প্রতিদিন $5 ইনকাম ইনভেস্ট ছাড়া। অনলাইন আয় কাজ ও ইনকাম এর নিয়ম।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

অনলাইনে যারা কাজ করেন তারা কমবেশি পিকো ওয়ার্কের নাম শুনে থাকবেন। আমি আজকে আপনাদের সাথে এই সাইটের একটা বিষয় শেয়ার করব। যেটা আপনাদের জন্য জানা প্রয়োজন এছাড়া সাইটে কাজ করার জন্য আগ্রহী কোন কাজ করেন না কাজ করবেন তারা অবশ্যই এই পোস্ট পরবেন।

প্রথমে সাইট এর বিষয়ে কিছু তথ্য আমি আপনাদের সাথে শেয়ার করছি। সেটা হচ্ছে আপনারা যারা জানেন না তারা জেনে নিন এটি একটি মাইক্রো জব সাইট। যেখানে আপনারা প্রতিদিন কমপক্ষে যদি এখানে সময় দিয়ে কাজ করেন দুই থেকে পাঁচ ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন। এখানে কিন্তু এরকম সিস্টেম না যে আপনার মাত্র দুই থেকে তিন টাকার কাজ করার জন্য কয়েক মিনিট এর পর মিনিট বা আধা ঘন্টার মত কাজ করা লাগে। আপনি মাত্র 2 থেকে 3 মিনিটে এই কাজগুলো শেষ করতে পারবেন। এবং এখানে কাজগুলো কিন্তু একদম সহজ এবং তার তুলনায় অনেক বেশি ইনকাম।

অনেক সাইট আছে যেখানে আপনার ইনকাম কিন্তু অনেক কম। তবে এটা হচ্ছে আপনার একটা মাইক্রো জব সাইট এবং এখানে সবচেয়ে বেশি ওয়ার্কার কাজ করে। এবং এখানে সবচেয়ে বেশি পোস্ট করা হয়। আপনার এখানে কাজ করবেন যারা এখনো জয়েন হন নাই তারা নিচের লিংকে এখানে একটা একাউন্ট ক্রিয়েট করে নেবেন।

সাইট লিংকঃhttps://picoworkers.com/?a=4ecde50e

পাঁচ ডলারের একটু বেশি এবং ছয় ডলারের কম হলে এখান থেকে আমার পেমেন্ট টা নিয়ে নিতে পারবেন পেমেন্ট নেওয়ার জন্য অনেকগুলো মেসেজ আছে আপনারা যারা কাজ করবেন তাঁর এটা দেখে নেবেন এটা আমি আপনাদের সাথে খুব বেশি শেয়ার করছি না বা কাজ নিয়ে খুব বেশি কিছু বলছিনা আমি আপনাদের সাথে শেয়ার করব সেই টপিক এ আশা যাক।

আমি কিন্তু আগেই পিকো ওয়ার্ক কে খুব বেশি কাজ করেনি। আমি রিসেন্টলি খুব একটু সময় দিয়ে কাজ করছি কারণ এখানে ইনকাম টা একটু বেশি হচ্ছে। এখানে একটা বিষয় আছে আপনারা যখন কাজ করবেন এখানে আপনার অবশ্যই সৎ ভাবে কাজ করবেন। আপনি যদি এখানে ভুলভাল কাজ করে কাজ জমা দেন আপনার কাজগুলো কিন্তু অ্যাপ্রুভ হবে না। তা আপনারা সবাই হয়তো জানেনই না।

এখানে ভুল কাজ জমা দেওয়ার যে সমস্যাটা হয়। সেটা যে আপনি যদি লাস্ট 50 দিনের মধ্যে আপনার কাজের সফলতা রেট 75 পার্সেন্ট এর নিচে নেমে যায় তাহলে কিন্তু আপনি এখানে আর কাজ জমা দিতে পারবেন না। সে ক্ষেত্রে আপনি এখান থেকে ইনকাম করতে পারছেন না। আপনার আবার 50 দিন পর এখানে কাজ করতে হবে। আর যদি কোন পেন্ডিং কাজ থেকে থাকে সেটি এপ্রুব হওয়ার পর যদি আপনার সফলতার রেট 75 % উপর বা 75 পার্সেন্ট পর্যন্ত যায় তাহলে কিন্তু আপনি এখানে কাজ করতে পারবেন।

এছাড়া আপনি কাজ করতে পারবেন না। তো এই বিষয়টা সবাই খেয়াল রাখবেন। এটা শেয়ার করার জন্য আমি আপনাদের সাথে এই পোস্টটা করেছি। এটা আপনারা সেটিংস এ গেলে আপনার সফলতার হার দেখতে পাবেন। নিচের সেটিংস এ যাওয়ার পর অ্যাকটিভিটিতে গেলেই দেখতে পাবেন ভাল থাকবেন আল্লাহ হাফেজ।

Related Posts

1 Comment

মন্তব্য করুন