প্রতিদিন ৫০/১০০ টাকা ইনকাম করুন। বাংলাদেশ এর আর্নিং সাইট।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সামনে বাংলাদেশ এর একটি আর্নিং সাইট নিয়ে আলোচনা করব। সাইট টি দীর্ঘ দিন নিয়মিত পেমেন্ট দিয়ে আসছে। যদিও ইনকাম একটু কম তবে ১০০% পেমেন্ট পাবেন এটা শিউর। এখানে প্রতিদিন ৫০- ১০০ টাকা ইনকাম করতে পারবেন। আপনি যদি রেফার করতে পারেন ২০০+ ইনকাম করা সম্ভব।

সাইট টিতে কাজ করার জন্য সবার প্রথম একাউন্ট করতে হবে।

সাইট লিংকঃ- এখনে ক্লিক করুন    

➡একাউন্ট করার নিয়ম 👇

👉আপনার নাম
👉বিকাশ বা মোবাইল নাম্বার
👉ইমেইল এড্রেস
👉পাসওয়ার্ড
👉কনফার্ম পাসওয়ার্ড

এগুলো দেওয়ার পর সাবমিট করবেন। আপনাকে অবস্যই পাসওয়ার্ড মনে রাখতে হবে। নাহলে পরবর্তী তে লগ ইন করতে পারবেন না।এখানে ফরগেট পাসওয়ার্ড এর কোন সিস্টেম নেই তাই আপনাকে অবস্যই পাসওয়ার্ড মনে রাখতে হবে।

➡কাজ এর নিয়ম👇👇

👉এখানে অনেক ভাবে আয় করতে পারবেন। নিউজ পরে আয় করতে পারবেন। বোনাস ক্লিক করে আয় করতে পারবেন। ভিডিও দেখে আয় করতে পারবেন। টাস্ক কমপ্লিট এবং এড ক্লিক করে আয় করতে পারবেন। ক্যাপচা পুরন করে ভালো ইনকাম করতে পারবেন। আপনি যদি সময় নিয়ে সবগুলো কাজ করেন প্রতিদিন ৫০/১০০ টাকা ইনকাম করতে পারবেন। আপনি যদি রেফার করতে পারেন তাহলে আরও বেশি ইনকাম হবে। যাকে রেফার করবেন তার ইনকাম এর ১৫% আপনি বোনাস পেয়ে যাবেন।কোন কাজ বুঝতে সমস্যা হবে না কারন সাইট এ সব নির্দেশনা দেওয়া আছে।

➡পেমেন্ট সিস্টেম 👇👇

এখানে মাএ ২০ টাকা হলে মোবাইল রিচার্জ। ৫০ টাকা হলে বিকাশ, নগদ, রকেট এ পেমেন্ট নিতে পারবেন। পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার ২৪ ঘন্টার মধ্যে পেমেন্ট দিয়ে থাকে।

কারও যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় তাহলে কমেন্ট করবেন। ভালো থাকবেন সবাই কথা হবে পরবর্তী পোস্ট এ। কোন কিছু ভুল হলে ক্ষমা সুন্দর দৃষ্টি তে দেখবেন। আল্লাহ হাফেজ

Related Posts

26 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page: https://www.facebook.com/107324621876693/posts/107963605146128/?app=fbl

মন্তব্য করুন