প্রতিদিন ২০০ টাকা ইনকাম । ২০২০ সালের সেরা অ্যাপ।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

কেমন আছেন সবাই?সবার কাছে একটা অনুরোধ সম্পূর্ণ পোস্ট টি মনযোগ দিয়ে পরবেন। কারণ আজকে আমি আপনাদের সাথে বর্তমান সময়ের সবচেয়ে সেরা আর্নিং অ্যাপ এবং রিয়াল আর্নিং অ্যাপ নিয়ে আলোচনা করব। এই অ্যাপ এ কাজ করে আপনি নিশ্চিত পেমেন্ট পাবেন। এবং অন্যান্য অ্যাপ গুলো থেকে অনেক বেশি ইনকাম করতে পারবেন এবং কাজ ও অনেক মজার। তাহলে চলুন শুরু করি?

অ্যাপ লিংকঃ- https://play.google.com/store/apps/details?id=com.sanhe.clipclaps

রেফার কোডঃ- 7KJL2X62

প্রথম এ রেফার কোডটি কপি করুন। কারণ এই রেফার কোড দিয়ে আপনি ২০০ টাকা বা তার বেশি ইনকাম করতে পারবেন।

প্রথম এ আপনি কোড টি কপি করবেন। তারপর লিংক এ ক্লিক করে অ্যাপ টা ডাউনলোড করবেন। ডাউনলোড করার পর অ্যাপটা অপেন করবেন। তারপর আপনি জিমেইল কিংবা ফেসবুক দিয়ে একাউন্ট করতে পারবেন।

একাউন্ট করা অনেক সহজ আশা করি সবাই একাউন্ট করতে পারবেন। এখন কথা হচ্ছে আপনি কিভাবে ২০০ টাকা বা তার বেশি ইনকাম করবেন 7KJL2X62 এই কোডটি দিয়ে। প্রথম এ অ্যাপ টা অপেন করবেন। তারপর নিচে রিওয়ার্ড অপশন এ ক্লিক করবেন। আপনি অ্যাপ এর উপরে একটা অপশন দেখতে পাবেন রেডিম নামে। এখানে ক্লিক করে 7KJL2X62 এই কোডটি লিখে সাবমিট করবেন। সাথে সাথে আপনার একাউন্ট এ ১ ডলার পেয়ে যাবেন। তারপর চলে যাবেন একটু নিচে যাবেন। সেখানে একটা ক্লিক করে ৩ সেন্ট ইনকাম করতে পারবেন। আরও একটা অপশন পাবেন। এখানে ক্লিক করলে অনেকগুলো অনেকগুলো বক্স দেখতে পাবেন। আপনি মাঝখানের বক্সটা সিলেক্ট করবেন আরও ১ ডলার পেয়ে যাবেন।

তারপর আপনি উপরে একটা অপশন দেখতে স্পিন এর। আপনি স্পিন এ ক্লিক করবেন। তারপর স্পিন করে ৩ ডলার পযন্ত ইনকাম করতে পারবেন। তো বুঝতে পারছেন আপনি রেফার কোড টা দিয়ে ৩/৫ ডলার ইনকাম করতে পারবেন। এখন আপনি শুধু ভিডিও দেখে এবং স্পিন করে ইনকাম করতে পারবেন। আপনি ৫ ঘন্টা পর পর স্পিন পাবেন। এবং ভিডিও দেখে আনলিমিটেড ইনকাম করতে পারবেন।

আপনি এই অ্যাপ থেকে ১০০% পেমেন্ট পাবেন। আপনি একাউন্ট করে ৩-৫ ডলার ইনকাম করতে পারবেন। এবং মাএ ১০ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। আপনি আপনার ব্যালেন্স এ ক্লিক করলে ক্যাস আউট অপশন পেয়ে যাবেন। আর এখানে যেই ভিডিও গুলো দেওয়া হয় সবগুলো ভিডিও অনেক মজার। তাই আপনারা কাজ করে অনেক মজা পাবেন। তো যদি কাজ করার ইচ্ছে থাকে এখন ই কাজ শুরু করতে পারেন। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

Related Posts

8 Comments

মন্তব্য করুন