প্রতিদিন ৩০ মিনিট এড দেখে ২৫০-৪০০ টাকা ইনকাম।

আস্সালামুআলাইকুম বন্ধুরা। আশা করি নিশ্চই ভালো আছেন। তো আজকে আমি আপনারদের সামনে এমন একটি ট্রাস্টেড পিটিসি সাইট নিয়ে আলোচনা করবো যেটি থেকে আপনারা প্রতিদিন ২৫০-৪০০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন।আজকে আমি আপনাদের সাথে আরেকটি নতুন PTC সাইটের সাথে পরিচয় করিয়ে দিবো, যেখানে আপনি প্রতিদিন যত টাকা আয় করবেন, ঠিক তত টাকা পেমেন্ট নিতে পারবেন।

তাহলে শুরু করা যাক। এই সাইটটির নাম হলো Orbisbux .এই সাইট টিতে এড দেখে ও রেফারেল করে এই দুই মাধ্যমে আয় করা সম্ভব। এই সাইটটিতে নিচে দেওয়া লিংক এর মাধ্যমে জয়েন করার প্রায় ১০-১৫ মিনিটের মধ্যে ৩ ব্রিটিশ পাউন্ড পাবেন যার মূল্য প্রায় ৩১৫-৩৩০ টাকার মতো।

জয়েনিং লিংক :-  https://orbisbux.com/?ref=Amdad75


এখন আপনারা এখানে অন্য সব সাইটের মতো রেজিস্ট্রেশন করে লগইন করবেন।

তো এরপর আপনারা আর্ন মানি তে ক্লিক করলেই আপনাদের এড এ নিয়ে যাবে। এরপর আপনারা প্রতিটি এড এ ক্লিক করে একটি নির্দিষ্ট সময় অপেক্ষা করলেই আপনার একাউন্ট এ ব্যালেন্স যোগ হবে। আর মিনিমাম ১ ব্রিটিশ পাউনড হলেই উইথড্র যা করতে আপনাদের সর্বোচ্চ ২০ মিনিট লাগবে।

এই সাইটে আপনারা রেফার করে আরো বেশি পরিমানে আয় করতে পাবেন। তাই একাউন্ট করার পরে রেফার করার চেষ্টা করবেন।

কাজের নিয়ম হলো লগইন করে মাই একাউন্ট এ আসবেন।এরপর ইয়ার্ন মানি তে ক্লিক করবেন। তখন আপনারা অনেকগুলো এড দেখতে পাবেন। এই এড এ ক্লিক করার পর একটি নতুন উইন্ডো তে নিয়ে যাবে। সেখানে প্রায় ১ মিনিট থাকার পর আপনারা দেখবেন যে আপনাদের একাউন্ট এ ব্যালান্স যোগ হয়ে যাবে।

আর টাকা বিটকয়েন একাউন্ট থেকে সরাসরি বিকাশ এ নিতে পারবেন।

যেকোনো সমস্যায় ইমেইল করুন :[email protected]

আজকে এই পর্যন্ত। লেখাটি ভালো লাগলে সবার সাথে শেয়ার করুন।

Related Posts

29 Comments

মন্তব্য করুন