প্রতিদিন ৫০ টাকা ইনকাম করুন। বাংলাদেশ এর আর্নিং ওয়েবসাইট।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে আয় করার বাংলাদেশ এর একটি ওয়েবসাইট শেয়ার করব। এই ওয়েবসাইট থেকে আপনি প্রতিদিন ৫০ টাকার মত ইনকাম করতে পারবেন। আপনি যদি রেফার করতে পারেন আরো বেশি ইনকাম করতে পারবেন। এখানে কাজ একদম সহজ। যাদের কাজ করার জন্য আগ্রহী তারা সম্পূর্ণ পোস্ট টি মনযোগ দিয়ে পরবেন।

সাইট লিংকঃ- https://safetips24.xyz/
রেফার কোডঃ- 298426

প্রথম এ আপনি রেফার কোড টি কপি করে নিবেন। রেফার কোড ছাড়া আপনি এই সাইট এ একাউন্ট করতে পারবেন না। এখানে একাউন্ট করার জন্য রেফার কোড ব্যবহার করতে হবে। রেফার কোড কপি করার পর লিংক এ ক্লিক করবেন। তারপর রেজিষ্ট্রেশন পেজ অপেন করে আপনার সবগুলো ইনফরমেশন এবং রেফার কোড দিয়ে সাবমিট করার সাথে সাথে একাউন্ট হয়ে যাবে। তারপর পাসওয়ার্ড ও ইমেইল দিয়ে লগ ইন করবেন।

লগ ইন করার পর আপনি এখানে কাজ শুরু করতে পারবেন। এখানে আপনি প্রতি ঘন্টায় কাজ পাবেন। আপনাকে ১০ টা পোস্ট ভিউ করার পর একটা ক্লিক নিতে হবে। ১০ টা ভিউ এবং একটা ক্লিক এর জন্য আপনি ৩-৪ টাকা ইনকাম করতে পারবেন। এভাবে যদি আপনি দিন ১০ বার কাজ করেন ৩০-৪০ টাকা ইনকাম করতে পারবেন। এখানে আপনার কাজ করার জন্য বেশি সময় লাগবে না।

এই সাইট থেকে আপনি প্রতি রেফার এর জন্য ৫ টাকা করে পাবেন। তবে এটা প্রথম এ আপনার রেফার ইনকাম এর খাতায় যোগ হবে। আপনি যাকে রেফার করবেন সে যখন এই সাইট থেকে প্রথম পেমেন্ট নিবে তখন আপনার মূল ব্যালেন্স এ রেফার ইনকাম যোগ হয়ে যাবে। শুধু এখানেই শেষ নয়। আপনি লাইফ টাইম ১০% করে রেফার কমিশন পাবেন।

এই সাইট থেকে আপনি মাএ ১০ টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন। ৫০ টাকা হলে আপনি সরাসরি বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। হিসাব মত আপনি যদি দিন ১০ বার কাজ করেন এভাবে ২ দিন কাজ করলেই বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। আর আপনি যদি মাএ ৩-৪ বার কাজ করেন আপনি মোবাইল রিচার্জ নিতে পারবেন।

এই সাইট থেকে আপনি ১০০% পেমেন্ট পাবেন। সাইট পেমেন্ট লিস্ট দেখতে পাবেন। আপনি তাদের টেলিগ্রাম গ্রুপ এ জয়েন হয়ে যাবেন।যেকোনো সমস্যা হলে সরাসরি এডমিন এর সাথে যোগাযোগ করতে পারবেন। এখানে আপনি সম্পূর্ণ কাজ এর বিস্তারিত দেখতে পাবেন।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন এবং এই সাইট এ কাজ নিয়ে কোন সমস্যা হবে না। আপনাদের কোন সমস্যা হলে কমেন্ট এ জানাবেন। এছাড়াও আপনি প্রচুর কাজ এর ভিডিও পেয়ে যাবেন। ধন্যবাদ সবাই কে পোস্ট টি পরার জন্য। কথা হবে পরবর্তী পোস্টে।আল্লাহ হাফেজ।

Related Posts