প্রতিদিন 200-500 টাকা ইনকাম করুন খুব সহজে কোনো ইনভেস্ট ছাড়া । বিকাশে পেমেন্ট ।আমি নিজে পেমেন্ট পেয়েছি । বাচ্চাদের কাজ ।

আস্সালামু আলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভালো আছেন । আল্লাহর অশেষ রহমতে আমিও ভালো আছি । আজকে আমি আপনাদের সাথে এমন একটা সাইটের সাথে পরিচয় করিয়ে দিবো যেই সাইটে আপনি ছোটো ছোটো কাজ করে ভালো পরিমাণে একটা ইনকাম করতে পারবেন । যারা নতুন তাদের জন্য এই সাইটটা আদর্শ একটা সাইট বলে আমি মনে করি । থাম্বনেইলে আপনার লেখা দেখতে পেরেছেন বাচ্চাদের কাজ এই কাজটা অনেক সহজ বলে আমি মনে করি তাই আমি বলেছি বাচ্চাদের কাজ । এখানে আপনি 100% পেমেন্ট পাবেন । আমি নিজে পেমেন্ট পেয়েছি । পেমেন্ট নিতে পারবেন বিকাশ, ফ্লেক্সিলোড । বিশেষ করে 10 টাকা হলে মোবাইল রিচার্য ও 50 টাকা হলে বিকাশ পারসোনাল ।

আইডি খুলতে হলে……..“এখানে ক্লিক করুন

এখানে ক্লিক করার পর আপনাদের সামনে একটা এন্টারফেস ওপেন হবে, সেখানে আপনাদের সকল তথ্য দিবেন ।

1. আপনার নাম দিন………মোঃ জাহিদ

2.আপনার পেমেন্ট নাম্বার দিন……….01888888888…..মনে রাখবেন আপনাকে সেই নাম্বারে পেমেন্ট নিতে হবে ।

3.আপনার ইমেইল দিন…………[email protected]

4.পাসওয়ার্ড দিন……………..

5. আবার সেই পাসওয়ার্ড দিন…………

আপনার আইডি তৈরি হয়ে গেসে ।এখন লগিন করুন । তারপর দেখতে পারবেন সেই সাইটের মূল ইন্টারফেস । সেখানে আপনার রেফারেলি লিং দেখতে পারবেন । প্রতি 640 ক্রেডিট = 80 টাকা।(ক্রেডিট এর মান চেন্জ হয় ) ।

এখানে টাক্স দেখতে পারবেন ।

1. বোনাস টাক্স………..সেই বোনাস টাক্স আপনারা দিনে 2-3 বার নিতে পারবেন । প্রথমে বোনাস টাক্সএ ক্লিক করুন । তার পর ওখানে অনেক এড দেখতে পারবেন । যেকোনো একটা এডে ক্লিক করুন  এবং সেই সাইটে 10-15 সেকেন্ড অপেক্ষা করুন । তার পর বেক দিয়ে COLLECT YOUR CREDIT এ ক্লিক করুন । মনে রাখবেন এডে ক্লিক কর ছাড়া COLLECT YOUR CREDIT এ ক্লিক করবেন না । তারপর আপনার ক্রেডিট পেয়ে যাবেন ।

2..ইসি ক্যাপচা……..এখানে ক্লিক করুন । তারপর দেখতে পারবেন 10 সেকেন্ড টাইম হচ্ছে । টাইম শেষ হলে নিচে আপনার আনসার নিয়ে দিবেন । তারপর সাবমিট করে দিবেন । তারপর আবার 10 সেকেন্ড অপেক্ষা করুন । তারপর CLICK TO DOWNLOAD এ ক্লিক করুন । তারপর অঅপনার ক্রেডিট পেয়ে যাবেন ।

3..NEWS READING……..এখানে আপনার আনলিমিটেড কাজ পাবেন । আপনারা যেকেনো খবর এর READ MORE,,,এ ক্লিক করুন । তারপর 10 সেকেন্ড অপেক্ষা করুন, 10 সেকেন্ড পর COLLECT YOUR CREDIT এ ক্লিক করুন । তারপর আপনার ক্রেডিট পেয়ে যাবেন ।

4….GOOGLE SEARCH…এখানে আপনারা অনেক খবর পাবেন । সেই পুরো খবরটা কপি করে,গুগল এ পেস্ট করে দিবেন । তারপর প্রথম লিংক এ ক্লিক করুন । তারপর 10 সেকেন্ড অপেক্ষার পর আপনার ক্রেডিট পেয়ে যাবেন ।

পেমেন্ট  নিতে হলে আপনাকে WITHDROW তে ক্লিক করতে হবে তরপর আপনার মেথুড ও টাকা পরিমনি দিয়ে পেমেন্ট রিকুয়েস্ট ্এ ক্লিক করবেন । অঅপনাকে 24 ঘন্টার মধে আপনাকে পেমেন্ট দেয়া হবে ।

Related Posts

19 Comments

মন্তব্য করুন