প্রতিদিন ৫০ টাকা ইনকাম করুন। অনলাইন থেকে ইনকাম ২০ টাকা হলে পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আশা করি আপনারা সবাই ভাল আছেন আজকে আমি আপনাদের সাথে গ্রাথোর আরো একটি চমৎকার পোস্ট  নিয়ে আলোচনা করব। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব আপনারা কিভাবে আপনার হাতে থাকা মোবাইল দিয়ে অনলাইন থেকে ইনকাম করবেন। আজকে আমি আপনাদের সাথে অনলাইন থেকে এড দেখে ইনকাম করার একটা অ্যাপস শেয়ার করব।

আজকে আমি আপনাদের সাথে যে অ্যাপ শেয়ার করব তার নাম takar bari. এই অ্যাপস থেকে আপনি প্রতিদিন 20 থেকে 50 টাকা ইনকাম করতে পারবেন। তবে রেফার করতে পারলে বেশি ইনকাম করতে পারবেন।

আমি আপনাদের সাথে যেই অ্যাপসটি শেয়ার করতে যাচ্ছি এই অ্যাপ আপনি প্লে স্টোরে পাবেন না। বর্তমান সময়ে বেশিভাগ ইনকাম অ্যাপস গুলো প্লে স্টোরে পাবলিশ করা হয় না। কারন প্লে স্টোর এ পাবলিশ করতে ২০০০ এর বেশি টাকা লাগে।

এগুলো আপনাদেরকে ডাউনলোড করতে হয় বেশি বেশিরভাগ ক্ষেত্রে টেলিগ্রাম গ্রুপ কিংবা চ্যানেল থেকে। আমি আপনাদের নিচে একটা টেলিগ্রাম গ্রুপের লিংক দিয়ে দিচ্ছি। সেই গ্রুপে জয়েন আপনি এই অ্যাপস ডাউনলোড করতে পারবেন। ডাউনলোড করার পর আপনি এখানে কাজ করতে পারবেন।

টেলিগ্রাম লিংকঃ- ?????????????inchat/QTeTAhkT1BGDYs1hvJgOE

এই অ্যাপস এ কাজ করার জন্য আপনাদের যেকোনো একটা ভিপিএন ব্যবহার করতে হবে। আমি সবচেয়ে পপুলার ভিপিএন এর লিঙ্ক নিচে দিয়ে দিচ্ছি। আপনি সেখান থেকে ক্লিক করে ডাউনলোড করতে পারবেন। আর আপনার যদি আগে থেকে ভিপিএন ডাউনলোড করা থাকে তাহলে আর আপনাকে নতুন করে ডাউনলোড করতে হবেনা। ডাউনলোড না করা থাকলে আপনি এই ভিপিএন ব্যবহার করতে পারেন। অথবা আপনার যে কোন পছন্দের ভিপিএন ব্যবহার করতে পারেন।

ভিপিএন লিংকঃ-https://play.google.com/store/apps/details?id=free.vpn.unblock.proxy.turbovpn

সবকিছু ডাউনলোড করা হয়ে গেলে আপনি সবার প্রথমে ভিপিএন কানেক্ট করে নেবেন। তারপর অ্যাপটা ওপেন করবেন  ওপেন করার পর যেহেতু আপনি নতুন তাই সবার প্রথমে আপনাকে এখানে অ্যাকাউন্ট করতে হবে। একাউন্ট করার জন্য ক্রিয়েট একাউন্ট এ ক্লিক করবেন। তাহলে আপনার সামনে রেজিস্ট্রেশন পেজ ওপেন হয়ে যাবে। সেখানে আপনি আপনার নাম মোবাইল নাম্বার, পাসওয়ার্ড, কনফার্ম পাসওয়ার্ড, এবং রেফার কোড দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার সাথে সাথে আপনার একাউন্ট হয়ে যাবে। তারপর আপনি চলে যাবেন লগইন পেইজ এ সেখানে আপনার মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন।

কাজ করার জন্য আপনি চলে যাবেন সবার নিচে। সেখানে গেলে আপনি একটা দেখো অপশন দেখতে পাবেন যার নাম হচ্ছে টাস্ক। আপনি সেখানে ক্লিক করার সাথে সাথে আপনাকে কাজে নিয়ে যাবে। এখানে আপনাকে ২৫ টি ভিউ করার পর একটা এড এ ক্লিক করে তাদের প্রতিটি আপনাকে 5 সেকেন্ড অপেক্ষা করতে হবে।

২৫ টি এড দেখার পর আপনি যখন একটা এড এ ক্লিক করবেন তখন আপনার একাউন্টে পয়েন্ট যোগ হয়ে যাবে এখানে আপনি সহজ 1,000 পয়েন্টে জন্য দশ টাকা করে পাবেন।

এই অ্যাপস থেকে আপনি মাত্র 20 টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন। এখানে আপনাকে 20 টাকা মোবাইলে শ্বাস নেওয়ার জন্য 2 হাজার পয়েন্ট করতে হবে। আপনি পেমেন্ট রিকুয়েস্ট দেওয়ার জন্য উপরে একটা ৩ আইকন দেখতে পাবেন। সেখানে ক্লিক করে আপনার ওয়ালেট এ চলে যাবেন। সেখানে আপনার পয়েন্ট দেখতে পাবেন এবং সেখান থেকে আপনি আপনার পেমেন্ট নিতে পারবেন।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। এই অ্যাপস থেকে আপনি 10 পার্সেন রেফার কমিশন নিতে পারবেন। তাই আপনি যদি বেশি বেশি ব্যবহার করেন তাহলে বেশি বেশি ইনকাম করতে পারবেন। ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট পারার জন্য। ভাল থাকবেন সবাই কথা হবে পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ..

Related Posts