প্রতিদিন 40 থেকে 50 টাকা ইনকাম করুন কেউ মিস করবেন না।

আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছো আশা করি সবাই ভাল আছো আজকে আমি তোমাদের মাঝে আরো একটি ইনকামের অ্যাপস নিয়ে চলে আসলাম তোমরা এখান থেকে প্রতিদিন 10 টাকা করে ইনকাম করতে পারবে তো এত কম ইনকাম শুনে অনেকে পোস্ট না পড়ে চলে যেতে চইতেছো আসলে আমরা অনেকেই বেশি বেশি ইনকাম করতে চাই তারপর দেখা যায় যে আমরা কম ইনকাম করতে পারিনা আজকের এই অ্যাপস টি 100% পেমেন্ট করবে এবং পেমেন্ট করে যাচ্ছে প্রতিদিন তোর যদি কাজ করতে চাও তাহলে অবশ্যই মনোযোগ সহকারে পুরো পোস্টটি পড়ে নেবে আমি তোমাদেরকে এ টু জেড বুঝিয়ে দেব চলার কথা না বাড়িয়ে শুরু করা যাক

এবং একাউন্ট খোলার জন্য লিংকে ক্লিক করো তারপর অ্যাপসটি ডাউনলোড করো এবং তোমার নাম এবং ফোন নাম্বার এবং অ্যাক্টিভ পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করে নাও এবার নিচে কাজের নিয়ম দেখানো হয়েছে।

 

কাজের নিয়মঃ-

১. যে কোন নাম্বারে পেমেন্ট নেওয়া যাবে। যে নাম্বারে রেজিষ্ট্রেশন করেছেন ওই নাম্বার সহ অন্য কোন নাম্বারে পেমেন্ট নিতে চাইলে ও নেওয়া যাবে।

২. ২৪ ঘন্টা উইথড্র খুলা থাকে। প্রতিদিন ২ টাইম পেমেন্ট করে । সকাল ১০ টায় এবং রাত ১০ টায়।

৩. ২০ টি এড্স দেখে ২১ নাম্বার এড্সে ক্লিক করে ১৮০ সেকেন্ড ভিজিট করবেন তা হলেই হবে

৪. ২১ নাম্বার এড্স ছাড়া অন্য কোন এড্সে ক্লিক করলে ইনভেলিড হবে এবং ৪ বার ইনভেলিড করলে আর কাজ করতে পারবেন না

৫. যেকোন ভিপিএন দিয়ে USA/United States কানেক্ট করে কাজ করবেন

৬. প্রতি ৩ ঘন্টা পর পর কাজ করা যাবে। প্রত্যেক কাজের জন্য ২০০ পয়েন্ট বা তার কিছু বেশি পাবেন।

৭. ১০০০ পয়েন্ট এ ১০০০ টাকা রিচার্জ এবং ৫০০০ পয়েন্টে ৫০ টাকা বিকাশ/রকেট দেওয়া হবে।

৮. পেমেন্ট করবে ১০০%, ট্রাস্ট না হলে মাত্র ১০ টাকার কাজকরে উইথড্র দিয়ে দেখতে পারেন। আশা করি টাকা পাবেন।

 

আশা করি আপনি বুঝতে পেরেছেন আর যদি না বুঝে থাকেন তাহলে অবশ্যই আপনার জন্য কমেন্ট বক্স খালি রয়েছে সেখানে আপনি কমেন্ট করতে পারেন আর যদি আমাদের টেলিগ্রাম চ্যানেল এখনো জয়েন হয়ে না থাকেন তাহলে অবশ্যই আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন হয়ে নেবেন আমরা সব ইনকামের বিষয়ে সেখানে আপনাদের শেয়ার করি এবং ইউরোপের আপডেটগুলি ও সেখানে দেওয়া হয় আশা করি আপনাদের জন্য আরো অনেক ইনকামের সাইট বা অ্যাপ্লিকেশন শেয়ার করতে পারব ততক্ষণ পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং পোস্টটি শেয়ার করে আপনাদের বন্ধুদের মাঝে ছড়িয়ে দিন যেন তারাও অনলাইন থেকে ইনকাম করতে পারে ধন্যবাদ সবাইকে এতক্ষণ পোস্টটি পড়ার জন্য।

Related Posts

14 Comments

মন্তব্য করুন