প্রতিদিন ৩০০-৪০০ টাকা ইনকাম করুন টেলিগ্রাম থেকে। অনলাইন ইনকাম টেলিগ্রাম বোট।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

অনেকদিন পর আমি আপনাদের সাথে একটা টেলিগ্রাম বোট শেয়ার করব যেখান থেকে আপনার ইনকাম করতে পারবেন। বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায় যে টেলিগ্রাম বোট গুলোতে যারা কাজ করে তারা পেমেন্ট পায় না। তাই আমি আপনাদের সাথে টেলিগ্রাম বোট শেয়ার করা বন্ধ করে দিয়েছিলাম।

অনেক দিক বিবেচনা করে এবং একটা ভালো গ্রুপ থেকে পাওয়ার পর আমি আপনাদের সাথে এই বোট শেয়ার করছি। সবকিছু দেখে যদি আপনার মনে হয় যে এখানে আপনার কাজ করা দরকার বা আপনি কাজ করবেন তাহলে কাজ করতে পারেন।

যাদের অলরেডি টেলিগ্রাম আছে তারা তো নিচের লিঙ্কে ক্লিক করে সরাসরি জয়েন হতে পারবে। আর যাদের টেলিগ্রাম নেই তাদের প্রথমে একটা টেলিগ্রাম একাউন্ট তৈরি করতে হবে। না হলে আপনার বোট এ কাজ করতে পারবেন না।

লিংকঃ- click hear to join 

এখনো সেই আপনারা কীভাবে এই বোট থেকে ইনকাম করবেন এবং কিভাবে পেমেন্ট নেবেন তার বিস্তারিত আলোচনায়। এইট যারা তৈরি করেছে তারা যাতে পুরো পৃথিবী থেকে কাজ করা যায় সেই বিষয়গুলো মাথায় রেখে এটা তৈরি করেছে। এবং আমি যতদূর জানি তারা একটা টিম নিয়ে কাজ করছে যেখানে তাদের লক্ষ্য ভালো একটা পজিশনে যাওয়া।

এখান থেকে প্রায় সকল ক্রিপ্টোকারেন্সি পেমেন্ট নেওয়া যাচ্ছে যার ফলে পুরো পৃথিবীটাকে যদি কাজ করে তাহলে তারা খুব সহজেই পেমেন্ট নিতে পারবে। এছাড়াও এই পেটের অনেক ভালো ভালো ফিচার রয়েছে যেগুলো আপনাকে এই ভোটে কাজ করার জন্য আগ্রহী করে তুলবে।

এখান থেকে মিনিমাম পেমেন্ট হচ্ছে 100 tnc 400 টাকা বাংলাদেশি টাকায়। অনেকে এটা শুনে ভয় পেতে পারে যে তাদের ৪০০ টাকা ইনকাম করার পর পেমেন্ট নিতে হবে। এটা কি আসলো সম্ভব কিনা তবে আমি আপনাদের সাথে বলবো যে আপনারা ভয় পাওয়ার কিছু নেই। এখান থেকে আপনি খুব সহজেই 400 টাকা ইনকাম করতে পারবেন আমি আপনাদের সেই প্রসেস বলে দিচ্ছি।

এখানে আপনি যদি মাত্র একটা রেফার করেন তাহলেই কিন্তু এখান থেকে আপনি ৮ টাকা করে পাবেন। আমি যদি সেই হিসাব করে তাহলে কিন্তু এখানে আপনার মাত্র 50 টা রেফার করলে 400 টাকা হয়ে যাবে যদি আপনি অন্য কোন কাজ না করেন। এখানে কিন্তু শুধু রেফারেন্স আমি নয় এছাড়াও ইনকাম করার জন্য অনেক কাজ রয়েছে।

এখানে আপনি টাক্স কমপ্লিট করে ইনকাম করতে পারবেন। এছাড়াও তাদের আরো অন্যান্য কাজ রয়েছে সেগুলো আপনি বোট এর বিভিন্ন অপশন গুলো ভিজিট করলে বুঝতে পারবেন। এখানে একটা অপশন রয়েছে সেখানে চেক করে দেখতে পারেন যে কি কি নোটিশ দেওয়া আছে। আপডেট পাওয়ার জন্য আপনাকে প্রথমেই তাদের টেলিগ্রাম চ্যানেল এবং গ্রুপে জয়েন থাকতে হবে। সেখানে সর্বশেষ আপডেট গুলো পেয়ে যাবেন আপনাদের যদি ভালো লাগে অবশ্যই জয়েন করবেন।আল্লাহ হাফেজ

Related Posts

3 Comments

মন্তব্য করুন