প্রতিদিন ২০০ টাকা ইনকাম। সাথে পেমেন্ট প্রুফ শেয়ার।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন? আজকে আমি আপনাদের সাথে একটা সাইট শেয়ার করব। তবে সাইট শেয়ার করার আগে পেমেন্ট প্রুফ শেয়ার করব। তো মনোযোগ দিয়ে পোস্ট টি পরবেন।

সাইট টাতে ২০ টাকা হলে মোবাইল রিচার্জ দেয় এবং ৭০ টাকা হলে বিকাশ এ পেমেন্ট দেয়। তো আমি ২০ টাকা ইনকাম করার পর মোবাইল রিচার্জ এর জন্য পেমেন্ট রিকুয়েষ্ট দেই। এবং আমি পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার কয়েকঘন্টার মধ্যে পেমেন্ট পেয়ে যাই।তাটা সার্ভিস ফি এক টাকা কেটে নেয় এবং আমাকে ১৯ টাকা মোবাইল রিচার্জ দিয়ে দেওয়া হয়। আমি নিচে তার স্কেনসর্ট শেয়ার করছি।

তো আপনারা দেখে নিলেন যে আমি সাইট টা থেকে পেমেন্ট পাইছি। তো এখন আপনারা কোন সন্দেহ ছাড়া কাজ করতে পারেন।

সাইট লিংকঃ- এখানে  ক্লিক  করুন 

লিংক এ ক্লিক করলেই রেজিষ্ট্রেশন ফরম চলে আসবে। এখানে আপনি আপনার ইমেইল, মোবাইল নাম্বার, আপনার নাম,পাসওয়ার্ড দিয়ে সাবমিট করবেন। আপনার পাসওয়ার্ড অবস্যই মনে রাখতে হবে। আপনি যদি পাসওয়ার্ড ভুলে যান তাহলে লগ ইন করতে পারবেন না। ফরগেট পাসওয়ার্ড এর কোন অপশন পাবেন না। তাই পাসওয়ার্ড মনে রাখবেন বা কোথায় লিখে বা স্কেনসর্ট দিয়ে রাখবেন।

একাউন্ট হয়ে গেলে আপনি ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে পারবেন। এখন আপনি এখানে কাজ করে দিনে ৫০-২০০ টাকা ইনকাম করতে পারবেন। তাদের অফিসিয়াল ভিডিও পেয়ে যাবেন হোম পেজ এ। আপনি যদি কাজ বুঝতে না পারেন তাহলে ভিডিও টা দেখে নিবেন। তাছাড়া আপনি তাদের সাইট ভিজিট করলে সব কিছু বুঝতে পারবেন।

বিশেষ সতর্কতা হচ্ছে আপনি একটি মোবাইল দিয়ে বা একটি ওয়াইফাই দিয়ে ২ টি একাউন্ট করবেন না।তাহলে আপনার সকল একাউন্ট ব্লক করে দেওয়া হবে। সততার সাথে কাজ করবেন এই সাইট ১০০% পেমেন্ট করবে।

আশা করি সবাই বুঝতে পারছেন। আজকের সাইট এ আপনি প্রচুর পরিমাণ ইনকাম না করতে পারলেও ১০০% পেমেন্ট পাবেন। এবং বিকাশ ও মোবাইল রিচার্জ এ পেমেন্ট নিতে পারবেন। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্ট এ। আল্লাহ হাফেজ

Related Posts

16 Comments

মন্তব্য করুন