প্রতিদিন ২০০ টাকা ইনকাম বিকাশ পেমেন্ট। qlinke সাইট থেকে ইনকাম করুন।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

অনলাইন থেকে ইনকাম করার জন্য অনেক পদ্ধতি রয়েছে। তার মধ্যে অনেক জনপ্রিয় একটা পদ্ধতি হচ্ছে  কপি পেস্ট টাইপিং করে ইনকাম করা। কপি পেস্ট টাইপিং করে ইনকাম করার জন্য অনলাইন এ অনেক সাইট রয়েছে। আজকে আমি আপনাদের একটা কপি পেস্ট টাইপিং সাইট এর সাথে পরিচয় করিয়ে দিব। এখানে থেকে আপনি ইনকাম করে বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন।

মূলত এটাকে কপি পেস্ট টাইপিং করে ইনকাম করা হলেও মূল কাজ অন্য।  এখানে আপনাকে যে কোন একটা লিংক নিতে হবে তারপর সেই লিঙ্কে ওই সাইটের মাধ্যমে শর্ট করে সেটা শেয়ার করতে হবে। তাহলে আপনার এই লিংকে ক্লিক করে যে পোস্ট টি ভিজিট করতে যাবে। তাহলে প্রথমে তাদের আপনার কাঙ্খিত সাইটে ভিজিট করে তারপরে সেই লিংকে যেতে হবে আর এই লিংক ভিজিট এর জন্য আপনাকে উক্ত পেমেন্ট করবে।

কপিপেস্ট টাইপিং সাইট কাকে বলে আশা করি এটা সবাই বুঝতে পারছে।ন এবং এখানে আপনাকে কি রকম খরচ করতে হবে সেটাও সবাই বুঝতে পারছেন। আজকে আমি আপনাদের সাথে যেই সাইট শেয়ার করেছি সেটা নতুন একটা সাইট তার নাম হচ্ছে qlinke.

কিছুদিন আগে এই সাইট মার্কেটে আসছে এবং নিয়মিত পেমেন্ট করছে। আপনি যদি এই সাইটে কাজ করার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে নিচের লিঙ্কে ক্লিক করে প্রথম এখানে অ্যাকাউন্ট করে নিতে হবে।

সাইট লিংকঃ- জয়েন করুন

লিংকে ক্লিক করার সাথে সাথে আপনাকে এই সাইটে নিয়ে যাবে। সাইটে যাওয়ার পর আপনি সাইটের উপরে একটা তিন ডট আইকন দেখতে পাবেন। সেই আইকনে ক্লিক করলে আপনি অনেকগুলো অপশন দেখতে পাবেন। অনেকগুলো অপশন এর মধ্যে একটা অপশন হচ্ছে সাইনআপ। আপনি সাইন আপ এ ক্লিক করে আপনার ইউজারনেম, ই-মেইল, পাসওয়ার্ড, কনফার্ম পাসওয়ার্ড, দিয়ে দিবেন। তারপর একটা ক্যাপচা টাইপ করে তাদের ট্রামস এন্ড কন্ডিশন টিক মার্ক করে সাইন আপ করতে পারবেন।

সাইন আপ করার সাথে সাথে আপনার ইমেইলে একটা ভেরিফিকেশন লিংক চলে যাবে। সেই লিঙ্কে ক্লিক করে আপনার আইডি ভেরিফাই করতে হবে। ভেরিফাই হয়ে গেলে আপনি এখানে যার ইসারনেম এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারবেন। লগ ইন করা হয়ে গেলে আপনি সেটিংস এ গিয়ে আপনার বাকি ইনফরমেশন গুলো দিয়ে সেব করে রাখবেন।

এই সাইটে ইনকাম একেবারে কম নয় আবার খুব বেশিও না। আপনি এখানে প্রতি হাজার ভিজিটের জন্য এক ডলারের বেশি পাবেন। আর এখান থেকে আপনি মাত্র দুই তালাক হলে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। এটা আপনাদের জন্য অনেক বড় সুযোগ। এই সাইট থেকে ইনকাম করার আগে একটি পদ্ধতি রয়েছে সেটা হচ্ছে রেফার করা। আপনি 10% রেফার কমিশন নিতে পারবেন। এখানে রেফার করার জন্য আপনার একটা লিঙ্ক পাবেন। সেই লিঙ্ক শেয়ার করার মাধ্যমে আপনার রেফার জেনারেট করতে পারবেন।

আমি সাইট টি পরিক্ষা করার জন্য নিজে একটা ক্লিক করে  চ্যাক করেছি য ব্যালেন্স  যোগ হয় কিনা। সাথে  সাথে  আমার ব্যালেন্স  যোগ হয়ে  গেছে।

আশা করি সবাই কিউলি সাইট থেকে ভালো ইনকাম করতে পারবেন আপনাদের যদি এই সাইট সম্পর্কে কোনো মতামত থাকে তাহলে অবশ্যই কমেন্টে জানাবেন আর যদি আমাদের পোস্ট ভাল লাগে অবশ্যই আপনি বন্ধুদের সাথে শেয়ার করবেন ধন্যবাদ সবাইকে আল্লাহ হাফেজ

Related Posts

31 Comments

মন্তব্য করুন