প্রতিদিন ৫০ টাকা ইনকাম করুন। ফাস্ট ক্যাস প্রতিদিন পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ

আপনাদের সকলের প্রিয় ওয়েবসাইটে আপনাদের সবাইকে স্বাগতম। আজকে আমি আপনাদের সাথে অনলাইন থেকে ইনকাম রিলেটেড একটি পোস্ট শেয়ার করব। আজকে আমি আপনাদের সাথে একসাথে চারটি অ্যাপ শেয়ার করব। যে অ্যাপস গুলো থেকে আপনারা প্রতিদিন সেল্ফ ইনকাম করতে পারবেন হচ্ছে 40 টাকা। এবং আপনি যদি রেফার করতে পারেন তাহলে আরও অতিরিক্ত ইনকামের সুযোগ রয়েছে।

আজকে আমি আপনাদের সাথে যেই অ্যাপসটি শেয়ার করছি অ্যাপ গুলোর নাম হচ্ছে ফাস্ট ক্যাশ প্রু। এখানে পর্যায়ক্রমে বাকি অ্যাপস গুলো মিলে হচ্ছে ফাস্ট ক্যাশ প্রু 1,ফাস্ট ক্যাশ প্রু 2,ফাস্ট ক্যাশ প্রু 3 এবং ফাস্ট ক্যাশ প্রু 4 এরকম। তো আজকে আমি মূলত এদের ফাস্ট ক্যাশ প্রু এর 4 নাম্বার অ্যাপস নিয়ে আলোচনা করব।

সবগুলোই অ্যাপস এর কাজ একই রকম। একদম সবকিছু একইরকম আমি চার নাম্বার অ্যাপস ডাউনলোড লিঙ্ক এই পোস্টে দিয়ে দেবো আপনারা এই অ্যাপস থেকে বাকিতে ডাউনলোড লিংকগুলো আপনারা পেয়ে যাবেন তাদের অ্যাপস এর নিচে। স্ক্রিনশট লক্ষ করুনঃ-

আশা করি সবাই বুঝতে পারছেন যে আপনারা কিভাবে চারটি অ্যাপস পাবেন। তার আগে সর্বপ্রথম আপনাকে 4 নাম্বার অ্যাপস টা ডাউনলোড করতে হবে এর জন্য আপনি নিচের লিংকে ক্লিক করে 4 নাম্বার অ্যাপ ডাউনলোড করতে পারবেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ- এখানে ক্লিক করুন

যেহেতু আমি আগেই বলেছি যে এখানে সবগুলো অ্যাপস এর কাজ একই রকম কাজ। তাই আমি আপনাদের এই অ্যাপসে আপনার দ্বারা কি রকম কাজ করতে হবে তা বলে দিচ্ছি। আপনারা বাকি এপস এর কাজগুলো করতে পারবেন। এজন্য সবার প্রথম আপনি অ্যাপসে অ্যাকাউন্ট করে নেবেন। এবং প্রতিটি অ্যাপে আলাদা আলাদা আপনাকে একাউন্ট করার প্রয়োজন পড়বে। এবং প্রতিটি আছি আপনাকে আলাদা আলাদা পেমেন্ট রিকোয়েস্ট দিতে পারবেন।

প্রতিটি অ্যাপস থেকে আপনারা প্রতিদিন 10 টাকা করে ইনকাম করতে পারবেন। তাহলে আপনি চারটা অ্যাপস থেকে প্রতিদিন 40 টাকা ইনকাম করতে পারবেন। এর জন্য আপনার কোন রেফার করতে হবে না।

এই অ্যাপ গুলো থেকে সবগুলো অ্যাপ থেকে আপনি রেফার করে ইনকাম করতে পারবেন। এখানে 50 পার্সেন্ট পর্যন্ত রেফার কমিশন দেওয়া হয়। তার মানে আপনি যদি মাত্র একজন রেফার করেন তাহলে আপনার যদি রেফার  কৃত মেম্বার প্রতিদিন 40 টাকার কাজ করে। তাহলে আপনি এখান থেকে 20 টাকা পেয়ে যাবেন প্রতিদিন একদম ফ্রি। এভাবে যদি আপনি এখানে আনলিমিটেড রেফার করতে পারেন তাহলে আপনার এখান থেকে প্রতিদিন প্রচুর পরিমাণে ইনকাম করা সম্ভব হচ্ছে।

এরপরের যেখানে আপনার সেল্ফ ইনকাম আমি আগেই বলেছি যেখানে আপনি প্রতিদিন 40 টাকা ইনকাম করতে পারবেন। প্রতি ক্লিকের জন্য এখান থেকে আপনাকে এক টাকা করে দেয়া হবে। এবং আপনি যদি ব্যাপার করেন আপনার ব্যাপার ভীত মেম্বারের প্রতি ক্লিকে আপনি 50 পয়সা করে বোনাস পাবেন।

এখান থেকে আপনি দশ টাকা করলে মোবাইল রিচার্জ এবং 50 টাকা হলে বিকাশে পেমেন্ট নিতে পারছেন। আপনারা যদি এরকম অ্যাপস গুলোতে কাজ করার জন্য আগ্রহী হন তাহলে এই অ্যাপসটা ডাউনলোড করবেন।  আপনি একই পদ্ধতিতে ডাউনলোড করে কাজ করতে পারবেন।

অ্যাপ গুলোতে কাজ করার জন্য আপনার একটা ভিপিএন ডাউনলোড করতে হবে। সবগুলোই অ্যাপস এ কাজ করার জন্য ভিপিএন প্রয়োজন পড়বে। আপনি প্লে স্টোর থেকে টার্বো ভিপিএন ডাউনলোড করে নেবেন।

ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট পরার জন্য। আপনাদের যদি পোস্টটি ভাল লাগে অবশ্যই কমেন্ট করে জানাবেন। কোন মতামত আপনার কোন কিছু জানার থাকলে তাহলে কমেন্ট করে জানাবেন ধন্যবাদ। আল্লাহ হাফেজ

Related Posts

6 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page:
    https://fb.watch/bdOvq_ulzV/

মন্তব্য করুন