প্রতিদিন ৪০-৫০ হাজার ইথেরিয়াম ক্লাসিক আয় করুন আর সাথে সাথেই কয়েনবেসে নিয়ে নিতে পারবেন।

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন। আশাকরি ভালই আছেন। আমিও ভাল আছি আপনাদের দোয়ায়।

আপনারা অনেকেই জানেন যে ১ টা বিটকয়েন এর মূল্য বর্তমানে কতটা বেশি। ১ বিটকয়েন = $৭৮৫০ প্রায় আর ১ টা ইথেরিয়াম = $১৭৮ প্রায়।

এখন আপনারা অনেকেই ভাবতেছেন যে ১ বিটকয়েন আর ১ টা ইথেরিয়াম এর মূল্য এত বেশি। ভাই মূল্য বেশি কিন্তু আয় করা কঠিন। আজ আমি আপনাদের যে এ্যাপসটির কথা বলব সেটি দিয়ে হয়ত আপনি বড়লোক হতে পারবেন না কিন্তু বেশ ভাল পরিমান ইথেরিয়াম ক্লাসিক আয় করতে পারবেন। তো চলুন কিভাবে ইথেরিয়াম আয় করবেন এবং তা সাথে সাথেই উইথড্র দিবেন সে সম্পর্কে বিস্তারিত বলে দিই।

প্রথমে আপনাকে প্লেস্টোর থেকে এ্যাপসটি ডাউনলোড করে নিতে হবে ডাউনলোড করা হলে অটোমেটিক ইন্সটল হয়ে যাবে। এ্যাপসটির নাম : Newzgo নিচের দিকে লক্ষ্য করুন:

ইন্সটল হয়ে গেলে ওপেন করুন। ওপেন হলে ২য় ভাগে উপরের পিকচার এর মত দেখাবে। এরপর নিচের দিকে চিহ্ন দেয়া সেখানে ক্লিক করুন ( create account)। তারপর নিচের পিকচারের মত দেখাবে:

এখন ১ম লেখা পিকচারে লক্ষ্য করুন, একটি ফর্ম দেখা যাচ্ছে। ফর্মটি পূরণ করুন। যেমন :

name : Likhon Kumar

email: likhon14455@ gmail.com

এরপর রেফার দিতে হবে যেকোন পাঁচ অক্ষরের দিয়ে দিলেই হবে। যেমন: vjzlma

২য় লেখা পিকচারে লক্ষ্য করুন আপনাকে পাসওর্য়াড দিতে হবে। যেমন:

Likhon67890

Likhon67890

দুটি ফর্মে একই পাসওয়ার্ড দিতে হবে সর্বনিম্ন ৮ অক্ষরের দিতে হবে। এরপর next এ ক্লিক করলেই আপনার কাজ শেষ এরপর আপনার জিমেইলের ভেতরে প্রবেশ করুন Spam ফোল্ডারে লক্ষ্য করুন একটি কনফার্মেসন মেসেজ পাবেন। ঐ মেসেজটি ওপেন করে কনফার্মেশন লিঙ্কে ক্লিক করে কনফার্ম করে নিন। এখন আপনার এ্যাকাউন্ট খোলার কাজ শেষ। এখন আপনার ইনকামেরর কাজ শুরু।

এরপর আপনি এ্যাপসটি ওপেন করুন। লক্ষ্য করুন কিছু পিকচার এ্যাপসটির ভেতর দেখা যাচ্ছে। এই পিকচারে ক্লিক করুন এরপর দেখুন লাভ (♥♥♥♥♥) দেখা যাচ্ছে। ঐ লাভে ক্লিক করলেই আপনাকে ১১-১৮ শ ইথেরিয়াম ক্লাসিক দিবে। উপরে আপনার কিছু এনার্জি আছে, একটা পিকচারে লাভ ক্লিক করলে আপনার কিছু এনার্জি কমবে।

এভাবে আপনি এনার্জি শেষ না হওয়া পর্যন্ত প্রত্যেকটা পিকচারের লাভে ক্লিক করবেন। এনার্জি শেষ হলে আপনি দেখবেন পিকচারে ক্লিক করলে আপনি আর ইথেরিয়াম পাবেন না। এভাবে কাজ শেষ করুন। কাজ শেষ হলে দেখবেন আপনার wallet এ ৪০-৫০ হাজার ইথেরিয়াম হয়ে গেছে।

এখন উপরে wallet অপশনে ক্লিক করে উইথড্র দিন, যা সরাসরি আপনার কয়েনবেসে চলে যাবে। আর আপনার যদি কয়েনবেসের এ্যাকাউন্ট না থাকে তাহলে এই ওয়েবসাইটে কিংবা ইউটিউবে পেয়ে যাবেন এ্যাকাউন্ট খোলার লিখত কিংবা ভিডিও পোস্ট।

 

বি:দ্রঃ অবশ্যই আপনার যে জিমেইল দিয়ে কয়েনবেসের এ্যাকাউন্ট খোলা আছে সেই জিমেইল আইডি দিয়ে এ্যাকাউন্ট খুুলবেন।

Related Posts

2 Comments

মন্তব্য করুন