প্রতিদিন ২০০ থেকে ৩০০ টাকা আয় এসবে প্রতারণার শিকার হবেন না

প্রতিদিন ২০০ থেকে ৩০০ টাকা ইনকাম করুন গেম খেলে বা এড দেখে এসব ভূয়া কথায় কান দিবেন না। যদি সত্যি প্রতিদিন বাড়িতে বসে প্রতিদিন ২০০ থেকে ৩০০ টাকা আয় করা যেতো, তাহলে ভাই কেউ আর চাকরী করত না। সবাই বাড়িতে বসে আরাম আয়েশ করে প্রতিদিন বিভন্ন গেম আর এড দেখেই হাজার হাজার টাকা কামাতো। হ্যা, আপানি বলতে পারেন যে,যারা এইরকম কাজের অফার করে তারা তো পেমেন্ট প্রুফ ও দিয়ে দেয়। হ্যা,এইটা সত্যি যে তারা পেমেন্ট প্রুফ দিয়ে দেয় কিন্তু তা এডিট করে।আজকাল এডিটিং করে কী না করা যায়,মানুষকে গরু আর গরুকে মানুষও করা যায়। বেশিরভাগ ক্ষেত্রেই অনেকেই ভালো পেমেন্ট প্রুফ দেখে কাজের জন্য আবেদন করে।আর তখনই অই ওয়েবসাইটের বা অ্যপের এডমিন নিবন্ধনের জন্য টাকা চায়, আর অনেকেই বেশি পেমেন্ট পাওয়ার আশায় টাকা দিয়ে দেয়। আর এভাবেই তারা প্রতারণার শিকার হচ্ছেন। আর আপনি এদের বিরুদ্ধে কোনো প্রকার আইনি ব্যবস্থাও নিতে পারবেন না । কারন তাদের ওয়েবসাইট বা অ্যাপটি কিছুদিন পর ডিজেবল হয়ে যায়। আবার এমন ও হয় যে আপনি ওয়েবসাইটিতে আপনার ফেসবুক বা ইমেইল একাউন্ট দিয়ে নিবন্ধন করার ফলে, ওয়েবসাইট টি ডিজেবল হওয়ার সাথে,সাথে আপনার ইমেইল বা ফেসবুক একাউন্ট ও ডিজেবল হয়ে যায়। তবে এ ক্ষেত্রে ইমেইল বা ফেসবুক একাউন্ট হ্যাক হওয়ার সম্ভাবনা বেশি থাকে। তাই এমন ওয়েবসাইট বা অ্যপ গুলো থেকে সতর্ক থাকবেন।
আবার সত্যি এমন কিছু অ্যাপ আছে যেগুলোতে আপনি টাকা কামানোর আশায় কাজ করলেও অই অ্যাপের এডমিন আপনাকে যথাযথ পেমেন্ট দিবে না। এসবের ৯৫ পার্সেন্টই ভূয়া। তো ভাই আপনারা অযাথা প্রতিদিন ১০০, ২০০ টাকা কামানোর এমন ভূয়া সব ওয়েবসাইট বা অ্যাপে কাজ করে আপনাদের মূল্যবান সময় নষ্ট করবেন না।
আপনারা যদি সত্যিই অনলাইনে কাজ করে আয় করতে চান তাহলে আউটসোর্সিং এর কাজ করতে পারেন। বর্তমানে বাংলাদেশের অসংখ্য মানুষ আউটসোর্সিং এর সাথে যুক্ত আছে। অনলাইনে আয় করার সবচেয়ে কার্যকর আর বিশ্বাস যোগ্য পথ হলো আউটসোর্সিং।
ধন্যবাদ।

Related Posts

13 Comments

মন্তব্য করুন