প্রতিদিন ৫ থেকে ১০ ডলার ইনকাম করুন। কাজ করে এবং কাজ দিয়ে ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আজকে আমি আপনাদের সাথে অনলাইনের একটি জব সাইট নিয়ে আলোচনা করব। এই সাইট থেকে আপনারা প্রতিদিন 5 থেকে 10 ডলার ইনকাম করতে পারবেন কোন ইনভেস্ট ছাড়া। এবং আপনি চাইলেই ইনকামটা আরও বৃদ্ধি করার জন্য এখানে ইনভেস্ট করতে পারবেন। আমি প্রথম থেকে শেষ পর্যন্ত পুরো পোস্টে বিস্তারিত বলতে থাকব সম্পূর্ণ পোস্টটি মনোযোগ দিয়ে পরবেন ।

সাইট লিংকঃ- ক্লিক করে জয়েন হন 

লিংকে ক্লিক করার পর আপনাদের সামনে ওয়েবসাইট টি ওপেন হবে তারপর আপনারা উপরের তিনটা ডড আইকন দেখতে পাবেন সেখানে ক্লিক করে রেজিস্ট্রেশন এ ক্লিক করে দেন।তারপর আপনাদের সামনে রেজিস্ট্রেশনের ফর্মটা ওপেন হয়ে যাবে সেখানে সবগুলো ইনফরমেশন দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার সাথে সাথে আপনার ইমেইলে একটা ভেরিফিকেশন লিঙ্ক চলে যাবে সেই লিংকে ক্লিক করে আপনার একাউন্ট ভেরিফাই করে নেবেন। এতোটুকু তপ আপনার কাজ শেষ এখন আপনি আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারবেন।

প্রথমেই বলে রাখি এটা হচ্ছে একটা মাইক্রো জব সাইট এখানে আপনি কাজ দিয়ে ইনকাম করতে পারবেন কাজ করে ইনকাম করতে পারবেন। এই সাইট থেকে আপনি আপনার যেকোন সাইটের রেফার নিতে পারবেন। মনে করেন কোন একটা সাইট আপনাকে প্রতি রেফারের  জন্য 20 সেন্ট করে দিচ্ছে।কিন্তু আপনি এই সাইট থেকে প্রতি রেফার নিতে পারেন ৫ থেকে ১০ সেন্ট করে। এভাবে আপনি এই সাইট থেকে প্রচুর পরিমাণে বেনিফিট লাভ করতে পারবেন।

এখানে আপনি কিভাবে কাজ দিয়ে ইনকাম করবেন সেটা বলা হল। এখন আরেকটা কাজ হচ্ছে এখানে আপনি কাজ করে ইনকাম করতে পারবেন।এখানে প্রতিদিন প্রচুর পরিমাণ লোক তাদের কাজ দেয়। আপনি তাদের কাজ গুলো করে কাজ জমা দিয়ে এখান থেকে ইনকাম করতে পারবেন। এখানে প্রতিদিন 200 /300 বা তারও বেশি কাজ থাকে। আপনি যদি প্রতিদিন সবগুলো কাজ করেন এখান থেকে প্রচুর পরিমাণে ইনকাম করতে পারবেন।

সর্বশেষ আপনি এই সাইট থেকে রেফার করে ইনকাম করতে পারবেন। এখানে আপনাকে রেফার কমিশন 5 পার্সেন্ট দেওয়া হবে। আপনি যাকে রেফার করবেন সে যত টাকা ইনকাম করবে অটোমেটিক তার কাজ করছেন আপনার ব্যালেন্সে যোগ হয়ে যাবে। আপনি যদি বেশি বেশি ব্যবহার করতে পারেন তাহলে এই সাইট থেকে আপনার প্রতিদিন অনেক টাকা ইনকাম হবে।

আশাকরি সাইটের ব্যাপারে সবাই সবকিছু বুঝতে পারছেন। কারো কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্টে জানাবেন। এছাড়াও আপনি যদি সাইট একটু ভিজিট করেন তাহলে আপনি সবকিছু বুঝতে পারবেন। ভালো থাকবেন সবাই কথা হবে পরবর্তী পোস্টে। ধন্যবাদ এতক্ষণ সাথে থাকার জন্য আল্লাহ হাফেজ।

Related Posts

17 Comments

মন্তব্য করুন