প্রতিদিন ২০ থেকে ১০০ টাকা ইনকাম। অনলাইন থেকে ইনকাম করুন বাংলাদেশি সইট থেকে।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। অনলাইনে ইনকাম করার জন্য ছোট-বড় অনেক রাস্তা আছে। তার মধ্যে কিছু রাস্তা আছে যেখান থেকে আপনারা কিছু টাকা ইনকাম করতে পারবেন।এমনি একটা সাইট নিয়ে আলোচনা করবো যেখান থেকে আপনারা হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন না তবে পকেট খরচের জন্য কিছু টাকা ইনকাম করতে পারবেন। যারা কাজ করার জন্য আগ্রহী তারা সম্পূর্ণ পোস্টটি মনোযোগ দিয়ে পড়বেন।

আজকে আমি আপনাদের সামনে অনলাইনে ইনকাম করার জন্য একটা সাইট নিয়ে আলোচনা করব। সাইটটির নাম হচ্ছে earningpoint.club।অনলাইনে যারা কাজ করেন তারা অনেকে সাইটের সাথে পরিচিত। অনলাইনে ইনকাম করার মত যতগুলো বিশ্বস্ত সাইট আছে তার মধ্যে এটা অন্যতম। আপনি অন্য সাইটে কাজ করলে পেমেন্ট পাবেন কিনি এটার গ্যারান্টি কেউ দিতে পারবেন না। তবে আপনি যদি এই সাইটটাতে কাজ করেন হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন আমি গ্যারান্টি দিচ্ছি।

সাইট লিংকঃ- http://earningpoint.club/ref?ref=49237

লিংকে ক্লিক করার পর আপনার সামনে রেজিস্ট্রেশন ফরম ওপেন হবে সেখানে আপনার সবগুলো ইনফরমেশন প্রোভাইড করবেন। এখানে আপনাকে কোন ইমেইল আইডি ভেরিফিকেশন করতে হবে না তাই আপনি যেকোন ভাবে এখন করতে পারেন। তবে অবশ্যই আপনি চেষ্টা করবেন আপনার নির্দিষ্ট বা সঠিক ইমেইল টা দেওয়ার জন্য। কারণ আপনি যদি আপনার ভুল ইমেল দেন তাহলে আপনার পাসওয়ার্ড ভুলে গেলে আপনি ফরগেট পাসওয়ার্ড দিয়ে তা আর ঠিক করতে পারবেন না। যেকোনো সময় আপনি আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারবেন ।

এখানে আপনার ইনকাম করার জন্য অনেকগুলো কাজ রয়েছে। আপনি এই সাইট থেকে রেফার করে মোটামুটি ভালো ইনকাম করতে পারবেন। আপনি যাকে রেফার করবেন লাইফটাইম তার ইনকামের 15% আপনি পেয়ে যাবেন।তাই এই সাইটে আপনি যত বেশি ব্যবহার করতে পারবেন আপনি তত বেশি ইনকাম করতে পারবেন।
এই সাইটে কাজ করে আপনি এখান থেকে ক্রেডিট ইনকাম করবেন। সাধারণত 650 থেকে 670 ক্রেডিট এ  1 ডলার দেওয়া হয়। এগুলোর সাথে সাথে টাকা তে কনভার্ট হয়ে যায়।

এই সাইটে আপনি পোস্ট পড়ে ভিডিও দেখে ইনকাম করতে পারবেন।  এই সাইটে আপনার কাজ করতে কোন সমস্যা হবেনা কারণ হোমপেজে তাদের কাজের ভিডিও দেওয়া থাকবে। এছাড়াও আপনি তাদের ফেসবুক গ্রুপে জয়েন হয়ে সেখানে পোস্ট করে কমেন্ট করে আপনার সমস্যার সমাধান করে নিতে পারবেন। এছাড়া সাইটে আপনি তাদের সাথে যোগাযোগ করার নাম্বার পেয়ে যাবেন। সেখান থেকে মেসেজ করে আপনি তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। সর্বশেষ কথা হচ্ছে এই সাইটের কাজ একদম সহজ। আপনি কিভাবে কাজ করবেন তার পুরো বিস্তারিত এই সাইটে দেওয়া আছে।আপনি যদি সাইট টা একটু ভালো করে ভিজিট করেন তাহলে আপনার কোন কিছু বুঝতে সমস্যা হবে না। আপনি হোম পেজে তাদের ইনকাম করার সকল মাধ্যম গুলো পেয়ে যাবেন। কোন কাজগুলো কিভাবে করতে হবে কাজের আগে সবকিছু সুন্দর করে লিখে দেওয়া আছে। তাই আপনি যদি সাইটটা ভিজিট করেন তাহলে আপনার কোন সমস্যা হবে।

এটা যেহেতু একটি বাংলাদেশী সাইট তাই বাংলাদেশের সকল প্রচলিত মাধ্যমে আপনি এখান থেকে পেমেন্ট নিতে পারবেন। আপনি মাত্র 20 টাকা হলে এখান থেকে মোবাইল রিচার্জ নিতে পারবেন।এছাড়াও 50 থেকে 70 টাকা হলে এখানে আপনি বিকাশ রকেট নগদ এ পেমেন্ট নিতে পারবেন। তাই পেমেন্ট নেওয়ার ক্ষেত্রে আপনাকে কোন ভোগান্তির মুখোমুখি হতে হবে না। আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। আপনি যদি অনলাইন থেকে কিছু টাকা ইনকাম করতে চান তাহলে এই সাইট আপনার জন্য পারফেক্ট। ভালো থাকবেন সবাই কথা হবে পরবর্তী পোস্টে আল্লাহ হাফেজ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন