প্রতিদিন ২০০ থেকে ৩০০ টাকা ইনকাম করুন

প্রিয় ভাই ও বোনেরা আসসালামুয়ালাইকুম। আসা করি ভালো আছেন। আমরা যারা দিনে ২০০ থেকে ৩০০ টাকা আয় করতে চাই তাদের জন্য এই পোস্ট

অনলাইনে অনেক সাইট পাওয়া যায় যেগুলো দিয়ে ইনকাম করা যায়। কিন্তুু অনেক সাইট আছে ফেক যেগুলো পেমেন্ট দেয় না। আজ আমি আপনাদের কে এমন একটা সাইট দেব যেটা দিয়ে আপনি দিনে ২০০ থেকে ৩০০ টাকা ইনকাম করতে পারবেন। আমি গেরান্টি দিচ্ছি আপনি পেমেন্ট পাবেন,না পেলে আমি দেব কিন্তুু যদি নিয়ম না মেনে কাজ করে তাহলে পেমেন্ট পাবেন না। তাই সকলেই নিয়ম মেনে কাজ করবেন। এখানে ৬৪০ ক্রেডিট সমান ৮০ টাকা।এই সাইটে আপনি সর্বনিম্ন ১০ টাকা রিচার্জে নিতে পারবেন। আর ৭০ টাকা হলেই বিকাশে পেমেন্ট নিতে পারবেন। এই সাইটে আপনি দিনে ২০০ থেকে ৩০০ টাকা সহজেই আয় করতে পারবেন। নিছে এই সাইটের লিঙ্ক দেওয়া আছে।

http://visaxpresbd.net/ref.php?ref=12558

বন্ধুরা আপনারা প্রথমেই এই লিঙ্কে যাবেন। তারপর জিমেইল,বিকাশ অথবা ফোন নাম্বার,পাসওয়ার্ড এইগুলা দিয়ে রেজিস্টার করবেন। রেজিস্টার করার পর লগ ইন করবেন। আপনার একাউন্ট খোলা হয়ে যাবে। একাউন্ট খোলার পর আপনি নিছে গেলে দেখতে পাবেন বিভিন্ন টাস্ক দেওয়া আছে

টাস্ক ১: এই টাস্ক আপনাকে দিনে দুই থেকে চার বার দেওয়া হবে। আপনাকে প্রথমে এই টাস্কে ক্লিক করতে হবে তারপর যেকোনো এড এ ক্লিক করে দশ থেকে পনেরো সেকেন্ড থাকতে হবে তারপর এড থেকে বের হয়ে নিছে গিয়ে ক্রেডিট কালেক্ট করবেন। আপনি যদি এড না দেখেই ক্রেডিট কালেক্ট করতে যান তাহলে আপনার আইডি ব্লক করে দেওয়া হবে।তাই এড দেখে তারপর ক্রেডিট কালেক্ট করবেন। প্রতি টাস্কে পাবেন ৪ ক্রেডিট করে।

টাস্ক ২: এই টাস্কে ক্লিক করার পর আপনাকে একটা কেপছা সল্ভ করতে হবে। ১৫ সেকেন্ড পরে আপনাকে তা করতে হবে। এই টাস্ক আপনি এক ঘন্টা পর পর করতে পারবেন। প্রতি টাস্কে পাবেন ১ ক্রেডিট করে।

টাস্ক ৩: এই টাস্কে আপনি নিউজ পড়ে আয় করতে পারবেন। আপনি যত খুশি নিউজ পড়ে আয় করতে পারবেন। প্রতি নিউজ ক্লিক করে ১৫ সেকেন্ড অপেক্ষা করতে হবে তা নাহলে ক্রেডিট পাবেন না। প্রতি নিউজ এর জন্য আপনি পাবেন .৩০ ক্রেডিট করে।

টাস্ক ৪: এই টাস্কে আপনি সার্চ করে ইনকাম করতে পারবেন। এই টাস্কে ক্লিক করলে আপনাকে কিছু লেখা দেওয়া হবে।এই লেখা কপি করে আপনাকে গুগল থেকে সার্চ করতে হবে। প্রতি টাস্কে পাবেন ১ ক্রেডিট করে। আপনি এই টাস্ক যত খুসি তত বার করতে পারবেন।

এই সাইটের কিছু নিয়ম কানুন আছে। আপনাকে তা মেনে কাজ করতে হবে। যদি আপনি নিয়ম না মেনে কাজ করেন তাহলে আপনার আইডি ব্লক করে দেওয়া হবে। তাই আপনাকে আগে এই সাইটের নিয়ম কানুন পড়ে নিতে হবে তাহলে আপনার আইডি ব্লক হবে না।

আপনি যদি মনে করে এই সাইট ফেক তাহলে আপনি এই সাইটে কিছু পেমেন্ট প্রুফ দেওয়া আছে তা দেখে নিতে পারেন। তাই আর দেরি না করে এখনই জয়েন করুন।

  • আমার পোস্টটি ভালো লাগলে শেয়ার করবেন।কোনো ভুল হলে মাফ করবেন।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। করোনা ভাইরাস থেকে বেচে থাকার চেষ্টা করবেন। আল্লাহ হাফেজ

Related Posts

19 Comments

  1. https://blog.jit.com.bd/fiftzone-4043
    ইন্টারন্যাশনাল ওয়েবসাইট Website একেবারে নতুন এবং তারা খুব বড় বড় কোম্পানির সাথে Advertising পার্টনার করেছে (LACOSTE, BOSS, FILA, Rakuten, LUSH, Reebok, amazon, Alibaba.com and CALVIN KLEIN)ইত্যাদি।খুব ভালো ইনকাম লিংক এ ঘুরে আসার আমন্ত্রন রইলো ভালো লাগলে রেজিস্টার করবেন।🥰🥰🥰🥰

মন্তব্য করুন