প্রতিদিন ৩০০/৪০০ টাকা ইনকাম করুন। একদম সহজ কাজ।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

কেমন আছেন সবাই?  আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। যাতে আরো একটু ভালো থাকতে পারেন এজন্য নিয়ে এলাম চমৎকার একটা সাইট। সাইট টিতে প্রতিদিন ৩০০/৪০০ টাকা ইনকাম করা কোন ব্যাপার না। এবং এটাও একটা সোস্যাল সাইট তাই খুব সহজে ইনকাম করতে পারবেন এবং ১০০% পেমেন্ট পাবেন। সবাই হয়তো জানেন সোস্যাল সাইট গুলো নিয়মিত পেমেন্ট দিয়ে থাকে। তাহলে চলুন কার্য সম্পাদন লাগিয়া পরি।

সাইট একদম ফেসবুক এর মত। এখানে প্রথম এ একাউন্ট করতে হবে। আমি নিচে সাইট লিংক দিয়ে দিচ্ছি।

সাইট লিংকঃ- এখানে ক্লিক করুন 

লিংক এ  ক্লিক করার পর রেজিষ্ট্রেশন  এ  ক্লিক  করবেন । তারপর নিচের নিয়ম অনুযায়ী একাউন্ট করবেন।

১) উসারনেম
২)ইমেইল
৩)পাসওয়ার্ড
৪)কনফার্ম পাসওয়ার্ড
৫)লিংঙ্গ

উসারনেম এ নাম এর সাথে কিছু সংখ্যা যোগ করতে হবে।তারপর Let’s go এ ক্লিক করবেন। তারপর আপনার ইমেইল এ একটা মেসেজ আসবে ওখানে থেকে একাউন্ট এক্টিব করবেন।

➡কাজ করার নিয়ম…..

লাইক করলে ১ পয়েন্ট, কমেন্ট করলে ১ পয়েন্ট, ব্লগ করলে ২ পয়েন্ট। এটা একদম ফেসবুক এর মত একটা সোস্যাল সাইট। রেফার করলে প্রতি রেফার এ ৮ টাকা করে পাবেন।এখানে আপনি আনলিমিটেড ইনকাম করতে পারবেন। ফেসবুক এর মত শুধু আড্ডা দিবেন আর ইনকাম করবেন। আপনার রেফার লিংক পাওয়ার জন্য সেটিংস এ যাবেন।

➡আপনি এখানে থেকে প্রতিদিন এর পেমেন্ট প্রতিদিন নিতে পারবেন। ব্যালেন্স এ গিয়ে এমাউন্ট লিখে সাবমিট করলেই হবে।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্ট করবেন। যারা সবচেয়ে সহজ কাজ করে প্রতিদিন ৩০০ থেকে ৪০০ টাকা ইনকাম করতে চান তারা এখানে এখন ই একাউন্ট করে নিন।আপনি বেশি করে শেয়ার করে ভালো ইনকাম করতে পারবেন। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

Related Posts

12 Comments

মন্তব্য করুন