প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করুন। পেমেন্ট সরাসরি বিকাশ,পেইপাল,বিটকয়েন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সামনে চমৎকার একটা অ্যাপ নিয়ে হাজির হয়েছি। অ্যাপ টা থেকে আপনি প্রতিদিন ৪০০/৫০০ টাকা ইনকাম করতে পারবেন। তো চলুন শুরু করি কিভাবে কি করবেন…??

সবার প্রথম আপনি লিংক থেকে অ্যাপ ডাউনলোড করে নিবেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ- https://play.google.com/store/apps/details?id=com.beecash.beecash

অ্যাপ টি ডাউনলোড করার পর অপেন করবেন। অপেন করবেন। অপেন করার পর sing up with email এ ক্লিক করবেন। 👇👇

তারপর আপনি একটা ফ্রম দেখতে পাবেন। সেখানে আপনি আপনার নাম,ইমেইল,পাসওয়ার্ড এবং কনফার্ম পাসওয়ার্ড দিবেন। 👇👇👇

সবগুলো দেওয়ার পর sing up এ ক্লিক করলে আপনার কাছে একটি রেফার কোড চাইবে। সেখানে আপনি 292523 দিবেন। 👇👇👇

মনে রাখবেন রেফার কোড এটা দিলে পেয়ে যাবেন ৮০ টাকা। আর যদি ১২৩৪ দেন এক টাকাও পাবেন না। অবস্যই রেফার কোড 292523 দিবেন তাহলে রেফার করে ইনকাম করতে পারবেন।

পরবর্তী তে আপনি ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে পারবেন। তাই এগুলো মনে রাখবেন। এখন এখানে কাজ করে এবং রেফার করে প্রতিদিন ৪০০/৫০০ টাকা ইনকাম করতে পারবেন।

এখানে আপনি প্রতি রেফার এ পাবেন ১ ডলার করে। মাএ ৫ জন রেফার করলে পেমেন্ট নিতে পারবেন।

আপনি ডেলি বোনাস, মেথ সলভ, নিউজ পরে প্রতিদিন ৫০০+ ইনকাম করতে পারবেন। এখানে এত সহজ এ ইনকাম করতে পারবেন যে আপনি অভাক হতে বাধ্য হবেন। একটা নিউজ পরেই ৮/১০ টাকা। ডেলি চ্যাক করে, মেথ সলভ করে খুব সহজে ইনকাম করতে পারবেন।

আপনি মাএ ৫ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। আপনি প্রতিদিন এর পেমেন্ট প্রতিদিন নিতে পারবেন। বিকাশ, পেইপাল, বিটকয়েন এ পেমেন্ট নিতে পারবেন। আপনি চাইলে কিন্তু এক দিন এ ৫ ডলার ইনকাম করতে পারবেন।

তো যারা এমন সুযোগ মিস করবেন ২ বার আর পাবেন না। এর চেয়ে বেশি ইনকাম করার কোন অ্যাপ নেই। তো যাদের ইচ্ছে এখন ই কাজ শুরু করুন আর ভালো ইনকাম করুন। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্ট এ। আল্লাহ হাফেজ

Related Posts

22 Comments

মন্তব্য করুন