প্রতিদিন ২০০ টাকা ইনকাম। আর্নিং সোস্যাল সাইট থেকে ইনকাম। ফেসবুক চালিয়ে আয় করুন।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন? আবারও আপনাদের মাঝে হাজির হয়ে গেলাম এখন আরেকটি সোশ্যাল আর্নিং সাইট নিয়ে। সোশ্যাল সাইট বলতে আমরা যেটা বুঝি আসলে এরকমই একটা সাইট। এখানে আপনি ফেসবুকের মত লাইক কমেন্ট পোস্ট করে ইনকাম করতে পারবেন। আর অনলাইনে যতগুলো ইনকাম সাইট কিংবা অ্যাপ আছে তারমধ্যে সোশ্যাল সাইটগুলোর রিয়াল হয়। তাই আপনি নিশ্চিন্তে এখানে কাজ করতে পারেন

সাইট লিংকঃ- https://m.vevioz.com/register?ref=Jahidullove57

লিংকে ক্লিক করার পর আপনার সামনে লগইন পেজ ওপেন হবে কিন্তু আপনার যেহেতু এখানে কোনও অ্যাকাউন্ট নেই তাই আপনি রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন। রেজিস্ট্রেশন এ ক্লিক করার পর আপনার সবগুলো ইনফরমেশন দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার সাথে সাথে আপনার ইমেইলে একটা ভেরিফিকেশন লিঙ্ক চলে যাবে সেখান থেকে আপনি আপনার আইডি টা একটিভ করবেন। আইডি একটিভ করার পর আপনি ফেসবুকের মত প্রোফাইল পিক কিংবা অন্যান্য সেটিংস গুলো করতে পারেন আবার নাও করতে পারেন। না করলে স্কিপ করবেন। তবে যেকোনো একটা প্রোফাইল পিক দিতে পারেন।

এতোটুকু আপনার একাউন্ট করা। এখন আপনি এখানে ফেসবুকের মত ব্যবহার করে ইনকাম করতে পারবে। প্রতি লাইক এর জন্য পাবেন এক পয়েন্ট  কমেন্টের জন্য পাবেন এক পয়েন্ট এবং  একটি পোস্টের জন্য পাবেন এক পয়েন্ট। এখানে আপনি 1000 পয়েন্ট এর জন্য 1 ডলার পাবেন। এভাবে লাইক কমেন্ট করে কেন আপনি আনলিমিটেড ইনকাম করতে পারবেন।

এখানে ইনকাম করার জন্য আরেকটি সহজ পদ্ধতি হচ্ছে রেফার করা। এখানে আপনার প্রতি রেফারে জন্য 10 সেন্ট করে পাবেন। তার মানে আপনি এখানে 10 জন রেফার করতে পারলে এক ডলার দিয়ে যাবেন ফ্রিতে। তাই রেফার করে এখান থেকে খুব বেশি ইনকাম করা সম্ভব যদি আপনি বেশি রেফার করতে পারেন।আপনি সেটিংস এ গিয়ে আর্নিং অপশন এ যাবেন।তারপর অ্যাফিলিয়েট লেখাতে ক্লিক করলে আপনার রেফার লিংক পেয়ে যাবেন। এখানে কাজ করার একটা সুবিধা হচ্ছে যেহেতু সোশ্যাল সাইট আপনি আপনার প্রয়োজনীয় লিংক শেয়ার করতে পারবেন। কমেন্ট এবং পোস্ট করার মাধ্যমে লিঙ্ক শেয়ার করে আপনি সেখান থেকে ভিজিটর কিংবা আরো রেফার বৃদ্ধি করতে পারবেন অন্যান্য সাইটের।

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। কেউ যদি খুব সহজে ইনকাম করতে চান ফেসবুকের মতো ব্যবহার করে তাহলে এখানে কাজ করতে পারবেন। এখানে কাজ করলে আপনি হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন। ধন্যবাদ সবাইকে পোস্টটি পড়ার জন্য কত হলে পরবর্তী পোস্টে আল্লাহাফেজ।

Related Posts

11 Comments

মন্তব্য করুন