প্রতিদিন ২০০ টাকা ইনকাম করুন। বিকাশ, রকেট সহ অনেক মাধ্যমে পেমেন্ট।

 

আসসালামু আলাইকুম

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আজ আম আপনাদের সাথে একটা আর্নিং অ্যাপ নিয়ে আলোচনা করব। আপনি এই অ্যাপ থেকে প্রতিদিন ১০০ টাকার মতো ইনকাম করতে পারবেন। আপনি যদি কাজ করতে চান তাহলে মনোযোগ দিয়ে পরবেন।

আজকে আমি আপনাদের সাথে যে অ্যাপ নিয়ে আলোচনা করব তার নাম হচ্ছে bdrewardpro.প্লে স্টোর এটা লিখে সার্চ করলে অ্যাপ টা পেয়ে যাবেন।অথবা আপনি নিচের লিংক এ ক্লিক করে ডাউনলোড করতে পারেন।

লিংকঃ- dawonlod

লিংকে ক্লিক করলে সরাসরি প্লে স্টোর এ চলে যাবেন।সেখানে থেকে আপনি ডাউনলোড করে নিবেন।

ডাউনলোড করার পর মোবাইল থেকে অ্যাপ অপেন করবেন। আপনি ইচ্ছা করলে আপনার ইমেইল আইডি অথবা ফেসবুক দিয়ে অ্যাপসটিতে একাউন্ট করতে পারবেন। যেহেতু এটা একটা থার্ড পার্টির অ্যাপ ইমেইল দিয়ে লগ ইন করা নিরাপদ হবে। রেফার কোড 5ed68af8 ব্যবহার করতে পারেন। এটা ব্যবহার করে ৩০০ পয়েন্ট একদম ফ্রী নিতে পারবেন।

আপনাদের অনলাইন থেকে ইনকাম করার জন্য এটা একটা উপযোগী অ্যাপ। এখানে ইনকাম করা একদম সহজ।এই অ্যাপ এর কাজ অনেকটা ফেসবুক এর মতো। এখানে পিক দেখে এবং পিক আপলোড করে ইনকাম করতে পারবেন।

এখানে আপনি প্রতি পিক দেখার জন্য 3 পয়েন্ট করে পাবেন। এখানে সাধারণত 10 হাজার পয়েন্টের জন্য 1 ডলার দেওয়া হয়। আপনি যখন এখানে কোন পিক আপলোড করবেন ওই পিক যত জন মানুষ দেখবে আপনি 2 পয়েন্ট করে পাবেন। তবে এখানে আপনি প্রতিদিন আনলিমিটেড পিক আপলোড করতে পারবেন না। প্রতিদিন একটা বা দুইটা করে পিক আপলোড করবেন। আপনি এর বেশি আপলোড করতে পারবেন কিন্তু এপ্রুভ হবে না। পিক আপলোড করার সময় কোন ট্যাক্স কিংবা অন্য কিছু দেবেন না সরাসরি ইমেজ দেবেন।

পেমেন্টের কথা যদি বলি এখানে আপনি 320 টাকা হলে বিকাশে এবং রকেটে পেমেন্ট নিতে পারবেন। এছাড়াও আপনি এখানে অন্যান্য মাধ্যম গুলোতে পেমেন্ট নিতে পারবেন। এমনকি আপনি ফ্রী ফায়ার এবং পাবজির ইউসি এবং ডায়মন নিতে পারবেন। বিভিন্ন মাধ্যমগুলোতে মিনিমাম পেমেন্ট রিকোয়েস্ট আলাদা আলাদা।

সর্বশেষ কথা হচ্ছে আপনি যদি এখানে কাজ করেন হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন কারন এই সাইট দীর্ঘদিন যাবৎ পেমেন্ট দিচ্ছে। আপনাদের কারো কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্টে জানাবেন আমি আপনাদের রিপ্লাই দেওয়ার চেষ্টা করব। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

Related Posts

8 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page:
    https://fb.watch/bdOvq_ulzV/

মন্তব্য করুন