেন।
ইনকাম করার সব টাকা bkash এ Payment করে নিতে পারবেন। তবে এই অ্যাপটি একদম ফ্রিতে কাজ করা যাবে না, যাদের টাকা ইনভেস্ট করার সামর্থ্য আছে তারাই এই ইনকাম করার অ্যাপস এ কাজ করে আয় করতে পারবেন। ইনকামের সর্বনিম্ন ইনভেস্টমেন্ট মূল্য ১২০০ টাকা যেখানে আপনি প্রতিদিন 5 টি বেশি অ্যাড দেখলে ১২ টাকা নিমিষেই পেয়ে যাবেন। যত বেশি ইনভেস্ট করতে পারবেন তত বেশি ইনকাম করতে পারবেন।
BDLIKE: বাংলাদেশের টাকা আয় করার এপস এর মধ্যে BDLIKE অত্যন্ত গোপনীয়  ও সেরা ইনকাম নির্ভর apps। এখানেও spc app এর মত টাকা ইনভেস্ট করতে হয়। তবে এখানে ফ্রি কাজ করার ও সুযোগ রয়েছে। সর্বনিম্ন 10 হাজার থেকে শুরু করে 30000+ টাকা ইনভেস্ট করা যায়। কাজ শুধু ডেইলি টাস্ক পুরন করা।
যার মধ্যে বেশিরভাগ হল ইউটিউব ভিডিও লাইক কমেন্ট ও সাবস্ক্রাইব করে তার স্কিনশট জমা দেয়া। এবং ফেসবুক পেইজ লাইক কমেন্ট ফলো ইত্যাদি পাশাপাশি রেফার করে বাড়তি ইনকাম এর সুযোগ থাকছে। প্রতিটি টাস্ক পুরন করলে ৬ টাকা পেয়ে যাবেন। প্রতিদিন অনেক টাস্ক পাবেন তবে সেটা আপনার ইনভেস্ট টাকার উপর নির্ভর করবে।
আর SPC WORLD  এবং BDLIKE দুটি এপস থেকে আপনার কারো না কারো রেফারেল লাগবে। তাই যদি এই এপ থেকে আয় করার চিন্তা করেন তাহলে Contact Us পেজ এ গিয়ে যোগাযোগ করবেন।
তাহলে আর দেরি কেন 2021 এ প্রতিদিন ঘরে বসে 1 হাজারের বেশি টাকা online income করে bkash payment নিন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন