প্রতিদিন ৫০ টাকা ইনকাম করুন। অনলাইন ইনকাম এর বিশস্ত সাইট। প্রথম পেমেন্ট অন্তত নিন।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

অনলাইন ইনকাম অনেক এর সপ্ন। কিন্তু এমন অনেক এ আছে যারা আজ পযন্ত নিজেদের প্রথম পেমেন্ট ও নিতে পারেনি। তাদের জন্য আজকে চমৎকার একটা সাইট নিয়ে হাজির হলাম।

আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে অনলাইন থেকে ইনকাম করার বিশস্ত একটা সাইট শেয়ার করব। আপনি যদি অনলাইন এ নতুন হন তাহলে আপনার জন্য এটা অনেক ভালো সাইট হবে। আর আপনি যদি মনে করেন ১ ঘন্টা কাজ করে ৫০০ টাকা ইনকাম করবেন তাহলে দূরে থাকেন।

আজকে আমি আপনাদের সাথে যে সাইট শেয়ার করব তার নাম easyhits4u..অনলাইন ইনকাম এর এই সাইট অনেক দিন মার্কেট এ আছে। ভাবছেন নাম শুনেননি কেন। আসলে কিছু সাইট সততার সাথে কাজ করে আসে খুব বেশি প্রচার করে না।তবে এদের মেম্বার ও কম নয়। সারা বিশ্ব থেকে এদের ওয়েবসাইটে কাজ করে।

অনলাইন থেকে ইনকাম করার এমন কিছু সাইট রয়েছে যেগুলো মার্কেট এ এসে ঝরের সাথে। কিছু দিন থেকে সকল ইউসার এর টাকা মেরে চলে যায়। আর যাই হউক easyhits4u তেমন কোন সাইট নয়। আপনি এখানে কাজ করলে পেমেন্ট পাবেন।

সাইট লিংকঃ- https://www.easyhits4u.com/?ref=mdjahidulislamshakil63

লিংক এ ক্লিক করার পর আপনাকে easyhits4u এর ওয়েবসাইটে নিয়ে যাবে। বরাবর এর মতো সবার প্রথমে আপনাকে এখানে একাউন্ট করতে হবে। একাউন্ট করার পর আপনার আইডি ভেরিফাই করে নিবেন। আপনার ইমেইল এ একটা লিংক চলে যাবে ওটাতে ক্লিক করলে আপনার আইডি ভেরিফাই হয়ে যাবে।

এখানে আপনি কাজ করা সরাসরি কয়েনবাজ এ পেমেন্ট নিতে পারবেন। এছাড়াও আপনি আপনার ওয়েবসাইটে ভিজিটর নিতে পারবেন। তবে আপনি যদি ওয়েবসাইট এ এডসেন্স থেকে ইনকাম করতে চান তাহলে আপনার এরকম সাইটে থেকে ভিজিটর না নেওয়া ভালো হবে। কারন গুগল চায় আর্গানিক ভিজিটর।

এখন আশি কিভাবে আপনি ইনকাম করবেন। আপনি এখানে প্রতিদিন ৩০-৫০ টাকা ইনকাম করতে পারবেন। সবগুলো কাজ করার জন্য আপনার ১-১.৩০ ঘন্টা সময় লাগবে। আপনি যদি অনলাইন এ নতুন হন বা কোন অভিজ্ঞতা না থাকে এটা আপনার জন্য খারাপ নয়। এছাড়া আপনি অন্যান্য সাইট এ এর চেয়ে বেশি ইনকাম পাবেন না।

আপনার কাজ শুধু এড সার্ফ করা। প্রতিদিন এখানে প্রচুর এড পাওয়া যায়। এখানে আপনি অটো এড সার্ফ করতে পারবেন। আপনি একটা এড অপেন করবেন। উপরে দেখবেন একটা সয়ম কাউন্ট হচ্ছে। আপনাকে ৫-১০ সেকেন্ড অপেক্ষা করতে হবে। তারপর আপনি নেক্সট এ ক্লিক করবেন। আপনার কাজ শুধু এতটুকু।

আগে এই সাইটে ৩ ডলার হলে পেমেন্ট দিত। বর্তমানে ৫ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। আপনি চাইলে রেফার করে ৫% রেফার কমিশন নিতে পারবেন। এটা খুব বিশস্ত সাইট আপনি এখানে কাজ করলে ১০০% পেমেন্ট পাবেন।আপনি এখানে কয়েনবাস, পেইপাল সহ একাধিক পেমেন্ট মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। কারো বুঝতে সমস্যা হলে কমেন্ট এ জানাবেন। পোস্ট টি ভালো লাগলে শেয়ার করবেন। কোন ভুল হলে ক্ষমা সুন্দর দৃষ্টি তে দেখবেন। আল্লাহ হাফেজ

Related Posts

8 Comments

মন্তব্য করুন