প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করুন। সেরা ৩ টি Microjob সাইট।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

গ্রাথোর এর আজকের পোস্ট এ আমি আপনাদের সাথে চমৎকার ৩ টি মাইক্রো জব সাইট শেয়ার করব। আপনি সাইট গুলোতে কাজ করে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করতে পারবেন। আপনি সবগুলো সাইট এর বিস্তারিত বলব সবাই পুরো পোস্ট পরবেন।

প্রথম এ মাইক্রো জব সাইট গুলো সম্পর্কে একটু বিস্তারিত বলে নেই। মাইক্রো জব সাইট মানে আপনি আপনার মতো কোন ব্যাবহারকারীর পোস্ট বা দেওয়া কাজ করবেন। এই কাজ এর জন্য সে ব্যাবহারকারী ওয়েবসাইট কে টাকা দিবে।আর ওয়েবসাইট তার থেকে কিছু টাকা তারা রেখে দিবে এবং বাকি টাকা গুলো যারা কাজ করবে তাদের দিবে।

এভাবে কাজ করে আপনি এখানে থেকে ভালো ইনকাম করতে পারবেন। মাইক্রো জব সাইট গুলোতে আপনি নিজেও চাইলে জব পোস্ট করতে পারবেন। মনে করেন আপনার সাবস্ক্রাইব, বা ভিজিটর লাগবে তার জন্য আপনি এই সাইট গুলো থেকে তা নিতে পারবেন কিছু টাকার বিনিময়ে।এছাড়াও আপনি যেকোনো অ্যাপ কিংবা সাইট এর রেফার নিতে পারবেন।

১. picoworkers থেকে ইনকাম।

অনলাইন এ যারা কাজ করেন picoworkers এর নাম বেশিরভাগ মানুষ শুনে থাকবে।অনলাইন এ যতগুলো মাইক্রো জব সাইট রয়েছে এটা অন্যতম সেরা সাইট। নিচের লিংক থেকে সাইট এ একাউন্ট করতে পারবেন।

সাইট লিংকঃ- https://picoworkers.com/?a=4ecde50e

picoworkers সাইট থেকে আপনি ৫ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। আপনি এই সাইটে জয়েন হওয়ার সাথে সাথে ৫০ সেন্ট পেয়ে যাবেন। আপনি এই সাইটে ৫% পযন্ত রেফার কমিশন নিতে পারবেন।

২. microworkers সাইট থেকে ইনকাম

এই সাইট ও পিকো ওয়ার্ক এর মতো একটা সাইট। তবে আপনি এখানে হয়তো পিকো ওয়ার্ক এর মতো ওত বেশি কাজ পাবেন না।  microworkers.com লিখে সার্চ করে একাউন্ট করতে পারবেন।

এই সাইট এর কোন রেফার সিস্টেম নেই। আপনি এখানে রেফার করে ইনকাম করতে পারবেন না। আপনি যা ইনকাম করবেন সব নিজে কাজ করে ইনকাম করবেন।

৩. workupjob জব থেকে ইনকাম করুন

workupjob যোগ হওয়ার মাধ্যমে মাইক্রো জব সাইট গুলো তে আরো পূর্ণতা এসেছে। বিশেষ করে যারা সাধারণ এবং নতুন এসেছে অনলাইন এ তাদের জন্য এটা বড় সুযোগ। একাউন্ট করার জন্য নিচের লিংক এ ক্লিক করবেন।

সাইট লিংকঃ- https://workupjob.com/?a=8179

এই সাইট এর প্রথম সুবিধা হচ্ছে আপনি এখানে মাএ ১ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। আরো একটি সুবিধা হচ্ছে আপনি বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন যা আপনি উপরের দুটি সাইটে নিতে পারবেন না। আর এই ওয়েবসাইট এর গঠন একদম পিকো ওয়ার্ক এর মতো।

এই ওয়েবসাইট এ আপনি মাএ ১ ডলার দিয়ে কাজ এর জন্য পোস্ট করতে পারবেন। আপনি এখানে কাজ করে ১ ডলার ইনকাম করে সেই ডলার দিয়ে জব পোস্ট করতে পারবেন। তাই সবার জন্য এই সাইট ভালো হবে। আপনি এই সাইট থেকে রেফার করেও কিছু টাকা ইনকাম করতে পারবেন।

আপনাদের যদি উপরের সাইট গুলো থেকে ইনকাম করতে চান এখনই জয়েন হতে পারেন।আপনার এই সাইট সম্পর্কে কোন কিছু জানার থাকলে কমেন্ট এ জানাবেন এবং আপনার মূল্যবান মতামত শেয়ার করবেন। ধন্যবাদ সবাই কে গ্রাথোর এর সাথে থাকবেন। আল্লাহ হাফেজ

Related Posts