প্রতিদিন ২০০ টাকা ইনকাম করুন। ফটো ভিউ এবং ফটো আপলোড করে ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন এবং গ্রাথোর এর সাথে আছেন।আজকে আমি আপনাদের সাথে বাংলাদেশ এর একটি আর্নিং অ্যাপ নিয়ে আলোচনা করব। এটা হচ্ছে একটা সোস্যাল সাইট এর মতো। এখানে আপনি প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে পারবেন।

আজকে আমি আপনাদের সাথে যে অ্যাপ টা নিয়ে আলোচনা করব তার নাম হচ্ছে bdrewardpro..এটা লিখে আপনি প্লে স্টোর এ সার্চ করলে অ্যাপ টা পেয়ে যাবেন। অথবা আমি আপনাদের সুবিধার জন্য অ্যাপ এর ডাউনলোড লিংক দিয়ে দিব।এখানে ক্লিক করলে আপনাকে প্লে স্টোর এ নিয়ে যাবে সেখানে থেকে অ্যাপ ডাউনলোড করতে পারবেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ- এখানে  ক্লিক  করুন

ডাউনলোড করার পর আপনার সামনে অ্যাপ এর হোমপেজ চলে আসবে। তবে আপনাকে কাজ করার জন্য একাউন্ট করতে হবে। আপনি ৩ ডড আইকন এ ক্লিক করে রেজিষ্ট্রেশন এ ক্লিক করবেন। তারপর যেকোনো একটা জিমেইল এবং রেফার কোডঃ- 5ed68af8 এটা নিয়ে সাবমিট করার সাথে সাথে আপনার একাউন্ট হয়ে যাবে।

একাউন্ট হয়ে গেলে সাথে সাথে আপনি এখানে কাজ করতে পারবেন। আমি প্রথম এ বলেছি এটা একটা সোস্যাল সাইট এর মতো। তবে এখানে আপনি শুধু ফটো ভিউ এবং ফটো আপলোড করে ইনকাম করতে পারবেন। প্রতি পোস্ট ভিউ এর জন্য আপনি ৩ পয়েন্ট করে পাবেন। আপনি যখন কোন ফটো আপলোড করবেন। তখন যত জন আপনার ফটো দেখবে প্রতিবার আপনি ২ পয়েন্ট করে পাবেন। তার মানে এখানে প্রচুর পরিমাণ ইনকাম করার সুযোগ রয়েছে।

একটা ফটো দেখার জন্য আপনার মাএ ১/২ সেকেন্ড সময় লাগবে। অবস্যই আপনি ফটো টা অপেন করবেন তারপর নিচে থেকে আরেকটা অপেন করবেন। এভাবে একটার পর একটা ফটো দেখবেন। এখানে আপনি প্রতি ১০০ পয়েন্ট এর জন্য এক সেন্ট করে পাবেন। অর্থাৎ আপনি মাএ ১০.০০০ পয়েন্ট এর জন্য ১ ডলার পাবেন। এখানে আপনি সহজে প্রতিদিন ২ ডলার ইনকাম করতে পারবেন। মাএ ৪ ডলার বা ৩২০ টাকা হলে বিকাশ এ এবং রকেট এ পেমেন্ট নিতে হবে।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। এখানে আপনি ফ্রী ফায়ার এর ডায়মন নিতে পারবেন। এছাড়াও অন্যান্য মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। ধন্যবাদ সবাই কে। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্টে।আল্লাহ হাফেজ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন