প্রতিদিন ৫০ টাকা ইনকাম করুন। ক্যাপচা টাইপ, এড ক্লিক সহ অন্যান্য কাজ।

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। অনলাইনে যারা নতুন তাদের জন্য ভালো একটি ইনকাম করার সাইট নিয়ে হাজির হয়ে গেলাম ।এই সাইটে আপনারা মোটামুটি কিছু টাকা ইনকাম করতে পারবেন। এখান থেকে প্রচুর টাকা ইনকাম করা সম্ভব নয়। তাই যারা অনলাইনে নতুন আছেন তারা এই পোস্ট মনোযোগ দিয়ে পড়বেন।

অনলাইনে কাজ করার ক্ষেত্রে প্রথম অবস্থায় হাতে একটু সময় বেশি থাকে। তাই এই সময় আপনারা কিছু টাকা ইনকাম করার জন্য এইরকম সাইটে কাজ করতে পারেন। কিন্তু যখন আপনি একটু এডভান্স লেভেলে চলে যাবেন তখন আপনার জন্য এরকম সাইট নয়। বেশি কথা না বাড়িয়ে আজকের মূল পোস্টে চলে যায়।

সাইট লিংকঃ- এখানে  ক্লিক করুন 

লিংকে ক্লিক করার পর সরাসরি আপনাদেরকে রেজিস্ট্রেশন পেজে নিয়ে যাবে। সেখানে আপনি আপনার নাম ,ইমেইল,মোবাইল নাম্বার ,পাসওয়ার্ড দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার সাথে সাথে আপনার একাউন্ট হয়ে যাবে কোন ভেরিফাই  করতে হবে না। একাউন্ট করার পর আপনি আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন।

এই সাইট থেকে আপনাদের ইনকাম করতে একটু বেশি সময় দিতে হবে। তবে আপনি যদি এখানে বেশি পরিমাণ রেফার করতে পারেন তাহলে ভালো ইনকাম করতে পারবেন। এই সেটা আপনার ইনকাম করার অনেকগুলো উপায়। এখানে আপনি ক্যাপচা টাইপ করে  ইনকাম করতে পারবেন। এছাড়া আপনি এই সাইট থেকে গুগল সার্চ করে ইনকাম করতে পারবেন। টাক্স কমপ্লিট করে আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন। নিউজ পারে এই সাইট থেকে ইনকাম করতে পারবেন। এছাড়া আপনি এই সাইট থেকে অ্যাড ক্লিক করে ইনকাম করতে পারবেন।

এই সাইটে সবচেয়ে বেশি ইনকাম করতে পারবেন এড ক্লিক করে। আপনি এখানে দিনে ২/৩   অ্যাড ক্লিক পাবেন।ক্লিক করার সময় এন্ড ওপেন হওয়ার পর সেখানে 30 সেকেন্ড বা তার বেশি সময় অপেক্ষা করে সেখানে থেকে ব্যাক এ এসে কালেক্ট পয়েন্ট এ ক্লিক করবেন। আপনার যদি এরকম সাইটে কাজ করার সময় না থাকে তাহলে আপনি শুধু অ্যাড ক্লিক করেও কিছুদিন পর পর এখান থেকে মোবাইল রিচার্জ নিতে পারবেন ।

আপনি যদি সবগুলো কাজ একটু সময় দিয়ে করে তাহলে এখান থেকে মোটামুটি কিছু টাকা ইনকাম করা সম্ভব। এখান থেকে আপনি মাত্র 20 টাকা হলে মোবাইল রিচার্জ এবং 50 টাকা হলে বিকাশে নিতে পারবেন। আপনি এখানে রেফার করে ১৫% পযন্ত রেফার কমিশন পাবেন। আপনি যাকে রেফার করবেন সে যখন টাকা উইড্রো করবে তখন আপনার ব্যালেন্সে 15 পার্সেন্ট কমিশন যোগ হয়ে যাবে।

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। আপনারা যারা নতুন এই সাইটে কাজ করি দুই-তিন দিন কাজ করার মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। ভালো থাকবেন সবাই ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট পড়ার জন্য। আল্লাহ হাফেজ।

Related Posts