প্রতিদিন ৪০০ টাকা ইনকাম করুন মোবাইল দিয়ে। অনলাইন থেকে ইনকাম নতুনদের জন্য সেরা সাইট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

প্রতিদিন ৪০০ টাকা ইনকাম করুন মোবাইল দিয়ে। অনলাইন থেকে ইনকাম নতুনদের জন্য সেরা সাইট।

আজকে আমি আপনাদের সাথে একটি ইনকাম সাইট শেয়ার করব। এই সাইট থেকে আপনারা কোন ইনভেস্ট ছাড়া ক্লাইম করে ইনকাম করতে পারবেন। এই সাইটটা থেকে অন্যান্য যে ইনকাম সাইট গুলো রয়েছে সেগুলো থেকে অনেক বেশি ইনকাম করতে পারবেন।

অনলাইনে ক্লাইম করে বা অন্যান্য কাজ করে ইনকাম করার ক্ষেত্রে দেখা যায় যে। আমাদের সারাদিন কাজ করতে হয় মাত্র সামান্য কিছু টাকার জন্য। তবে এই সাইট থেকে আপনি প্রতিদিন 300 /400 টাকা অনায়াসে ইনকাম করতে পারবেন। এখানে আপনি শুধু পাঁচ মিনিট পরপর ক্লাইম করতে হবে।

যে সাইট আপনাদের সাথে শেয়ার করব তার নাম হচ্ছে bnb-valve. বেশ কিছুদিন আগে মার্কেটে এসেছে এবং যারা এখানে কাজ করছে তারা কিন্তু এখান থেকে পেমেন্ট পেয়েছে। মাত্র কয়েক দিনে অনেক ইউজার হয়ে গেছে এই সাইটে। আপনাদের কাজ করতে হলে অবশ্যই আপনাদেরকে একটা ট্রাস্ট ওয়ালেট একাউন্ট থাকতে হবে। আপনাদের যাদের নেই তারা প্রথমে প্লে স্টোর থেকে ট্রাস্ট ওয়ালেট অ্যাপ ডাউনলোড করে সেখানে খুব সহজ একটা অ্যাকাউন্ট তৈরি করে নেবেন।

একাউন্ট করা হয়ে গেলে আপনাদের নিচে যেই লিঙ্কটা আমি আপনাদের দেবো। সেই লিংকটা কপি করতে হবে। কপি করে কিন্তু এটা আপনার ব্রাউজারের সার্চ করবেন না। এটা কপি করার পর আপনারা সরাসরি আপনাদের ট্রাস্ট ওয়ালেট অ্যাপ এ চলে যাবেন।

লিংকঃ https://link.grathor.com/kB

ট্রাস্ট ওয়ালেট অ্যাপ এ যাওয়ার পর আপনারা নিচে দুই নাম্বার ডি অ্যাপ একটা অপশন দেখতে পারবেন। সেখানে আপনার একটা ক্লিক করবেন। সেখানে ক্লিক করলে সবার উপরে একটা সার্চ অপশন দেখতে পাবেন। সেখানে আপনি এই লিংক পেস্ট করবেন। পেস্ট করার পর সার্চ করবেন।

সার্চ করলে আপনাদের সরাসরি এই সাইটে নিয়ে যাবে। সাইটে নিয়ে গেলে আপনারা উপর একটা মেনু বাটন দেখতে পাবেন। সেখানে আপনার একটা ক্লিক করবেন ক্লিক করার পর লগ ইন এ ক্লিক করবেন। লগইন এ ক্লিক করার পর এখানে আপনাকে দুইটা অপশন দেখাবে তার মধ্যে আপনি প্রথম অপশনটিতে ক্লিক করবেন। তাহলে আপনার অ্যাকাউন্ট আপনার ওয়ালেট এর সাথে লিংক হয়ে যাবে। এবং আপনি যখন এখানে কাজ করবেন পরবর্তীতে আপনার সরাসরি ওয়ালেট এ পেমেন্ট চলে যাবে।

এখানে আপনি একটু নিচে গেলে দেখতে পাবেন যে একটা নাম্বার কাউন্ট হচ্ছে। এখানে যখন আপনার নাম্বারটা 100% হয়ে যাবে তখন আপনার ক্লাইম লেখা একটা অপশন দেখতে পাবেন। সেই ক্লাইম লেখা অপশনে ক্লিক করবেন। যখন আপনার ক্লাইম লেখা অপশনে ক্লিক করবেন আপনাকে একটা ক্যাপচা পূরণ করতে হবে। ক্যাপচা পুরন করে সাবমিট করার পর আপনার এখান থেকে বেশকিছু অ্যামাউন্ট পাবেন।

এভাবে আপনি প্রতি 5 মিনিট পর পর একবার ক্লাইম করতে পারবেন। এবং এই কাজগুলো যদি আপনি নিয়ে প্রতিদিন সময় নিয়ে করেন। তাহলে দেখা যাবে আপনি একদিন এই চার থেকে পাঁচ ডলার বা আরো বেশি ইনকাম করতে পারবেন। এবং এখান থেকে আপনি প্রতিদিন ই পেমেন্ট নিতে পারবেন।

আপনি যদি চান এর থেকেও আরো ভালো একটা এমাউন্ট ইনকাম করবেন। সে ক্ষেত্রে আপনি এই সাইট আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এখানে রেফার করে কিন্তু ভালো ইনকাম করার অপরচুনিটি রয়েছে। এই ছিল আজকের পোস্ট আপনারা সাইটটাতে কাজ করুন। আশা করি আপনারা অনেক ভাল ইনকাম করতে পারবেন। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

keyword…

অনলাইন থেকে আয়, মোবাইল দিয়ে ইনকা, অনলাইন থেকে ইনকাম বিকাশ পেমেন্ট, এড দেখে ইনকাম, make money online, online income bd payment bkash,

Related Posts