প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করুন। আয় করার ২ টি সোস্যাল সাইট।

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ।

আশা করি সবাই ভাল আছেন। অনলাইন থেকে যারা ইনকাম করতে চান তাদের জন্য সবচেয়ে বিশ্বস্ত দুটি রিয়াল সোশ্যাল সাইট নিয়ে হাজির হয়ে গেলাম। এখানে আপনি শুধু ফেসবুকের মত লাইক কমেন্ট পোস্ট করে ইনকাম করতে পারবেন। যারা এরকম কাজের প্রতি আগ্রহী তারা সম্পূর্ণ পোস্ট মনোযোগ দিয়ে শেষ করবে।

আজকে যে দুইটা সাইট নিয়ে আলোচনা করব তার নাম হচ্ছে vevioz এবং tiptopface। এখানে একটাও বাংলাদেশি সাইট না। তবে এই সাইট গুলোতে প্রচুর বাংলাদেশ এর মানুষ কাজ করে। আপনি তাদের সাথে যোগাযোগ ও আড্ডা দিতে পারবেন।

সাইট লিঙ্ক 1:- এখানে ক্লিক করে জয়েন হন

লিংকে ক্লিক করার প রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন। তারপর আপনার সবগুলো ইনফরমেশন দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার সাথে সাথে আপনার ইমেইলে একটি ভেরিফিকেশন লিঙ্ক চলে যাবে সেখানে ক্লিক করে আপনার আইডিটা ভেরিফাই করে নেবেন। এখানে আপনি প্রতি লাইক কমেন্ট এবং পোস্ট এর জন্য 1 পয়েন্ট করে পাবেন। 1000 পয়েন্ট সমান সমান এক ডলার। প্রতি রেফারে আপনি 10 সেন্ট করে পাবেন। 50 ডলার হলে সরাসরি পেমেন্ট নিতে পারবে। এখানে আপনি অল্প কয়েকদিনের মধ্যে 50 ডলারের বেশি ইনকাম করতে পারবেন। প্রতিদিন 500 টাকার মত ইনকাম করতে পারবেন। অন্যান্য সোশ্যাল সাইট থেকে ইনকাম একটু বেশি ।

সাইট লিঙ্ক 2:- এখন ই জয়েন হন ক্লিক করুন

এটা অনলাইন থেকে ইনকাম করার একটি বিশ্বস্ত সোস্যাল সাইট। এখানে সবচেয়ে বড় সুবিধা হচ্ছে আপনি বিকাশ ব্যাংক সহ অনেকগুলো পেমেন্ট মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। একাউন্ট করার সিস্টেম একদম উপরের মতই আপনি সহজেই এখানে অ্যাকাউন্ট করতে পারবেন। এখানে ইনকামের পদ্ধতি প্রায় সেম। এখানে আপনি টাকা দিয়ে প্রিমিয়াম মেম্বারস আপডেট হতে পারবেন। তাহলে আপনার ইনকাম আগের থেকে বেড়ে যাবে। এখানে আপনি মাত্র 40 টাকার মত হলে বিকাশে পেমেন্ট কিনতে পারবে।

উপরের প্রথম সাইট এতে আপনি বিকাশে পেমেন্ট না নিতে পারলে এখানে অনেক বেশি টাকা ইনকাম করতে পারবেন। এবং দুইটা সাইটে অনেক মানুষ কাজ করছে নিয়মিত পোস্ট কমেন্ট করছে। আপনি চাইলে আপনার রেফার লিংক গুলো এই সাইটগুলোতে শেয়ার করতে পারেন।

অনলাইন থেকে ইনকাম করার যতগুলো সাইট আছে তার মধ্যে সবচেয়ে বিশ্বস্ত সাইট হয় সাধারণত সোস্যাল সাইট। এখানে কাজ করার আগে আপনি সকল ইউজার এর কাছ থেকে জেনে নিতে পারবেন যে এই সাইট পেমেন্ট দেয় কিনা। আপনি তাদের সাথে মেসেজে সরাসরি কথা বলতে পারবেন পোস্ট করে মানুষের কাছে সবকিছু জেনে নিতে পারবেন। সোশ্যাল সাইট গুলো পেমেন্ট না দিলে কিছুদিনের মধ্যে সেটা ভাইরাল হয়ে যায় এবং কাজ করা মানুষ বন্ধ করে দেয়।

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। এই সাইট গুলোতে প্রত্যেকটা সময় দিয়ে কাজ করলে অন্যান্য সাইট থেকে ভালো ইনকাম হবে। কারো কোন কিছু জানার থাকলে কমেন্টে জানাবেন আমি অবশ্যই আপনাদেরকে রিপ্লাই দেওয়ার চেষ্টা করব। ধন্যবাদ সবাইকে ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন