প্রতিদিন 500-600 টাকা ইনকাম করুন খুব সহজে শুধুমাত্র এই সাইটের মাধ্যমে

হ্যালো বন্ধুরা। সবাই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন। সবাই এই লকডাউনে অবসর সময় কাটাচ্ছেন। কিন্তু এই অবসর সময়ে বসে না থেকে প্রতিদিন অনেক টাকা ইনকাম করুন ঘরে বসেই। কোন রকমের পরিশ্রম ছাড়াই। আজ আমি আপনাদের মাঝে এরকমই একটি দারুন সাইট এর কথা শেয়ার করবো যাতে আপনারা অল্প সময়ে খুব সহজেই ইনকাম করতে পারেন। তাহলে চলুন কাজের কথায় আসি।

আমি আজ নতুন একটি ইনকাম সাইট শেয়ার করবো আপনাদের মাঝে। সেই সাইট থেকে আপনারা প্রতিদিন 500- 600 টাকা ইনকাম করতে পারবেন এবং সরাসরি বিকাশে পেমেন্ট নিতে পারবেন। আমি যে সাইটটি নিয়ে আলোচনা করবো সেটা হয়তো আপনাদের অনেকের জানা এবং অনেকেই হয়তো জানেন না। যারা জানেন তো ভালো আর যারা জানেন না তারা মনোযোগ দিয়ে পড়ুন।

আমি যে সাইটটির নাম বলছি সেই সাইট এর নাম হলো bdt10.com। এই সাইট এর মাধ্যমে আপনারা সহজেই ইনকাম করতে পারবেন। এই সাইট টির মূল কাজ হলো বেটিং করা। বেটিং করে আপনারা প্রতিদিন অনেক টাকা ইনকাম করতে পারবেন এবং সরাসরি বিকাশে পেমেন্ট নিতে পারবেন। এর জন্য আপনাদের কে প্রথম ওই সাইটটিতে আপনাদের ইমেইল ফোন নম্বর, নাম ইত্যাদি দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে তারপরে লগইন করতে হবে। লগইন করার পর আপনারা ওই সাইটে কাজ করতে পারবেন। আপনারা যদি এইসব বিষয়ে অভিজ্ঞ হয়ে থাকেন তাহলে তো আর কোন কথাই নেই। আপনাদের কে ওই সাইটটিতে কাজ করতে হলে প্রথমে আপনাদের কে তাদের বিকাশ নম্বরে টাকা ডিপোজিট করতে হবে। তারপর সেই টাকা আপনার একাউন্টে যোগ হয়ে যাবে। তারপর আপনারা সেই টাকা দিয়ে বেটিং করে খেলতে পারবেন। প্রথমে আপনারা অল্প কিছু টাকা দিয়ে বেটিং ধরবেন। তারপর যদি লাভ হয় তাহলে আস্তে আস্তে বেশি টাকা দিয়ে বেটিং ধরবেন। ক্রিকেট খেলা নিয়ে ওখানে বেটিং করা যায়। আরো অনেক ধাপ বা ক্যাটাগরি রয়েছে যেটা থেকে আপনারা ইনকাম করতে পারবেন। অতঃপর আপনি যদি টাকা ক্যাশ আউট করতে চান তাহলে সেখানে উইথড্র অপশনে গিয়ে আপনাদের বিকাশ নম্বর এবং কত টাকা তুলতে চান সেটা দিবেন। তারা আপনার নম্বরে 24 ঘন্টায় পেমেন্ট করে দিবে। কোন রকমের সমস্যা হলে কমেন্ট করে জানাতে পারেন।
সবাই ভালো থাকুন । ভালো লাগলে শেয়ার করুন। ধন্যবাদ।

Related Posts

13 Comments

মন্তব্য করুন