প্রতিদিন 200 থেকে 300 টাকা খুব সহজেই ইনকাম করেন আর পেমেন্ট নিন সরাসরি বিকাশ \ রকেট \ রিচার্জে

সকলে কেমন আছেন??

আসা করি আল্লাহর রহমতে ভালোই আছেন। আজ আমি আপনাদেরকে একটা  অ্যাপ সম্পর্কে বলবো যেটা থেকে প্রতিদিন 200 থেকে 300  টাকা আয় করতে পারবেন। এবং টাকা বিকাশে বা রিচার্জে নিতে পারবেন। এটাতে একটু পর পর কিন্তু সময় কাজ করে 300 পয়েন্ট করে আয় করতে পারবেন। 1000 পয়েন্ট =10 টাকা। তাই বলছি সকলে এটাতে কাজ করেন।

তো চলেন শুরু করা যাক।

প্রথমে আপনাকে Play stroe থেকে অ্যাপটা ডাউনলোড করতে হবে।ডাউনলোড করার জন্য আপনি আপনার play stroe এ গিয়ে চার্জ করবে View cash. চার্জ করে অ্যাপটা ডাউনলোড করে নিবেন। অ্যাপটা দেখবে girf এর মত।

ডাউনলোড করে অ্যাপটা অপেন করে প্রথমে সাইন আপ এ ক্লিক করে সাইন আপ করার জন্য আপনার নাম, যে নাম্বারে টাকা নিবেন ঐ নাম্বার, পাসওয়ার্ড আর রেফার কোড 01317309345 দিয়ে সাইন আপ করে নিবেন।

( রেফার কোড ( 01317309345 )use না করলে টাকা পেতে সমস্যা হবে )

তার পর নাম্বার আর পাসওয়ার্ড দিয়ে log in করে নিবেন।

log in করলে আপনার একাউন্ট হবে যাবে।

তো এবার কাজ কি করে করবেন তা বলে দিবো। এটা থেকে আপনারা 2 ভাবে কাজ করতে পারবেন। view and earn এবং click and earn। প্রথমে view and earn এর কাজ করতে হবে 30 -50 টা view এর কাজ করে একটা click এর কাজ করতে হবে।

view এর কাজ করার জন্য view and earn এ ক্লিক করতে হবে।ক্লিক করে earn এ ক্লিক করে কিছু সেকেন্ড wait করে ব্যাক করলে 3 পয়েন্ট করে পাবেন। এভাবে 30 -50 টা view এর কাজ কম্পিট করে নিবেন।

এবার 1টা cilck এর কাজ করতে পারবেন। click এর কাজ করতে click and earn এ ক্লিক করে earn এ ক্লিক করলে একটা অড আসবে অড এ ক্লিক করে 1 -2 মিনিট wait করলে অটো ব্যাকে আসবে। এবং আপনি 150 পয়েন্ট পেয়ে যাবেন।

তার পর অ্যাপ এর কাজ করতে গেলে কিছু সময় দেখাবে। সময় শেষ হলে আবার এ নিয়মে কাজ করতে পারবেন।

এটা থেকে কিছু খন পর পর 300 পয়েন্ট করে আয় করতে পারবেন।

2000 পয়েন্ট =20 টাকা রিচার্জ

5000 পয়েন্ট =50  টাকা বিকাশ \ নগত \ রকেট \কয়েনবেসে নিতে পারবেন।

টাকা নিতে তিডড লাইনে ক্লিক করে wallet এ ক্লিক করে আপনার পেমেন্ট মেটড শিলেট করে কত পয়েন্টে নিতে চান তা দিয়ে আপনার নাম্বার দিন। পয়েন্ট আর নাম্বার দিয়ে withdraw এ ক্লিক করলে পেমেন্ট success হয়ে যাবে এবং আপনার পেমেন্ট 24 ঘন্টার আগে ঐ পেয়ে যাবেন।

আসা করি সকলে এটাতে কাজ করবেন।

ধন্যবাদ

Related Posts

9 Comments

মন্তব্য করুন