প্রতিদিন ৪০০ টাকা ইনকাম করুন। পেমেন্ট প্রুফ সহ।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন…?? আজকে আমি আপনাদের সামনে সেরা একটি আর্নিং সাইট নিয়ে আলোচনা করব। সাইট টি থেকে আপনারা ভালো আয় করতে পারবেন। এখানে একদম সহজ এবং ১০০% পেমেন্ট দেয়। আমি এখানে থেকে ৪০০ টাকা পেমেন্ট পাইছি।

অনেক এ অনলাইন এ কাজ করে পেমেন্ট পায় না। তাদের জন্য এটা ভালো একটা সাইট। প্রথম এ আমি পেমেন্ট প্রুফ শেয়ার করছি 👇👇

আপনারা দেখলেন যে এটা থেকে আমি পেমেন্ট পাইছি। তাই নিশ্চিন্তে কাজ করতে পারেন। কাজ করার জন্য প্রথম এ একাউন্ট করতে হবে। এজন্য নিচের লিংক এ ক্লিক করবেন।

👉একাউন্ট করতেঃ- এখানে ক্লিক করুন 

ক্লিক করার পর একটা পেজ অপেন হবে। সেখানে থেকে সবকিছু বুঝে একাউন্ট করে নিবেন।

এখানে উসারনেম দেওয়ার ক্ষেএে নাম পর কিছু সংখ্যা দিবেন।যেমন hgbjfdbj5678 এরকম। বাকি সব একদম ফেসবুক এর মত। খুব সহজে একাউন্ট করতে পারবেন।

এখানে আয় করা খুব সহজ।আমরা নিয়মিত ফেসবুক ব্যবহার করি। এবং অনেক পোস্ট এ লাইক কমেন্ট করি। কিন্তু এর জন্য আমরা কোন টাকা পাই না। কিন্তু এই সাইটে লাইক কমেন্ট করে আয় করতে পারবেন। এবং মাই এফিলিয়েট এ গেলে আপনার রেফার লিংক পেয়ে যাবেন। আপনার এই লিংক থেকে যদি একজন জয়েন হয় তাহলে আপনি এর জন্য ১০ সেন্ট পাবেন। ১০ সেন্ট মানে টাকা। এভাবে মাএ ৪০০ টাকা হলে আপনি বিকাশ এবং রকেট এ পেমেন্ট নিতে পারবেন। আমি কিন্তু ৫ ডলার করে বিকাশ এ পেমেন্ট নিছি। এবং আপনি প্রতি লাইক এ পাবেন ৫ পয়েন্ট, প্রতি কমেন্ট এ পাবেন ৫ পয়েন্ট। ১০০ পয়েন্ট এর জন্য আপনাকে ৮ টাকা দেওয়া হবে।

অনলাইন এ যারা তেমন একটা দক্ষ না। বা অনলাইন এ রিয়াল আর্নিং সাইট খুজেও পান না। তাদের কে বলব একবার এই সাইট এ কাজ করে দেখেন। নিশ্চই আপনি পেমেন্ট পাবেন আমি পেমেন্ট পাইছি। আশা করি পোস্ট টি সবার ভালো লাগছে। যারা কাজ করার জন্য আগ্রহী তারা এখন ই একাউন্ট করেন। এরকম ভালো ভালো আর্নিং সাইট পেতে আমাদের সাথে থাকবেন। কথা হবে পরবর্তী পোস্ট এ। আল্লাহ হাফেজ

Related Posts

16 Comments

মন্তব্য করুন